• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ব্যাগ ফেরাতে গিয়ে জানা গেল নিখোঁজ মালিকই

bag
প্রতীকী ছবি।

Advertisement

ব্রিজের ফুটপাথের উপরে পড়েছিল একটি ব্যাগ। কোনও দাবিদার না পেয়ে পথচলতি কেউ এক জন সেটি পুলিশের হাতে তুলে দিয়েছিলেন। সেই ব্যাগের ভিতরে থাকা মানিব্যাগ থেকে উদ্ধার হয়েছিল ভোটার কার্ড। কার্ডে থাকা ওয়ার্ড নম্বর ধরে খোঁজ করে ঠিকানাও পাওয়া গিয়েছিল মালিকের। কিন্তু পরে পুলিশ বিশদ খোঁজ নিয়ে জানতে পারল, সেই মালিকই নিখোঁজ!
গত ১৫ ডিসেম্বর ঘটনাটি ঘটেছে হাওড়া ব্রিজে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ব্যাগটি কার সেই খোঁজ করতে গিয়ে মেলে ভোটার কার্ড, কিছু টাকা এবং একটি টুপি। তদন্তকারীরা প্রথমে ভেবেছিলেন, ব্যাগটি চুরি করে কেউ রাস্তায় ফেলে রেখে চলে গিয়েছে। সেটি তল্লাশি করে উদ্ধার হয় মালিকের ভোটার কার্ড। কার্ডে থাকা ওয়ার্ড নম্বর ধরে পুলিশ খোঁজও পায় মালিকের। কিন্তু ওই ব্যক্তির বাড়িতে ফোন করার পরে জানা যায়, তিনি গত ১৫ ডিসেম্বর থেকে নিখোঁজ।

বি বা দী বাগের একটি সংস্থায় কর্মরত, বছর পঞ্চান্নের ওই ব্যক্তির নাম চুল্লাপিল্লিল রামকৃষ্ণণ রথীসান। তাঁর বাড়ি পর্ণশ্রী থানা এলাকার বি বি সেনগুপ্ত রোডে। শুধু তাই নয়। ওই ব্যক্তির স্ত্রী ১৫ ডিসেম্বর রাতে অফিস থেকে ফিরে স্বামীর কোনও খোঁজ না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরিও করেছেন। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এখনও পর্যন্ত মালিকের খোঁজ না পাওয়ায় তাঁর পরিবারের হাতেই ওই ব্যাগটি তুলে দেওয়া হবে।

 

কলকাতার আরও খবর পড়তে চোখ রাখুন আনন্দবাজারে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন