• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মডেলকে ‘হেনস্থা’, ধৃত পড়শি

Harassment
প্রতীকী ছবি

Advertisement

প্রাক্তন মিস ইন্ডিয়া-ইউনিভার্স ঊষসী সেনগুপ্তের গাড়ি ঘিরে তাণ্ডব ও হেনস্থার ঘটনার তিন দিনের মাথায় ফের এক মডেলকে হেনস্থার অভিযোগ উঠল শহরে। এ বার অবশ্য শুধু হেনস্থা নয়। অভিযোগ, ওই তরুণীর ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার হুমকিও দিয়েছিল অভিযুক্ত। লক্ষ্মী প্রসাদ নামে ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, পঞ্চসায়র থানা এলাকার একটি আবাসনের বাসিন্দা, বছর চব্বিশের ওই তরুণী বুধবার পুলিশে অভিযোগ দায়ের করেন। মডেলিংয়ের পাশাপাশি তিনি বর্তমানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কসমেটোলজি নিয়ে পড়াশোনা করছেন। তরুণীর অভিযোগ, তাঁদের উল্টো দিকের একটি ফ্ল্যাটের বাসিন্দা লক্ষ্মী গত কয়েক দিন ধরে তাঁর সঙ্গে লাগাতার অভব্য আচরণ করছিল। তরুণীকে একা পেয়ে জোর করে তাঁর ফ্ল্যাটে ঢুকে পরিচয় করার চেষ্টাও করেছে সে। ওই তরুণী জানান, বুধবার তিনি অনলাইনে খাবার অর্ডার করেছিলেন। তার পরেই কলিং বেল বাজায় খাবার এসেছে ভেবে দরজা খুলে তিনি দেখেন, লক্ষ্মী প্রসাদ দাঁড়িয়ে রয়েছে। সে ভিতরে আসতে চায়। কিন্তু তরুণী তাতে রাজি না হওয়ায় লক্ষ্মী নিজের মোবাইল বার করে তাঁর কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি দেখায়। 

তরুণীর অভিযোগ, লক্ষ্মী তাঁকে বলে, ছবিগুলি সে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেবে। অন্যের মোবাইলে নিজের ব্যক্তিগত মুহূর্তের ছবি দেখে চমকে যান তরুণী। জানতে পারেন, ছবিগুলি তোলা হয়েছে জানলা দিয়ে। এর পরেই তিনি পঞ্চসায়র থানায় অভিযোগ দায়ের করেন। রাতেই পুলিশ লক্ষ্মী প্রসাদকে গ্রেফতার করে। আদতে বেঙ্গালুরুর বাসিন্দা লক্ষ্মী কলকাতার একটি বেসরকারি সংস্থার উঁচু পদে কাজ করে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন