• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সিন্ডিকেট নিয়ে পর্ণশ্রীতে সংঘর্ষ, ভাঙচুর, আহত তিন

parnashree clash
বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয় আহতদের। নিজস্ব চিত্র।

এলাকায় কার সিন্ডিকেট ইমারতি মালপত্র সরবরাহ করবে তার দখল নিয়ে সংঘর্ষে ধুন্ধুমার হল পর্ণশ্রী থানা এলাকার মুচিপাড়া এলাকা। বৃহস্পতিবার গভীর রাতে এক পক্ষ অন্য পক্ষের উপর আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্র নিয়ে চড়াও হলে শুরু হয় সংঘর্ষ। তাতে বেশ কয়েক জন আহত হয়েছেন। ভাঙচুর হয়েছে বেশ কয়েকটি বাইক।

পুলিশ সূত্রে খবর, ওই এলাকায় ইমারতি মালমশলা সরবরাহের ব্যবসা বিশ্বজিৎ বিশ্বাস ওরফে বিজুর। গত কয়েক মাস ধরে জয় দাস ওরফে গুলেও ওই এলাকাতেই নির্মাণ সামগ্রী সরবরাহের ব্যবসা শুরু করেন। এলাকার বাসিন্দাদের কথায়, কে ওই এলাকায় একচেটিয়া ব্যবসা করবেন, তা নিয়ে বেশ কিছু দিন ধরেই দু’পক্ষে ছোট খাট গণ্ডগোল চলছিল।

এলাকার বাসিন্দাদের দাবি, বৃহস্পতিবার গভীর রাতে বাইকে চড়ে ওই এলাকায় ঢোকেন বিশ্বজিৎ এবং তাঁর সঙ্গীরা। তাঁরা জয়ের বাড়িতে চড়াও হন। পাল্টা জয়ের সঙ্গীরাও রুখে দাঁড়ান। বিশ্বজিতের দলবলের সঙ্গে আগ্নেয়াস্ত্র ছিল বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। তাঁদের দাবি, বিশ্বজিতের সঙ্গীদের হামলায় ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন জয় দাস-সহ তিন জন। এলাকার বাসিন্দারাই তাঁদের বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যান চিকিৎসার জন্য। স্থানীয় বাসিন্দাদের একাংশ বিশ্বজিতের তিন সঙ্গীকে পাকড়াও করে পুলিশের হাতে তুলে দিয়েছেন। পাকড়াও হওয়া দুষ্কৃতীদের মোটরবাইক ভাঙচুর করেন উত্তেজিত জনতা। আটক তিন দুষ্কৃতীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এলাকার বাসিন্দাদের দাবি, বিশ্বজিৎ এবং জয় দু’জনেই শাসক দলের সমর্থক বলে পরিচিত এলাকায়। এই ঘটনার পিছনে ব্যাবসায়ীক শত্রুতা না অন্য কোনও কারণ আছে তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: রাস্তায় পড়ে মৃত্যু, দেখল শহর

আরও পড়ুন: মেট্রোর বিমানবন্দর স্টেশনের ছাদ ঢালাই

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন