• Parthapratim Acharya
  • পার্থপ্রতিম আচার্য
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

  • Parthapratim Acharya

Advertisement

১। মাননীয় মহাশয়, আমার জন্মতারিখ ০৪/০২/১৯৯৩। জন্ম সোদপুর, ঘোলায় সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে। দয়া করে আমার বিবাহ এবং কর্মজীবন সম্পর্কে বলুন। ধন্যবাদান্তে, অভিষেক মণ্ডল।

উত্তরঃ- আপনি বর্তমানে শনির দশায় শুক্রের অন্তর্দশা ভোগ করছেন। আগামী ২০২১ সালের জুন মাসের মধ্যে আপনার উপযুক্ত কর্মলাভ-সহ বিবাহের সম্ভাবনা লক্ষ্যণীয়। আপনি আগামীতে সরকারি কোনও দফতরে যুক্ত হতে পারেন। তবে প্রতিভার উপযুক্ত সাফল্যে পৌঁছতে গিয়ে কিছু সমস্যা আসবে। আপনার বিবাহিত জীবনে মাঝে মাঝে স্ত্রীর সঙ্গে বিরোধ হবে। যাই হোক, সংসারজীবন মোটের ওপর সুখের ও শান্তির হবে। স্ত্রীর সঙ্গে দৈহিক ও মানসিক সন্তুষ্টি কখনও কখনও আপনার কাছে যথেষ্ট বলে মনে নাও হতে পারে। জেনেশুনে বা অন্য কোনও কারণে সন্তান লাভে বিলম্ব হতে পারে। আপনার জন্মনক্ষত্র আর্দ্রা হওয়ার জন্য বর্তমান দশায় বেশ কিছু প্রতিকূল অভিজ্ঞতার সম্মুখীন হতে পারেন। প্রয়োজনীয় প্রতিকার করণীয়।

২। আমার নাম মধুমিতা দাস। আমার জন্মদিন ৩০/১১/১৯৯৫। বিয়ে হয়েছে ২৮/১১/২০১৭। আমার রাশি ও লগ্ন কী? আমার কবে সন্তান হবে?

উত্তরঃ- কাল্পনীক সময় ও স্থান অনুসারে আপনার জন্মরাশি কুম্ভ এবং লগ্ন বৃশ্চিক। আপনার সন্তান লাভে বিলম্ব হতে পারে। আপনি শনির দশা ভোগ করছেন। দশা প্রতিকার করণীয়। সঙ্গে উভয়ের চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত হবে।

৩। মাননীয় মহাশয়, আমার জন্মতারিখ ২২ অক্টোবর ১৯৯২। জন্মস্থান বাঁকুড়া আমার নাম সমর্পিতা দত্ত। আমি জানতে চাই কবে ভাল চাকরি পাব।

উত্তরঃ- আগামী ২০২১ সালের জুলাই মাসের পর আপনার উপযুক্ত কর্মলাভের সম্ভাবনা লক্ষ্যণীয়। ঈশ্বর আপনার মঙ্গল করুন। আপনি বর্তমানে চন্দ্রের দশায় শনির অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার করণীয়।

৪। আমার জন্ম ১৯৭৭ সালে, বাংলার ২৫ চৈত্র বৃহষ্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায়। আমি জীবনে অনেক কষ্ট করেছি। বর্তমানে কয়েক বছর সামান্য সুখী ছিলাম। কিন্তু হঠাৎ আমার জীবনে নেমে এল বিপর্যয়। গত সেপ্টেম্বর মাসে সকাল ৬টায় আমার গর্ভবতী স্ত্রী ও সন্তান দু’জনেই মারা যায়। আমার বাড়ি অসমের হাইলাকান্দি জেলায়। এটাই আমার জন্মস্থান। কী হল? কেন হল? আমি শান্তি পাচ্ছি না। আমি কী করলে শান্তি পাব? আর আমার বাকি জীবন কেমন যাবে? কতদিন বাঁচতে হবে? মহাশয়, কারও কাছে উত্তর পাচ্ছি না, দয়া করে আমাকে সঠিক পথ দেখান।

উত্তরঃ- প্রথমত আপনার জন্ম সম্ভবত বাংলার ২৪ চৈত্র ১৩৮৩, বৃহস্পতিবার। ইংরাজি ০৭/০৪/১৯৭৭। আপনি বর্তমানে শুক্রের দশায় রাহুর অন্তর্দশার শেষ ভাগ ভোগ করছেন। আপনার উক্ত দশা শুরু হয়েছিল গত ২৬/১২/২০১৬ থেকে এবং সঙ্গে শনির সাড়ে সাতির পূর্ণ প্রভাব থাকার কারণে আপনার জীবনে বিপর্যয় নেমে এসেছে। এত চিন্তা করে তো আপনি কিছু করতে পারবেন না। ঈশ্বরের এটাই হয়ত ইচ্ছা ছিল। যাই হোক, আগামী আর কয়েক দিনের মধ্যেই আপনি শুক্রের দশায় বৃহস্পতির অন্তর্দশা ভোগ করতে চলেছেন। সঙ্গে আগামী ২০২০ সালের জানুয়ারি মাসে শনির সাড়ে সাতির প্রভাব মুক্ত হবেন। আগামীতে ভাল বন্ধু লাভের সম্ভাবনা লক্ষ্যণীয়। যদি সম্ভব হয় বাড়িতে দক্ষিণাকালীর পূজা করুন। সঙ্গে বিশেষ কবচ ধারণ করতে পারেন। আপনাকে আর একটি কথা মনে রাখতে হবে যে, যে কোনও ধরনের নেশাই আপনার জীবনে বিপর্যয় ডেকে আনতে পারে। আপনার জীবনের শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ঠ। সুতরাং সঠিক ভাবে চলার চেষ্টা করুন।

৫। আমার জন্মতারিখ ২২/৯/১৯৮২। বিয়ের বেশ কয়েক বছর পূর্ণ হলেও এখনও সন্তান লাভ সম্ভব হয়নি। আপনার মূল্যবান পরামর্শের আশা রাখছি।

উত্তরঃ- জন্মকুণ্ডলী অনুসারে আপনার সন্তান লাভের ক্ষেত্রে অন্তরায় হওয়ার কথা নয়। আপনার জীবনসঙ্গীর জন্মকুণ্ডলী অবশ্যই বিচার্য। আপনার ক্ষেত্রে কোনওরূপ বাগবিতন্ডা, অস্বাস্থ্যকর প্রতিযোগিতা, মদ্যাসক্তি, অবাঞ্ছিত ঝুঁকি নেওয়ার ইচ্ছা ত্যাগ করাই ভাল। আনন্দ পাওয়ার জন্য বিপথে চালিত হওয়ার প্রবণতা থাকার জন্য ক্ষতিকারক ফল হতে পারে। আগামীতে আশা করা যায় যে, আপনি অবশ্যই সন্তান সুখ পাবেন। উপযুক্ত চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন।

৬। আমার জন্মতারিখ ২২/০৩/১৯৭১। জন্মসময় রাত ৩টে ২০ মিনিটে। বর্তমান ও ভবিষ্যৎ জীবন সম্পর্কে জানাবেন।

উত্তরঃ- বর্তমানে বিনা দোষে দোষী, মিথ্যা বদনাম এবং মামলা-সহ বিভিণ্ণ দিকে সমস্যা থাকবে। অবশ্য জীবনের শেষভাগে সুখ আশা করা যায়। আগামীতে আপনার উচ্চাশা পূর্ণ হতে পারে। কোনও উত্তরাধিকার সূত্রে বা উইলনামা থেকে আপনার ধনলাভ হতে পারে। বর্তমানে শরীর-স্বাস্থ্যের প্রতি যত্নের প্রয়োজন। আপনার সন্তান নিয়ে সমস্যা থাকবে।

৭। আমার জন্মতারিখ ১৯/০৯/১৯৮৬। জন্ম বিকাল ৪টের সময়। আমার ব্যবসা ও পারিবারিক অবস্থান জানাবেন।

উত্তরঃ- বর্তমানে আপনার কর্মজীবনে উন্নতির যোগ থাকলেও বাধা আসবে। কঠোর পরিশ্রম ও নিষ্ঠা আপনার ব্যবসায় সাফল্য এনে দেবে। শত্রু বৃদ্ধি পাবে। আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। দাম্পত্য জীবন শুভ হলেও প্রেমজ বিবাহে শান্তি বিঘ্নিত হবে। বর্তমানে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। শরীর স্বাস্থ্য মাঝে মধ্যে বিব্রত করতে পারে। মহিলা সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকুন।

৮। আমার জন্ম দুপুর ১২টায় ১৯৭৭ সালে ১২ নভেম্বর। আমি কি চাকরি পাব?

উত্তরঃ- আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে এবং দীর্ঘদিন ধরে এক নাগাড়ে সংগ্রাম করতে হবে। আপনাকে যথেষ্ট দ্বন্দ্ব ও বিরোধিতার সম্মুখীন হতে হবে। কর্মপ্রাপ্তির ক্ষেত্রে প্রতিকূলতার সম্মুখীন হতে হবে। ভালর দিকে, আপনার ইচ্ছাশক্তি এবং মনোবল বৃদ্ধি পাবে, যার দ্বারা আপনি অবশ্যই জীবনে উন্নতি লাভ করবেন। আগামীতে আপনি এমন কোনও জীবিকায় যুক্ত হবেন, যাতে আপনাকে প্রচুর ভ্রমণ করতে হবে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
আরও খবর
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন