নিরাপত্তা চেয়ে চিঠি শোভনের
পর্যাপ্ত সংখ্যক নিরাপত্তারক্ষী মোতায়েনের দাবি জানালেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়।
Sovon Chatterjee

—ফাইল চিত্র।

ভোট দিতে গেলে আগামী রবিবার তাঁকে হেনস্থা করা হতে পারে। এমনই আশঙ্কা করে পর্যাপ্ত সংখ্যক নিরাপত্তারক্ষী মোতায়েনের দাবি জানালেন প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়। বুধবার রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের কার্যালয়ে চিঠি লিখে সে কথা জানিয়েছেন বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রের ভোটার শোভনবাবু।

প্রাক্তন মেয়র তাঁর চিঠিতে লিখেছেন, ‘বিশ্বস্ত সূত্রে জানতে পেয়েছি, ভোটকেন্দ্রে আমাকে হেনস্থা করার পরিকল্পনা করেছেন স্ত্রী রত্না চট্টোপাধ্যায় এবং তাঁর সঙ্গীরা। আগেও ওঁরা আমাকে হেনস্থা করেছেন। আমার দায়ের করা এফআইআরের ভিত্তিতে রত্নাকে আগাম জামিন নিতে হয়েছে’। রত্নার সঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদের মামলার কথাও ওই 

চিঠিতে উল্লেখ করেছেন তিনি। লিখেছেন, ‘মামলা চলাকালীন রত্নাকে মহারানি ইন্দ্রদেবী রোডের আমার বাড়িতে থাকার অধিকার দিয়েছে আদালত। ওই বাড়ির অদূরেই আমার ভোটদান কেন্দ্র। আশঙ্কা, ভোট দিতে গেলে আমি নিগ্রহের শিকার হতে পারি। সংবাদমাধ্যমকে ডেকে এনে আমার সম্মানহানির চেষ্টাও হতে পারে’। কমিশনের কাছে তাঁর আবেদন, নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশকে নির্দেশ দেওয়া হোক। সম্প্রতি রায়চকে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের তাণ্ডবে তাঁর জীবন সংশয়ের কথা নির্বাচন কমিশনকে জানান শোভন।

রত্নার প্রতিক্রিয়া, ‘‘শোভনবাবুকে কেন হেনস্থা করতে যাব! উনি চাইলে এবং কমিশন অনুমতি দিলে পুলিশ নিয়ে ভোট দিতে আসুন।’’ 

২০১৯ লোকসভা নির্বাচনের ফল

আপনার মত