• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মদের হোম ডেলিভারি হচ্ছে না, জানাল কলকাতা পুলিশ

Liquor Delivery
প্রতীকী চিত্র।

লকডাউনের মধ্যে মদের হোম ডেলিভারি করা হবে, বুধবার বিকেলে এমনটাই চাউর হয়ে গিয়েছিল। কিন্তু কলকাতা পুলিশ জানিয়েছে, এ খবর সত্যি নয়। মদের কোনও রকমের হোম ডেলিভারি করা হবে না।

যদিও নবান্নের একটি সূত্রের খবর, আগামী কাল বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিভিন্ন বণিকসভা, পর্যটন এবং ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলির সঙ্গে বৈঠকে বসবেন। সেখানে এই হোম ডেলিভারির বিষয় নিয়ে আলোচনা হতে পারে। তার পরেই জানা যাবে, আদৌ মদের হোম ডেলিভারি করা হবে কি না।

এ দিন বিকেলে বিভিন্ন মাধ্যমে খবর ছড়িয়ে পড়ে, লকডাউনের সময় শহরে মদের হোম ডেলিভারি করা হবে। প্রতি দিন সকাল ১১টা থেকে দুপুর ২টো পর্যন্ত ওই ডেলিভারির জন্য অর্ডার নেওয়া হবে। পরে দুপুর ২টো থেকে বিকেল ৫টা পর্যন্ত ওই মদের হোম ডেলিভারি করা হবে।বাড়ির কাছে কোনও মদের দোকানে অথবা পানশালায় ফোন করে ওই অর্ডার দেওয়া যাবে বলেও জানা গিয়েছিল।

আরও জানা গিয়েছিল, এই পরিষেবা দেওয়ার জন্যে লাইসেন্স প্রাপ্ত দোকানদারকে স্থানীয় থানা থেকে অনুমতি দিতে হবে।দোকানদারকে সর্বোচ্চ তিনটি পাস দেওয়া হবে। ওই পাসে স্থানীয় থানার ওসি এবং অতিরিক্ত ওসির সই থাকবে। অফ-শপ, অন-শপ, পানশালা, রেস্তরাঁ, হোটেল থেকেও মদের হোম ডেলিভারি হবে। তবে, কেউ দোকানে গিয়ে মদ কিনতে পারবেন না। আবগারি লাইসেন্স রয়েছে এমন দোকান বা পানশালার কর্মীরা মদের হোম ডেলিভারি করতে পারবেন বলেও খবর ছড়িয়ে পড়ে।

কিন্তু এ দিন বিকেলে কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মা জানান, এর কোনও সত্যতা নেই। তিনি বলেন, ‘‘এটা ভুল খবর।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন