• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

গাড়ির ধাক্কায় মাথায় স্তম্ভ, মৃত্যু দমকলকর্মীর

Deadbody
—প্রতীকী চিত্র।

বেলুড়ের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের দুর্ঘটনায় মৃত্যু হল এক দমকলকর্মীর। শুক্রবার বিকেল ৩টে নাগাদ টালিগঞ্জ দমকল কেন্দ্রের ভিতরেই ওই ঘটনা ঘটে। মৃতের নাম দেবনারায়ণ পাল (২২)। তিনি দমকলের চুক্তি-ভিত্তিক কর্মী ছিলেন। এই ঘটনায় দমকলেরই এক আধিকারিককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর নাম কৃষ্ণেন্দু কুন্দল।

পুলিশ জানায়, এ দিন দমকল কেন্দ্রের ভিতরে একটি ছোট গাড়ি ঘোরাচ্ছিলেন কৃষ্ণেন্দু। সেখানেই একটি লোহার স্তম্ভের পাশে দাঁড়িয়ে ছিলেন দেবনারায়ণ। ব্যাডমিন্টনের নেট বাঁধার জন্য বসানো হয়েছিল স্তম্ভটি। আচমকাই ওই স্তম্ভে ধাক্কা মারে গাড়িটি। স্তম্ভটি সোজা দেবনারায়ণের মাথায় পড়ে। গুরুতর জখম ওই যুবককে গাঙ্গুলিবাগানের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন।

দেবনারায়ণের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই হাসপাতালে পৌঁছে যান দমকলের অস্থায়ী কর্মীরা। তাঁরা দমকলকর্তাদের ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ দিন ওই দমকল কেন্দ্রে গিয়ে দেখা যায়, কয়েক জন কর্মী বসে রয়েছেন। তাঁরা জানান, ২০১৮ সালে কাজে যোগ দিয়েছিলেন দেবনারায়ণ। দুর্ঘটনাস্থলে পড়ে ছিল ওই স্তম্ভটিও। পাশে তখনও চাপ চাপ রক্ত।

অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর অভিযোগে কৃষ্ণেন্দুর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। দমকলের ডিজি জগমোহন জানান, তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। শনিবারের মধ্যে সেই রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন