• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পোস্টে বাড়ি খেয়ে আহত রেলযাত্রী

Injury
প্রতীকী ছবি।

Advertisement

দাদা-বোন একসঙ্গে পরীক্ষা দিতে যাচ্ছিলেন ট্রেনে করে। দাদা দাঁড়িয়ে ছিলেন ট্রেনের দরজার পাশে। তাঁর পাশেই দাঁড়িয়ে ছিলেন বোন। আচমকা গেট থেকে মুখ বার করতেই পোস্টে বাড়ি খেয়ে ছিটকে নীচে পড়লেন দাদা। রবিবার সকালে টিটাগড় স্টেশনের ওই ঘটনায় গুরুতর জখম হয়েছেন বিহারের এক তরুণ। রেলপুলিশ জানিয়েছে, তাঁর নাম বিশাল কুমার। স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে  তাঁকে আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এ দিন চাকরির পরীক্ষা দিতে বিহারের বাসিন্দা বিশাল বোন জুহি কুমারীকে নিয়ে শিয়ালদহ থেকে কল্যাণী যাওয়ার ট্রেনে ওঠেন। টিটাগড় স্টেশনের আগে ১২ নম্বর রেলগেটের কাছাকাছি কিছু দেখার জন্য মুখ বার করেছিলেন তিনি। তখনই লাইনের পাশের বিদ্যুতের খুঁটিতে বাড়ি খান। সেখানেই ছিটকে পড়েন তিনি।

মুখ বাড়িয়ে দাদাকে দেখার চেষ্টা করলে যাত্রীরা জুহিকে কোনও মতে আটকে রাখেন। টিটাগড় স্টেশনে নেমে পড়েন তরুণী। যাত্রীরাই বিশালকে তুলে স্টেশনে আনেন। সেখান থেকে তাঁকে ব্যারাকপুরে বিএন বসু হাসপাতালে পাঠানো হয়। রেলপুলিশ হাসপাতালে গিয়ে তাঁদের সঙ্গে কথা বলেন। প্রাথমিক চিকিৎসার পরে বিশালকে আর জি কর হাসপাতালে পাঠানো হয়। পুলিশ জানিয়েছে বিশালের বাড়িতে খবর পাঠানো হয়েছে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন