• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

টাকার ব্যাগ ছিনতাইয়ে গ্রেফতার দুই যুবক

Arrest
প্রতীকী ছবি।

Advertisement

এক বৃদ্ধের হাত থেকে টাকা ভর্তি ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় দু’জনকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের নাম বিশাল পাণ্ডে ও অবিনাশ সাউ। দু’জনেই মহেশতলার বাসিন্দা। গত ১৭ জানুয়ারি সন্ধ্যায় বেহালার পর্ণশ্রী থানা এলাকার সাতগ্রামে ছিনতাইয়ের ঘটনাটি ঘটেছিল। তদন্তে নেমে বিভিন্ন সূত্র মারফত পুলিশ ওই দু’জনের খোঁজ পায়। শনিবার রাতে মহেশতলায় হানা দিয়ে তাদের পাকড়াও করা হয়। ধৃতেরা জেরায় অপরাধ কবুল করেছে বলে পুলিশের দাবি।

পুলিশ সূত্রের খবর, পর্ণশ্রী থানা এলাকার একটি ভোজ্য তেল সংস্থার কর্মী তারাপদ দে ১৭ জানুয়ারি সন্ধ্যায় সংস্থার গুলেপাড়ার অফিস থেকে বীরেন রায় রোডের অফিসে যাচ্ছিলেন। তাঁর হাতের ব্যাগে প্রায় ৫ লক্ষ ৪০ হাজার টাকা ছিল। অভিযোগ, আচমকা দুই যুবক এসে ব্যাগটি ধরে টানাটানি করতে থাকে এবং তারাপদবাবুর মুখ চেপে ধরে ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরবাইকে চেপে চম্পট দেয়।

পুলিশ জানিয়েছে, ধৃত অবিনাশ ওই সংস্থারই প্রাক্তন কর্মী। গোড়া থেকেই পুলিশের সন্দেহ ছিল, তারাপদবাবু যে টাকার ব্যাগ নিয়ে যান, সে কথা দুষ্কৃতীরা জানত। এর পাশাপাশি সিসিটিভি ফুটেজ এবং অন্যান্য সূত্র মারফতও অভিযুক্তদের কথা জানতে পেরেছিল পুলিশ। তবে প্রশ্ন উঠেছে, প্রাক্তন কর্মী ছিনতাই করলেও অজ্ঞাতপরিচয় দুষ্কৃতীদের নামে অভিযোগ দায়ের করা হয়েছিল কেন? পুলিশের সন্দেহ, ওই দুই অভিযুক্ত ছাড়াও আরও কেউ এই ঘটনায় জড়িত থাকতে পারে। ধৃতদের জেরা করে তাকে চিহ্নিত করার চেষ্টা চলছে।

আরও পড়ুন: দু’মাসের মেয়েকে মেরে ম্যানহোলে, গ্রেফতার মহিলা

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন