• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মেট্রো স্টেশনে মোবাইলে তরুণীর ছবি তুলে আটক যুবক

Harassment
গ্রাফিক: তিয়াসা দাস

মেট্রো স্টেশনের সামনে দাঁড়িয়ে ধূমপান করছিলেন এক তরুণী। এক যুবক অনুমতি ছাড়াই মোবাইলে তাঁর ছবি তুলছিলেন বলে অভিযোগ। এর পর ওই যুবককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা ঘটেছে কালীঘাট মেট্রো স্টেশনে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম আনসার খান। তাঁর বাড়ি জয়নগরে। তবে ওই যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেননি তরুণী। পুলিশ সূত্রে খবর, এ দিন দুপুর দুটো নাগাদ এসপি মুখার্জি রোডের দিকে কালীঘাট মেট্রো স্টেশনের গেটের বাইরে দাঁড়িয়ে ধূমপান করছিলেন ওই তরুণী। তিনি প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। বিশ্ববিদ্যালয়ে যাওয়ার উদ্দেশেই বাড়ি থেকে বেরিয়েছিলেন। পুলিশের কাছে তাঁর অভিযোগ, ‘‘বহু ক্ষণ ধরেই এক যুবককে দেখছিলাম, আমার দিকে মোবাইল ক্যামেরা তাক করে রয়েছেন। এর পর ওই যুবককে আমি চেপে ধরি।’’ তরুণীর চেঁচামেচিতে আশপাশের লোকজন জড়ো হয়ে যান। ওই তরুণী দাবি করেছেন, যুবকের মোবাইল ঘেঁটে দেখা যায় তাতে তাঁর দু’টি ছবি রয়েছে। সেই ছবি মুছেও ফেলা হয়। এর পর ওই যুবককে পুলিশের হাতে তুলে দেন ওই তরুণী। আনসার নামের ওই যুবককে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

তবে, এ নিয়ে কালীঘাট থানায় লিখিত কোনও অভিযোগ দায়ের করতে চাননি ওই তরুণী। পুলিশকে তিনি লিখিত ভাবে জানিয়েছেন, ‘‘শীঘ্রই আমি বিদেশ যাচ্ছি। তাই লিখিত কোনও অভিযোগ দায়ের করতে চাই না।’’ যদিও, এ নিয়ে পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, ওই তরুণীর বাড়ির সঙ্গেও যোগাযোগ করা হচ্ছে। যাতে তিনি লিখিত অভিযোগ দায়ের করেন।

দেবাং গাঁধীকে অপমান করলেন মনোজ তিওয়ারি? আরও পড়ুন

ফোনে বিষয়টি নিয়ে বার বার জানতে চাওয়া হয় মেট্রো রেল কর্তৃপক্ষের কাছে। তবে ফোন ধরলেও এ নিয়ে মন্তব্য করতে চাননি মেট্রো রেলের মুখ্য জনসংয়োগ আধিকারিক ইন্দ্রাণী মুখোপাধ্যায়। মেট্রোয় এমন কাণ্ড অবশ্য নতুন নয়। ডিসেম্বরের প্রথম দিকেই সেন্ট্রাল মেট্রো স্টেশন থেকে তরুণীদের ছবি তোলার অভিযোগে এক ব্যক্তিকে ধরা হয়েছিল।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন