• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

যাদবপুরের ফ্ল্যাট থেকে উদ্ধার বৃদ্ধার পচা গলা দেহ

murder

যাদবপুরের আজাদগড় থেকে উদ্ধার হল বৃদ্ধার পচা গলা দেহ। পুলিশ জানিয়েছে, মৃতার নাম সবিতা আঢ্য (৬৫)। রবিবার সকাল পৌনে ৯টা নাগাদ আজাদগড়ের ফ্ল্যাট থেকে সবিতাদেবীর দেহ উদ্ধার হয়। তাঁর স্বামী পাঁচুগোপাল আঢ্যের মৃত্যুর পর থেকে ওই ফ্ল্যাটে একাই ভাড়া থাকতেন সবিতাদেবী।

এ দিন সকালে ওই ফ্ল্যাট থেকে দুর্গন্ধ পান স্থানীয় বাসিন্দারা। তাঁরা গিয়ে দেখেন, বাইরে থেকে তালাবন্ধ ওই ফ্ল্যাটের ভিতর থেকেই প্রচণ্ড কটূ গন্ধ বের হচ্ছে। সঙ্গে সঙ্গে যাদবপুর থানায় খবর দেওয়া হয়। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ। আসে পুলিশ কুকুরও। এর পরই হোমসাইড শাখার পুলিশ, ডিটেকটিভ ডিপার্টমেন্ট এবং ফিঙ্গারপ্রিন্ট বিশেষজ্ঞদের সামনে পুলিশ ফ্ল্যাটের তালা ভেঙে ভিতরে ঢোকে। শোওয়ার ঘরের বিছানা থেকে উদ্ধার হয় সবিতা দেবীর পচাগলা দেহ। দেহ ময়নাতদন্তের জন্য বাঙ্গুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বৃদ্ধার দেহে আঘাতের চিহ্নও পাওয়া গিয়েছে। কবে বা কী ভাবে বাইরে থেকে দরজা বন্ধ থাকা অবস্থায় বৃদ্ধা মারা গেলেন অথবা এই রহস্যজনক মৃত্যুর জন্য কে বা কারা দায়ী উঠে আসছে এমন সব প্রশ্ন। এখনও পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি বলে জানিয়েছে পুলিশ।

আরও পড়ুন

ক্লাস টেনের ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ, উধাও কলেজ পড়ুয়া

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন