• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তিন দিন সেতু বন্ধে ভোগান্তির আশঙ্কা

Jibananda Setu
রক্ষণাবেক্ষণের জন্য শুক্রবার থেকে বন্ধ থাকবে জীবনানন্দ সেতু।—ফাইল চিত্র।

Advertisement

আজ, শুক্রবার রাত থেকে রবিবার রাত পর্যন্ত স্বাস্থ্য পরীক্ষার জন্য বন্ধ রাখা হবে প্রিন্স আনোয়ার শাহ রোড কানেক্টরের জীবনানন্দ সেতু। দক্ষিণ কলকাতার অন্যতম গুরুত্বপূর্ণ এই সেতু দিয়ে প্রিন্স আনোয়ার শাহ রোড থেকে ইএম বাইপাসের রুবির মধ্যে প্রচুর গাড়ি যাতায়াত করে। ফলে তিন দিন সেতুটি বন্ধ থাকলে ভোগান্তির আশঙ্কা করছে পুলিশ। যদিও পুলিশেরই আর একটি অংশের অনুমান, শনি এবং রবিবার ছুটির দিন হওয়ায় যানবাহনের চাপ কম থাকবে। ফলে খুব সমস্যা হবে না। কেএমডিএ কর্তৃপক্ষ জানিয়েছেন, স্বাস্থ্য পরীক্ষার পাশাপাশি সেতুর একটি জায়গা মেরামতিও করতে হতে পারে।

পুলিশ সূত্রের খবর, সেতু বন্ধ থাকাকালীন লেক গার্ডেন্স থেকে বাইপাসমুখী বাস যাদবপুর থানা থেকে বাঁ দিকে ঘুরে গড়িয়াহাট ধরে রাসবিহারী অ্যাভিনিউ হয়ে সোজা রুবির মোড়ে পৌঁছবে। ফিরবেও সেই পথে। ফলে, ওই রাস্তায় গাড়ির চাপ বাড়ার আশঙ্কা থাকছে। ছোট গাড়িগুলি সুকান্ত সেতু হয়ে ইএম বাইপাস ধরতে পারবে। তবে এই তিন দিন কোনও মালবাহী গাড়ি প্রিন্স আনোয়ার শাহ রোড কানেক্টর দিয়ে যাতায়াত করতে পারবে না। যাদবপুর বা টালিগঞ্জের দিকে 

যেতে হলে সেগুলিকে পার্ক সার্কাস কানেক্টর অথবা পাটুলি হয়ে যেতে হবে। তবে অটোর জন্য এই ক’দিন যাদবপুর থানা থেকে প্রিন্স আনোয়ার শাহ রোড কানেক্টরের বিবেকনগর পর্যন্ত রাস্তা খোলা থাকছে বলে জানিয়েছে পুলিশ।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন