• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাঝরাতে অসুস্থকে হাসপাতালে পৌঁছে দিল পুলিশ

police
প্রতীকী ছবি।

Advertisement

মাঝরাতে অসুস্থ বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যাওয়ার প্রয়োজন ছিল। উপায় না দেখে ১০০ নম্বরে ডায়াল করেন ওই বৃদ্ধই। খবর পেয়ে নাকতলার কাছ থেকে তাঁকে গাড়িতে তুলে এম আর বাঙুর হাসপাতালে ভর্তির ব্যবস্থা করে দিল নেতাজিনগর থানার পুলিশ।

যদিও হাসপাতালে ভর্তি করানোর পরে রবিবার ভোরে মৃত্যু হয় অঞ্জন লাহিড়ী নামে ওই বৃদ্ধের। হাসপাতাল সূত্রের খবর, তিনি হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন। তবে ওই বৃদ্ধের চিকিৎসায় নেতাজিনগর থানার ওসি সুভাষ অধিকারী যে ভাবে সাহায্য করেছেন, তার প্রশংসা করছে তাঁর পরিবার। অঞ্জনবাবুর বোন সুস্মিতা লাহিড়ী বলছেন, ‘‘শনিবার রাত ১২টা নাগাদ দাদা বুকে ব্যথা অনুভব করেন। সেই সময়ে দ্রুত হাসপাতালে যাওয়ার প্রয়োজন ছিল। কিন্তু অত রাতে গাড়ি কী ভাবে পাব, সে নিয়ে চিন্তা ছিল। তার মধ্যে দাদাই ১০০ ডায়ালে ফোন করেন। কিছুক্ষণের মধ্যেই নেতাজিনগর থানা থেকে গাড়ি এসে আমাদের নিয়ে যায়।’’ অঞ্জনবাবুর পরিবার আরও জানাচ্ছে, রোগীকে হাসপাতালে ভর্তি করিয়ে তাঁর পরিবারের লোকজনদের বাড়িও পৌঁছে দেয় পুলিশের গাড়ি।

পুলিশ সূত্রের খবর, সাহায্য চেয়ে অঞ্জনবাবুর ফোন প্রথমে যায় লালবাজারে ওসি কন্ট্রোলে। সেখান থেকে ফোন আসে নেতাজিনগর থানায়। সেই সময়ে গাড়িচালক খেতে গিয়েছিলেন। তাই সময় নষ্ট না করে সাব-ইনস্পেক্টর আকাশ লামার সঙ্গেই গাড়ি নিয়ে বেরিয়ে পড়েছিলেন
ওসি সুভাষবাবু।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন