• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

২০ লক্ষ টাকা-সহ ধৃত তৃণমূলের কাউন্সিলর!

Arrest

Advertisement

হিসেব বহির্ভূত টাকা রাখার অভিযোগে শিয়ালদহ স্টেশনে ধরা পড়েছেন টিটাগড়ের এক তৃণমূল কাউন্সিলর। রেলরক্ষী বাহিনী সূত্রের খবর, ধৃতের নাম নাজির খান। তাঁর কাছ থেকে নগদ ২০ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। সেই টাকার কোনও হিসেব তিনি দিতে পারেননি। গত বুধবার বিকেলে শিয়ালদহ স্টেশন চত্বর থেকেই তাঁকে পাকড়াও করেন রেলরক্ষী বাহিনীর গোয়েন্দারা। বাজেয়াপ্ত করা হয় নগদ টাকাও। পরে তাঁকে রেলপুলিশের হাতে তুলে দেওয়া হয়। ওই কাউন্সিলর বর্তমানে হাজতে বন্দি। 

রেলরক্ষী বাহিনী জানিয়েছে, নাজির গত বুধবার বিকেলে নয়াদিল্লি-শিয়ালদহ দুরন্ত এক্সপ্রেসে চেপে ‘৯এ’ নম্বর প্ল্যাটফর্মে পৌঁছন। কর্তব্যরত রেলরক্ষীদের নাজিরের ব্যাগ দেখে সন্দেহ হওয়ায় সেটি তল্লাশি করা হয়। তখনই নগদ ২০ লক্ষ টাকা মেলে। তারা জানায়, তার পরেই নাজিরকে রেলপুলিশের হাতে তুলে দেওয়া হয়। রেলের একটি সূত্রের দাবি, ভিন রাজ্য থেকে নাজির মোটা পরিমাণে টাকা নিয়ে কলকাতায় আসছেন বলে গোয়েন্দাদের কাছে খবর ছিল। তাই রেলরক্ষী বাহিনীর গোয়েন্দারা শিয়ালদহ স্টেশনে তক্কে তক্কে ছিলেন। 

বস্তুত, লোকসভা নির্বাচন ঘোষণার পরে গোটা দেশেই নগদ টাকার লেনদেনের উপরে নজরদারি রয়েছে। ইতিমধ্যে কলকাতা পুলিশও একাধিক ব্যক্তির কাছ থেকে হিসেব বহির্ভূত টাকা বাজেয়াপ্ত করেছে। 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন