ময়দান এলাকায় অজ্ঞাত পরিচয় এক যুবতীর দেহ উদ্ধার হল। মঙ্গলবার সকালে ‘রাগবি গ্রাউন্ড’-এর উত্তর দিকে একটি কাঠেরগুঁড়ির কাছে ওই যুবতীর রক্তাক্ত দেহ উদ্ধার হয়।

ভারী কোনও বস্তু দিয়ে তাঁর মুখ থেঁতলে দেওয়া হয়েছে। সকালে দেহ উদ্ধার হলেও, এ দিন সন্ধ্যা পর্যন্ত তাঁর পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল থেকে একটি ব্যাগ এবং লুঙ্গি উদ্ধার হয়েছে। সেগুলি ইতিমধ্যেই ফরেন্সিক তদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় এক ব্যক্তিকে আটক করা হয়েছে। রাতের দিকে ওই এলাকা একেবারে নির্জন থাকে। আশপাশে রয়েছে ঘন ঝোপঝাড়। সোমবার রাতেই কেউ তাঁকে এখানে নিয়ে এসে খুন করেছে বলে তদন্তকারীদের প্রাথমিক অনুমান। দেহটি ময়নাতদন্তের জন্যে এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে। ওই যুবতীর বয়স আনুমানিক ৩০ বছর হবে।

আরও পড়ুন: ভয়ঙ্কর গুজব ছড়ানো হচ্ছে রাজ্যের কিছু জায়গায়, সতর্ক থাকুন, এ সবই মিথ্যে​

আরও পড়ুন: ‘বিজেপি কি ভয় পেয়েছে?’ লখনউ বিমানবন্দরে বাধা পেয়ে প্রশ্ন অখিলেশের

ওই এলাকায় রাস্তার উপরে সিসি ক্যামেরা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।পাশাপাশি কোনও থানায় নিখোঁজের অভিযোগ হয়েছে কিনা, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। আপাতত ওই দেহ উদ্ধার ঘিরে রহস্যদানা বেধেছে। এ বিষয়ে এখনও কোনও মন্তব্য করতে চাইছেন না থানার তদন্তকারী অফিসারেরা। ফরেন্সিক আধিকারিকেরা ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করেছে। এখনও পর্যন্ত খুনে ব্যবহৃত হাতিয়ার উদ্ধার হয়নি।