• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কলেজে মাদক যোগ, কলকাতা পুলিশের জালে আরও ৫

drugs
​বাজেয়াপ্ত হেরোইন, যার বাজারমূল্য প্রায় ৮০ হাজার টাকা। —নিজস্ব চিত্র।

কলকাতা পুলিশের জালে পড়ল আরও দুই মাদক বিক্রেতা। শুক্রবার রাতে গার্ডেনরিচ এলাকা থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। দু’জনই কলেজে মাদক সরবারহের সঙ্গে যুক্ত বলে পুলিশ সূত্রে খবর। ধৃতদের নাম মহম্মদ পারভেজ এবং মহম্মদ মুকদ্দর খান। দু’জনেরই বয়স ৩৫ থেকে ৩৮-এর মধ্যে। ধৃতদের কাছ থেকে প্রায় ২৭ গ্রাম হেরোইন পাওয়া গিয়েছে। যার বাজারমূল্য প্রায় ৮০ হাজার টাকা।

ওই রাতেই অভিযান চালিয়ে আরও তিনজনকে গ্রেফতার করা হয়। মাদক কিনতে গিয়ে তারা পুলিশের জালে ধরা পড়ে। অভিযুক্তদের নাম পায়রু আলম, মহম্মদ সায়দা এবং পারভেজ আলম। এদের মধ্যে পারভেজের বয়স ১৯। বাকিরা মধ্য তিরিশের।

এর আগে বৃহস্পতিবার রাতে দক্ষিণ কলকাতার শরৎ বসু রোড থেকে পাঁচ কলেজ পড়ুয়াকে গ্রেফতার করে কলকাতা পুলিশের মাদক দমন শাখার অফিসারেরা। তাদের জেরা করে আশুতোষ কলেজের কাছ থেকে আরও তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: শিয়ালদহে জাল নোট সমেত গ্রেফতার মালদহের বাসিন্দা

জগন্নাথ ঘাটের রাসায়নিক গুদামে বিধ্বংসী আগুন, বিস্ফোরণে ধসে পড়ল ছাদের একাংশ

মাদকচক্রে ধৃত পাঁচ জন। 

ধৃতদের জেরা করে জানা যায়, মাদকের জাল ছড়িয়ে পড়েছে কলকাতার বিভিন্ন কলেজে। তার মধ্যে কয়েকটি বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানও রয়েছে। কলেজ পড়ুয়ারা ফোন করে হেরোইনের বরাত দিত ওই মাদক বিক্রেতাদের। নির্দিষ্ট জায়গায় এলেই, প়ড়ুয়ারা পেয়ে যেতেন চাহিদা মতো মাদক। এই চক্রে আরও অনেকে জড়িত রয়েছে বলে সন্দেহ গোয়েন্দাদের।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন