১। আমি পড়াশোনায় একদম ভাল না। আমি কি চাকরি পাব? আমার জন্ম কলকাতায়, বিকেল ৫টায়। আমার জন্ম তারিখ ৩০/০১/১৯৯৩। আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে সিংহাসন যোগ বিদ্যমান। এটা একটা রাজযোগ। যা কিনা আপনাকে ক্ষমতা ও প্রতিষ্ঠা দেবে। আপনি সেনাবিভাগে যোগদান করতে পারেন অথবা কোনও অগ্রণী কর্মের মাধ্যমে সাফল্য লাভ করবেন। জীবনের মধ্য ভাগে আপনি অসাধারণ সাফল্য অর্জন করবেন। আপনি এমন জীবিকা ক্ষেত্রে সাফল্য লাভ করবেন যেখানে উচ্চশিক্ষা প্রাথমিক মান নির্ণায়ক নয় কিন্তু কিছু বিশেষ যোগ্যতার অবশ্যই প্রয়োজন রয়েছে। 

২। আমার জন্ম তারিখ ২১/৩/১৯৮৩। জন্মস্থান পাঁশকুড়া। ভোর সাড়ে ৫টায়। আমার চাকরির যোগ আছে? আমার নাম দেবাশীষ দীক্ষিত।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে অপেক্ষাকৃত কম শক্তির রাজযোগ বর্তমান। এটা আপনাকে ভাগ্যশালী করবে। সরকারি অথবা বেসরকারি কোনও সংস্থায় আপনি যথেষ্ট ভাল পদাবস্থানে অধিষ্টিত হবেন। আপনার জীবনে শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ট।

৩। মাননীয় মহাশয়, আমার জন্ম তারিখ ১/২/১৯৮৫। জন্মস্থান কলকাতা। সময় দুপুর ৩টে। দু’বছর আগে আমার বিয়ে হয়। জীবন খুব দুঃখে কাটছে। এর থেকে কবে মুক্তি পাব জানাবেন। দয়া করে আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনার পারিবারিক পারিপার্শ্বিকতার ব্যাপারে বলতে গেলে এটা একরকম পরিত্যক্ত হিসাব খাতার মতো হবে। যার ফলে আপনি স্বেচ্ছায় শান্তিপূর্ণ ভাবে নির্জন ভাবে থাকতে ইচ্ছুক হবেন। বর্তমানে আপনার দাম্পত্য জীবন খুব একটা সুখকর হবে না। আপনি হিরে বা পোখরাজ ধারণ করুন। আগামী ২০১৯ সালের জুলাই মাসের পর আপনার জীবনে সৌভাগ্যজনক পরিবর্তন লক্ষ্যণীয়।

৪। আমার জন্ম ৫/৫/১৯৯০। কলকাতায়। বিকেল ৪টে ১০ মিনিটে। আমার ভবিষ্যৎ এবং কেরিয়ার নিয়ে কিছু বলবেন।

উত্তরঃ-আপনি এ বিষয়ে সৌভাগ্যবান হবেন যে জীবনের তিন ভাগের মধ্যে শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ট। আগামীতে আপনি কোটিপতি হতে পারেন। জীবনে আপনি যথেষ্ট উন্নতি করবেন ও ধনার্জন করবেন। আপনি নিশ্চিত থাকতে পারেন যে, আপনি কোনও বৃহৎ প্রতিষ্ঠানের কর্মকর্তা হবেন। সম্ভবত কোনও সরকারি বিভাগে। আপনার প্রশাসনিক যোগ্যতা আপনাকে সর্বোচ্চ পদে অধিষ্টিত করবে এবং আপনি সমৃদ্ধশালী জীবন উপভোগ করবেন। তবে বর্তমান সময়ে সহনশীলতা একান্ত প্রয়োজন।

৫। নাম জানাতে চাই না। আমার জন্ম তারিখ ২২/৮/১৯৯৩। জন্ম সময় দুপুর ১২টা নাগাদ। বিয়ের পরে ভবিষ্যৎ কেমন যাবে?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে লগ্নপতি ও সপ্তমপতি কুইন্টাইল দৃষ্টিতে রয়েছে। এটা শুভ ফলপ্রদ এবং স্থায়ী সম্পর্ক নির্দেশ করে। উভয় সঙ্গীর পরস্পরের জন্য উদ্বেগ এবং বিবেচনা থাকবে। পারস্পারিক প্রেম ও স্নেহ আপনাকে প্রফুল্ল এবং সতেজ রাখবে। আপনার সুখী পরিবারিক জীবন হবে। আপনার জন্মকুণ্ডলী অনুসারে আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। তবে বিবাহের পূর্বে যোটক বিচার-সহ রক্ত পরীক্ষা অবশ্যই করণীয়।

৬। আমার জন্ম তারিখ ২১ নভেম্বর, ১৯৯৩। জন্ম সময় বিকেল ৫ টা ৪০ মিনিট। জন্মস্থান মুর্শিদাবাদের বহরমপুরে। আমার কর্ম জীবন কবে থেকে শুরু হবে? কেমন চাকরি পাব আমি? আমার স্বাস্থ্য কেমন থাকবে?

উত্তরঃ- বর্তমানে আপনি কর্ম জীবন শুরু করতে পরেন। বর্তমানে উপযুক্ত ভাবে কোনও বিশেষ শিক্ষায় মনোনিবেশ করতে পারলে আগামীতে আপনি নিশ্চিত ভাবে কোনও বৃহৎ সংস্থা অথবা সরকারি দফতরে যুক্ত হতে পারেন। আপনার যোগ্যতা অনুসারে আপনি উপযুক্ত পদ লাভে সক্ষম হবেন। আপনার প্রশাসনিক যোগ্যতা আপনাকে সর্বোচ্চ পদে অধিষ্টিত করবে এবং আপনি সমৃদ্ধশালী জীবন উপভোগ করবেন। আপনি ঠান্ডা, সর্দিকাশি, চোয়াল, স্নায়ু সংক্রান্ত পীড়া ভোগ করতে পারেন। রাগ, জেদ, অভিমান, আবেগ বর্জন করা প্রয়োজন।

৭। আমার জন্ম তারিখ ০৫/০৪/১৯৭৪। জন্মস্থান কলকাতায়। জন্ম সময় বেলা ২ টো ৩৯ মিনিট। আমার কবে বিয়ে হবে? দেশেই বিয়ে হবে নাকি বিদেশে? কর্মসূত্রে বিদেশ যাওয়ার সুযোগ আবার কবে আসবে? সব শেষে বাবা মার স্বাস্থ্য কেমন যাবে?

উত্তরঃ- বর্তমানে বিয়ের সম্ভাবনা। আপনার বিবাহ দূরদেশে হওয়ার সম্ভাবনা। আপনার জন্মকুণ্ডলীতে অধিকাংশে গৃহস্থ কেন্দ্রগৃহে এবং চররাশিতে রয়েছে। বিশেষত জীবিকার প্রয়োজনে আপনাকে বহুবার বিদেশ ভ্রমণ করতে হবে। আর্কষণীয় স্থানে আপনার প্রমোদ ভ্রমণ হবে। পিতার শরীর চিন্তার কারণ হতে পারে। মাতার শরীর গতানুগতিক। সতর্ক ভাবে চলুন।

৮। আমার নাম জানাতে চাই না। আমার জন্ম ১৪/০২/১৯৯১ দুপুর ২টো ৩২ মিনিটে কলকাতায়। আমি আমার রাশি ও গণ জানতে চাই। আগামী কর্ম জীবনে উন্নতি কেমন হবে?

উত্তরঃ- আপনার জন্ম রাশি মকর এবং দেবারি গণ। আগামীতে কর্মজীবনে কিছুটা প্রতিকূলতা লক্ষ্যণীয়। আপনি বেসরকারি অথবা সরকারি কোনও দফতরে যুক্ত থাকতে পারেন। জীবনের মধ্য ভাগে কোনও সময়ে আপনি অসাধারণ সফল্য অর্জন করবেন। গুরুচণ্ডল যোগের জন্য হানি লক্ষ্যণীয়। আগামীতে বিশেষ ভাবে সতর্ক থাকা উচিত। এ বছরের ফেব্রুয়ারি থেকে সাড়ে সাতি শুরু হয়েছে, চলবে আগামী সাড়ে সাত বছর। তবে জীবনের কিছু কিছু বিপদ থেকে রাশিপতি শনি রক্ষা করবে অবশ্যই। আপনার ক্ষেত্রে যে কোনও প্রকার নীল বর্ণের ছোঁয়া সাফল্য মণ্ডিত করে তুলবে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in