• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাইক রেখে নিখোঁজ সার্জেন্ট

Traffic
প্রতীকী ছবি।

দুপুরে ডিউটি করতে এসে ট্র্যাফিক গার্ডের বাইরে থেকে নিখোঁজ হয়ে গেলেন এক ট্র্যাফিক সার্জেন্ট। রবিবার দুপুরে ওই ঘটনার পরে খোঁজ শুরু হলেও সোমবার রাত পর্যন্ত নিখোঁজ সার্জেন্টের সন্ধান মেলেনি। ট্র্যাফিক গার্ডের বাইরেই অবশ্য তাঁর মোটরবাইকটি পাওয়া গিয়েছে। বাইকের উপরে তিনি রেখে গিয়েছেন একটি ফোল্ডার। যার ভিতরে স্ত্রীকে উদ্দেশ্য করে হিন্দিতে লেখা একটি চিঠি এবং জীবন বিমার কিছু কাগজপত্র রয়েছে। পুলিশ জানিয়েছে, নিখোঁজ সার্জেন্টের নাম সঞ্জয় দাশগুপ্ত।

পুলিশ জানিয়েছে, সাউথ ট্র্যাফিক গার্ডের ওই সার্জেন্টের রবিবার দুপুরে ডিউটিতে যোগ দেওয়ার কথা ছিল। সেই মতো তিনি ঠাকুরপুকুরের বাড়ি থেকে মোটরবাইক নিয়ে বেরিয়েছিলেন। এক্সাইড মোড়ের কাছে সাউথ ট্র্যাফিক গার্ডের অফিসের বাইরে মোটরবাইক এবং তার উপরে ফোল্ডার রাখলেও তিনি অফিসে ঢোকেননি। এ দিকে, ডিউটিতে যোগ দেওয়ার সময় পেরিয়ে গেলেও সঞ্জয় অফিসে ঢোকেননি দেখে তাঁর মোবাইলে ফোন করেন অফিসের লোকজন। কিন্তু সেটি বন্ধ ছিল। এর পরেই দেখা যায়, ট্র্যাফিক গার্ডের বাইরে তাঁর মোটরবাইক রাখা আছে। উপরে একটি ফোল্ডার। তাতে স্ত্রীকে উদ্দেশ্য করে হিন্দিতে লেখা একটি চিঠি। তাতে তিনি লিখেছেন, স্ত্রী যেন তাঁর খোঁজ না করেন। কারণ, খোঁজ করেও লাভ নেই। সঙ্গে জীবন বিমার বেশ কিছু কাগজ।

পুলিশ জানিয়েছে, ঠাকুরপুকুর থানায় একটি নিখোঁজ ডায়েরি করে তদন্ত শুরু হয়েছে। লালবাজারেও বিষয়টি জানানো হয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, পারিবারিক কোনও সমস্যার জেরে সঞ্জয়বাবু নিজেই কোথাও চলে গিয়ে থাকতে পারেন। তাঁর একটি আড়াই বছরের সন্তান রয়েছে। 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন