স্বামীর মৃত্যুর দায় চাপিয়ে পরিচিত মোটরবাইক চালকের বিরুদ্ধে কসবা থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন এক মহিলা। পুলিশ জানায়, শুক্রবার বিকাশ শ্রীবাস্তব নামে এক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগটি দায়ের করেছেন কণিকা শীল নামে ওই মহিলা। শুক্রবার রাতেই পিকনিক গার্ডেনের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁর স্বামী অজয়কুমার শীলের। পুলিশ অবশ্য শনিবার রাত পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি।

কণিকার অভিযোগ, ২০ অক্টোবর রাতে রাসবিহারী কানেক্টর ধরে বেপরোয়া গতিতে মোটরবাইক চালাচ্ছিলেন বিকাশ। পিছনের আসনে ছিলেন অজয়কুমার। গীতাঞ্জলি স্টেডিয়ামের কাছে দ্রুত গতিতে ছুটতে থাকা বাইকের নিয়ন্ত্রণ হারিয়ে জোরে ব্রেক কষেন বিকাশ। অজয় তখনই বাইক থেকে পড়ে যান। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। পরে তাঁকে পিকনিক গার্ডেনের অন্য একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করানো হয়। সেখানেই শুক্রবার মৃত্যু হয়েছে অজয়ের।

তদন্তে পুলিশ জেনেছে, অসমের জোজাই এলাকার বাসিন্দা কণিকা এবং অজয়কুমার। তাঁরা কলকাতার নোনাডাঙা এলাকায় থাকেন। ওই রাতে কাজ থেকে বিকাশের সঙ্গে ফিরছিলেন অজয়। তাঁরা পূর্ব পরিচিত। অজয়ের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।