• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

যৌন হেনস্থা, মারধরের অভিযোগ পড়ুয়াদের

Rape

Advertisement

বহিরাগত কিছু যুবকের বিরুদ্ধে যৌন হেনস্থা ও মারধরের অভিযোগ তুললেন বিদ্যাসাগর সান্ধ্য কলেজের পড়ুয়ারা।

তাঁদের অভিযোগ, শনিবার সন্ধ্যায় কলেজে দেওয়াল লিখন চলাকালীন বহিরাগত তিন যুবক মোটরবাইকে এসে স্নাতক স্তরের প্রথম বর্ষের এক ছাত্রীর উদ্দেশে কটূক্তি করতে থাকে। প্রতিবাদ করে অন্য পড়ুয়ারা এগিয়ে গেলে তাঁদের উপরে ওই তিন বহিরাগত চড়াও হয় বলে অভিযোগ। এমনকি, মোটরবাইক নিয়ে তারা কলেজের ভিতরেও ঢুকে যায় বলে অভিযোগ।

এর পরেই দু’পক্ষের মধ্যে গোলমাল বেধে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় আমহার্স্ট স্ট্রিট থানার পুলিশ। তারাই পরিস্থিতি আয়ত্তে আনে। ঘটনার পরে ওই কলেজের সান্ধ্য বিভাগের তৃণমূল ছাত্র পরিষদের সহ সাধারণ সম্পাদক রোহিতকুমার সিংহ জানান, আগামী ১৯ ডিসেম্বর মুখ্যমন্ত্রীর ডাকা ব্রিগেডের সভা উপলক্ষে দেওয়াল লিখন চলছিল। সেই সময়েই আচমকা বহিরাগতেরা এসে গোলমাল পাকায়। তাঁকেও মারধর করা হয় বলে অভিযোগ। রোহিত বলেন, ‘‘ওরা মোটরবাইক নিয়ে কলেজের ভিতরে ঢুকে প়ড়ায় আমি থানায় ফোন করি। পুলিশ দেখে এক জন পালিয়ে  যায়। বাকি দু’জনকে পুলিশ থানায় নিয়ে গিয়েছে।’’

পরে কলেজের ওই পড়ুয়ারা থানায় লিখিত একটি অভিযোগ দায়ের করেন। যদিও রাত পর্যন্ত এই ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করেনি। কিন্তু হঠাৎ ওই যুবকেরা পড়ুয়াদের উপরে চড়াও হল কেন? তা অবশ্য তাঁরাও জানেন না বলে রোহিতের দাবি। 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন