• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

যুবককে ভয় দেখিয়ে ছিনতাই, ধৃত চার 

Crime
প্রতীকী ছবি।

দিনেদুপুরে এক যুবককে ভয় দেখিয়ে এবং হুমকি দিয়ে তাঁর থেকে কয়েক হাজার টাকা, মোবাইল এবং হেডফোন নিয়ে চম্পট দিল চার মহিলা। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে উল্টোডাঙা ফুটব্রিজে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে রাতেই চার অভিযুক্তকে গ্রেফতার করেছে মানিকতলা থানার পুলিশ। ধৃতদের নাম রিঙ্কু বিশ্বাস, ঝর্না সরকার, সুন্দরী দাস এবং ঝর্না সাহা। তাদের বাড়ি বারুইপুর ও হাবড়া এলাকায়। 

পুলিশ জানিয়েছে, বুধবার দুপুর দুটো নাগাদ উল্টোডাঙা ফুটব্রিজে দাঁড়িয়ে ফোনে কথা বলছিলেন বারুইপুরের বাসিন্দা অভীক বন্দ্যোপাধ্যায়। অভিযোগ, সেই সময়ে চার মহিলা এসে তাঁকে ভয় দেখিয়ে টাকা দাবি করে। পেশায় একটি বেসরকারি সংস্থার কর্মী অভীক লিখিত অভিযোগে পুলিশকে জানিয়েছেন, টাকা দিতে না চাইলে ওই চার জন তাঁকে যৌন হেনস্থার ঘটনায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেয়। ভয় পেয়ে কাছে থাকা কয়েক হাজার টাকা তাদের দিয়ে দেন অভীক। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত চার মহিলা ওই যুবকের দু’টি মোবাইল  এবং একটি হেডফোনও কেড়ে নেয়। এমনকি, এটিএম কার্ড সঙ্গে আছে দেখে তাঁকে নিয়ে কাছেই একটি এটিএমে যায় তারা। কিন্তু ওই যুবকের অ্যাকাউন্টে পর্যাপ্ত টাকা না থাকায় তারা সেই কাজে সফল হয়নি। এর পরে এলাকা ছেড়ে পালায় চার জন। 

ঘটনার পরে কাছেই পুলিশ কিয়স্কে গিয়ে সব জানান অভীক। খবর পেয়ে আসে মানিকতলা থানার পুলিশ। যুবকের অভিযোগের ভিত্তিতে সিসি ক্যামেরার ফুটেজ দেখে গ্রেফতার করা হয় চার অভিযুক্তকে। ধৃতদের বৃহস্পতিবার শিয়ালদহ আদালতে তোলা হলে ১৪ দিনের জেল হেফাজত দেন বিচারক।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন