• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হাওড়ার শপিং মলে আগুন, আতঙ্ক

Fire
অগ্নিকাণ্ডের পরে। নিজস্ব চিত্র

মিটার বক্সে আগুন লেগে বুধবার গভীর রাতে আতঙ্ক ছড়াল হাওড়ার গোলাবাড়ি এলাকার তেতলা শপিং মলে। পুলিশ ও দমকল সূত্রের খবর, একতলার প্যানেল বোর্ড থেকে ফল্‌স সিলিংয়ে আগুন লেগে দ্রুত ছড়িয়ে পড়ে। দমকলের পাঁচটি ইঞ্জিন প্রায় সাড়ে তিন ঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। শপিং মলের দোতলায় আটকে পড়া এক নিরাপত্তারক্ষীকে মই দিয়ে উদ্ধার করেন দমকলকর্মীরা।

দমকল সূত্রের খবর, ওই শপিং মলের একতলায় রয়েছে কয়েকটি গয়না এবং কাপড়ের দোকান। এ দিন সেখানের একটি প্যানেল বোর্ডে শর্ট সার্কিট হয়ে আগুন ছড়ায়। কালো ধোঁয়ায় ভরে যায় মল। দোতলায় ছিলেন সুবল বর্মণ নামে এক নিরাপত্তারক্ষী। আগুন দেখে তিনি সিঁড়ি দিয়ে নামার চেষ্টা করে পারেননি। তাঁর চিৎকারে আশপাশের লোকজন জানতে পেরে খবর দেন দমকলে। 

দমকলের ডেপুটি ডিরেক্টর সনৎকুমার মণ্ডল বলেন, ‘‘শপিং মলের দরজার চাবি খুলতে দেরি হওয়ায় আগুন নিয়ন্ত্রণে আনতে সময় লেগেছে। মিটার বক্সে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।’’ দমকল জানিয়েছে, ওই মলে উপযুক্ত অগ্নি নির্বাপণ ব্যবস্থা ছিল কি না, তা-ও দেখা হচ্ছে। অগ্নিকাণ্ডের জেরে কয়েকটি গয়না ও জামাকাপড়ের দোকানের ক্ষতি হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন