• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাজেয়াপ্ত কোটি টাকার মাদক, ধৃত ৩ পাচারকারী

Arrest
প্রতীকী ছবি।

তারাতলার নেচার পার্কের সামনে থেকে প্রচুর পরিমাণ মাদক-সহ তিন জনকে বৃহস্পতিবার গ্রেফতার করল কলকাতা পুলিশের এসটিএফ। ধৃতদের নাম সৈয়দ আমির হুসেন, মহম্মদ আতাউর রহমান এবং হানিফ শেখ। প্রথম দু’জনের বাড়ি মণিপুরের থৌবল জেলায়। হানিফ কালিয়াচকের বাসিন্দা। তাদের থেকে প্রায় ৭৪ হাজার ‘ইয়াবা’ ট্যাবলেট বাজেয়াপ্ত করা হয়েছে। আটক করা হয়েছে একটি গাড়িও। এসটিএফ জানিয়েছে, বাজেয়াপ্ত মাদকের বাজারদর ২ কোটি ৩০ লক্ষ টাকা।

পুলিশ সূত্রের খবর, ধৃতেরা দাগি মাদক পাচারকারী। তাদের কলকাতায় মাদক নিয়ে আসার খবর আগেই পেয়েছিলেন গোয়েন্দারা। সেই মতো বৃহস্পতিবার তারাতলায় ওত পাতেন তাঁরা। অভিযুক্তদের গাড়ি আসতেই সেটিকে আটকানো হয়। তল্লাশি চালিয়ে বনেটের ভিতরে মেলে মাদক।

গোয়েন্দা সূত্রের দাবি, ইদানীং ‘পার্টি ড্রাগ’ হিসেবে ইয়াবা-র চল শহরে বেড়েছে। মূলত মায়ানমার থেকে উত্তর-পূর্ব সীমান্ত পেরিয়ে এ দেশে ঢুকছে সেই মাদক। গত কয়েক মাসে শহরের বিভিন্ন প্রান্ত থেকে বারবার এই মাদক উদ্ধার করেছেন গোয়েন্দারা। ধৃত তিন জন শহরে কার কাছে ইয়াবা পৌঁছতে যাচ্ছিল, তা জানার চেষ্টা করা হচ্ছে। শুক্রবার ধৃতদের ব্যাঙ্কশাল আদালতে হাজির করানো হলে বিচারক আগামী ৬ মার্চ পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেন।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন