• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ট্রাক্টরে ধাক্কা গাড়ির, মৃত বারাসতের কাউন্সিলর

Car
দুর্ঘটনাগ্রস্ত সেই গাড়ি। রবিবার। নিজস্ব চিত্র

পথ-দুর্ঘটনায় মৃত্যু হল বারাসত পুরসভার এক তৃণমূল কাউন্সিলর এবং তাঁর ভাইয়ের। গুরুতর জখম হয়েছেন গাড়ির চালক। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে হুগলির শিয়াখালার দেশমুখো এলাকার অহল্যাবাঈ রোডে। মৃত কাউন্সিলরের নাম প্রদ্যোৎ ভট্টাচার্য (৪৭)। তাঁর ভাইয়ের নাম প্রণব ভট্টাচার্য (৪০)। বারাসত পুরসভার তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন প্রদ্যোৎবাবু।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এ দিন সন্ধ্যায় গাড়ি করে অহল্যাবাঈ রোড ধরে আরামবাগের দিক থেকে ডানকুনির দিকে আসছিলেন প্রদ্যোৎবাবু এবং প্রণববাবু। প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়িটি তীব্র গতিতে চলছিল। দেশমুখো এলাকায় রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক্টরের পিছনে সেটি সজোরে ধাক্কা মারে। সংঘর্ষের তীব্রতায় গাড়িটির সামনের ডান দিকের অংশ ট্রাক্টরের মধ্যে ঢুকে যায়। 

স্থানীয় বাসিন্দারাই প্রথমে উদ্ধারকাজ শুরু করেন। খবর পেয়ে চণ্ডীতলা থানার পুলিশ আসে। প্রদ্যোৎবাবু, প্রণববাবু এবং গাড়িচালক দেবকুমার দে-কে উদ্ধার করে চণ্ডীতলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কাউন্সিলরকে মৃত ঘোষণা করেন চিকিৎসকেরা। কিছু ক্ষণের মধ্যে প্রণববাবুও মারা যান। পরে দেবকুমারকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

স্থানীয় সূত্রের খবর, স্ত্রী ও মেয়েকে নিয়ে বারাসতের নয়ন কানন এলাকায় থাকতেন প্রদ্যোৎবাবু। প্রণববাবুও তাঁদের সঙ্গেই থাকতেন। তাঁদের পৈতৃক বাড়ি বাঁকুড়ায়। সেখানে মা-বাবাকে দেখতে গিয়েছিলেন প্রদ্যোৎবাবু ও প্রণববাবু। 

ফেরার পথে এই ঘটনা। এ দিন খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান বারাসত পুরসভার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, জেলা তৃণমূল সভাপতি দিলীপ যাদব, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ সুবীর মুখোপাধ্যায়-সহ দলের আধিকারিকেরা।

মর্মান্তিক এই ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়। জানা গিয়েছে, এলাকায় মিশুকে মানুষ বলেই পরিচিতি ছিল প্রদ্যোৎবাবুর। স্থানীয় বাসিন্দারাও তাঁকে খুব পছন্দ করতেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন