• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দুষ্কৃতীরা মেরে কোমর ভাঙল কুকুরের

dog
প্রতীকী ছবি।

এলাকায় সন্দেহজনক লোকজনকে ঘুরতে দেখে চিৎকার করেছিল কুকুরটি। তাকে চুপ করাতে প্রথমে দেওয়া হয় খাবার। কিন্তু তাতেও কাজ না হওয়ায় ভারী অস্ত্র দিয়ে আঘাত করে কুকুরটির কোমর ভেঙে দিল দুষ্কৃতীরা। সোমবার রাতে দত্তপুকুর থানার বামনগাছি এলাকার ওই ঘটনায় হইচই শুরু হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

ওই এলাকায় বর্ষবরণের রাতে দরজা ভেঙে ঢুকে এক মহিলাকে গণধর্ষণের অভিযোগ ওঠে কয়েক জন মত্ত যুবকের বিরুদ্ধে। স্থানীয়দের অভিযোগ, চুরি করতে এসে কুকুরটির চিৎকারে বাধা পেয়ে এই কাণ্ড ঘটায় দুষ্কৃতীরা। 

স্থানীয়েরা জানান, মঙ্গলবার বামনগাছির নিত্যানন্দ সরণির একটি জলাশয়ের পাশে রক্তাক্ত অবস্থায় কুকুরটিকে পড়ে থাকতে দেখা যায়। আঘাত এতটাই গুরুতর ছিল যে, কুকুরটি উঠে দাঁড়াতে পারছিল না। এলাকাবাসীরাই তার প্রাথমিক চিকিৎসা করান। পরে পুলিশ এবং একটি কুকুরপ্রেমী সংস্থাকে খবর দেন।

আরও পড়ুন: কাটারি দিয়ে মহিলাকে কোপানোয় অভিযুক্ত রক্ষী

এ দিন স্থানীয় বাসিন্দা অনুপ রায় বলেন, ‘‘প্রতি দিনই বিকেলের পরে এলাকায় দুষ্কৃতীদের উপদ্রব শুরু হয়। বাইরের দুষ্কৃতীদের আনাগোনাও বাড়ে। চলে মত্তদের তাণ্ডব।’’ আরও অভিযোগ, ওই দুষ্কৃতীরাই এলাকায় চুরি, ছিনতাই করে। রাতে ঘর থেকে মহিলারা বেরোতে ভয় পান। চলন্ত ট্রেনে পাথর ছোড়ার মতো গুরুতর অভিযোগও ওই এলাকা থেকে এসেছে।

আরও পড়ুন: দৃষ্টিহীন শিক্ষকের জমিতে শুরু স্কুল

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন