• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

করোনা রোগীকে নিয়ে পুলিশ ও জনতা খণ্ডযুদ্ধ

COVID-19
প্রতীকী ছবি।

বাড়ির বাইরে করোনা রোগীর ঘোরাফেরাকে কেন্দ্র করে পুলিশ ও স্থানীয় জনতার মধ্যে খণ্ডযুদ্ধ বাধল। রবিবার বেলা ১২টা নাগাদ ঘটনাটি ঘটেছে সোনারপুর থানার চম্পাহাটি এলাকার বাঘের মোড়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাঁচ দিন আগে চম্পাহাটির সাহেবপুর সর্দারপাড়া এলাকায় এক ব্যক্তির করোনা পরীক্ষার রিপোর্ট পজ়িটিভ আসে। জেলা স্বাস্থ্য দফতরের নির্দেশ অনুযায়ী আক্রান্তকে বাড়িতেই কোয়রান্টিনে রাখার ব্যবস্থা করা হয়েছে। তবে স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, ওই ব্যক্তি বাড়ির বাইরে যাতায়াত করছেন। পুলিশ ও স্থানীয় প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি।

এ দিন সকালে আক্রান্তকে হাসপাতালে নিয়ে যাওয়ার দাবিতে বাঘের মোড় অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। সমস্যার সমাধান করা হবে বলে ঘটনাস্থলে এসে আশ্বাস দেয় সোনারপুর থানার পুলিশ। আক্রান্তের পরিজনেদের সতর্ক করেন থানার অফিসারেরা। কিন্তু স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পুলিশ লাঠিপেটা করে অবরোধকারীদের হটিয়ে দেয়। তবে সোনারপুর থানার অফিসারদের পাল্টা দাবি, অবরোধকারীদের কয়েক জন নিজেদের মধ্যে মারামারি করছিলেন। কোনও রকম পারস্পরিক দূরত্ব বজায় রাখছিলেন না। একাধিক বার সতর্ক করা সত্ত্বেও মারামারি বন্ধ হয়নি। তখন লাঠিপেটা করে পরিস্থিতি সামাল দেওয়া হয়েছে। পরে অবশ্য পুলিশি আশ্বাসে অবরোধ তুলে নেন স্থানীয়েরা। ওই আক্রান্তের বিষয়ে জেলা স্বাস্থ্য দফতরকে রিপোর্ট দেওয়া হয়েছে বলে সোনারপুর থানা সূত্রে জানা গিয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন