• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্ত্রীকে তুলে নিয়ে গিয়েছে শ্বশুরবাড়ির লোকজন, কোর্টের দ্বারস্থ স্বামী

Marriage
প্রতীকী ছবি।

সদ্য বিবাহিত স্ত্রীকে তাঁর বাড়ির লোকজন তুলে নিয়ে গিয়েছেন বলে কালীঘাট থানায় অভিযোগ জানিয়েছিলেন সাহিল মালি নামে এক যুবক। অভিযোগ, পুলিশ নিখোঁজের ডায়েরি করলেও তরুণীকে উদ্ধার করার ব্যবস্থা করেনি। এ বার তাই স্ত্রীকে ফিরে পেতে আদালতের দ্বারস্থ হলেন ওই যুবক। বৃহস্পতিবার আলিপুরের মুখ্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট শুভজিৎ চৌধুরী পুলিশকে নির্দেশ দিয়েছেন, ৭২ ঘণ্টার মধ্যে ওই তরুণীর বিষয়ে আদালতে রিপোর্ট জমা দিতে।

যুবকের আইনজীবী প্রশান্ত মজুমদার জানান, ১১ অক্টোবর পঞ্জাবের বাসিন্দা ওই তরুণীর সঙ্গে তাঁর মক্কেলের রেজিস্ট্রি বিয়ে হয়। কিছু দিন পরে পঞ্জাব থেকে তরুণীর বাপের বাড়ির লোক কলকাতায় এসে ক্যামাক স্ট্রিট থানা এলাকার একটি হোটেলে ওঠেন। এর পরেই তাঁরা সাহিলকে ফোনে জানান, শিখ মতে বিয়ের কিছু আচার পালনের জন্য কালীঘাট থানা এলাকার একটি গুরুদ্বারে তাঁর স্ত্রীকে নিয়ে যেতে।

সাহিলের আইনজীবী জানান, ২২ নভেম্বর স্ত্রীকে নিয়ে ওই গুরুদ্বারে যান তাঁর মক্কেল। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে মন্টি জয়সওয়াল নামে এক যুবকও ছিলেন। স্ত্রীকে শ্বশুরবাড়ির লোকজনের হাতে তুলে দিয়ে গুরুদ্বারের বাইরে অপেক্ষা করতে থাকেন সাহিল। অনেক ক্ষণ অপেক্ষা করে বুঝতে পারেন, গুরুদ্বারের অন্য কোনও দরজা দিয়ে স্ত্রীকে বার করে নিয়ে যাওয়া হয়েছে। পরদিন কালীঘাট থানায় গিয়ে সাহিল বিস্তারিত জানান। তাঁর দাবি, অভিযোগ পেয়েও পুলিশ স্ত্রীকে উদ্ধার করে দিতে উদ্যোগী হয়নি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন