১। মাননীয় মহাশয়,আমার জন্ম তারিখ ২/০৮/১৯৮৮। জন্ম সময় রাত ৮টা ১৪ মিনিট। জন্মস্থান বেলঘড়িয়া। আমার ভবিষ্যৎ জানতে চাই।

উত্তরঃ- আপনি এমন কিছু প্রতিদ্বন্দ্বিতামূলক পরিস্থিতির সম্মুখীন হবেন, যা কিনা আপনার জীবনযাত্রাকে আমূল পাল্টে দেবে। কর্মক্ষেত্রেও আপনি কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। অবশ্য তা অতিক্রম করে উঠতে পারবেন। আপনি কোনও নতুন উদ্যোগে বিনিয়োগের জন্য ব্যাপক এবং অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের কাছ থেকে বৃহৎ পরিমাণে অঙ্ক ঋণ হিসাবে পেতে পারেন। আপনি বিবাহিত জীবনে কিছু কষ্টকর পরিস্থিতির সম্মুখীন হতে পারেন। আগামীতে কোনও দূরবর্তীস্থানে গিয়ে দীর্ঘকাল বসবাস করতে পারেন।

২। আমার জন্ম তারিখ ১৪/১১/১৯৯৩ বেলা ১২টা ১০ মিনিটে হুগলির আরামবাগে। আমার কবে বিয়ে হবে? সরকারি চাকরি কবে পাব?

উত্তরঃ- আপনি নিশ্চিত থাকতে পারেন যে, কোনও বৃহৎ বেসরকারি সংস্থা অথবা কোনও সরকারি বিভাগে যুক্ত হবেন। আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। আপনি বিবাহপূর্ব ও বিবাহোত্তর জীবনে প্রেম সম্পর্কের দরুন সঙ্কটময় পরিস্থিতির সম্মুখীন হতে পারেন।

৩। আমার জন্ম তারিখ ০২/১০/১৯৭০। ভবিষ্যতের দিনগুলি কেমন কাটবে জানতে চাই।

উত্তরঃ-  সংসারজীবনে সুখী হওয়ার জন্য আপনাকে বিশেষ চেষ্টা রাখতে হবে। নিজের চেষ্টার ফলই আপনার সাফল্য। আপনি যথেষ্ট অর্থ উপার্জনে সক্ষম কিন্তু যা উপার্জন করবেন তার চেয়ে বেশি খরচ করে ফেলবেন। আপনি উদ্বিগ্ন থাকবেন। কিন্তু সেই উদ্বিগ্নতা কমানোর চেষ্টা করতে হবে আপনাকে। ঋণী যাতে না হয়ে পড়েন, সে ব্যাপারে সাবধান হতে হবে। পঞ্চাশ বৎসর বয়সের পরে আপনার স্নায়বিক সমস্যা হতে পারে। শীঘ্র একজন বিশেষজ্ঞের পরামর্শ গ্রহণ করুন।

৪। আমার জন্মস্থান মুর্শিদাবাদ। জন্ম সময় সকাল ৬টা। জন্ম তারিখ ১৩/০৩/১৯৯২। আমার শিক্ষা ক্ষেত্র কেমন? আমার কর্মক্ষেত্র কেমন হতে পারে?

উত্তরঃ- অনুসন্ধানী মন আপনার। শিক্ষাক্ষেত্রে উন্নতি ও জ্ঞান লাভের সম্ভাবনা লক্ষ্যণীয়। লোকহিতকর কাজকর্ম আপনি ভালভাবেই করতে পারবেন। অর্থাৎ চিকিত্সক বা বিশ্বাস উৎপাদনকারী হিসাবে সফল হবেন। আপনি সেনাবাহিনী বা স্বাস্থ্যদফতরে চাকরি করতে পারেন। আপনার কাজকর্মে সরলতার জন্য আপনি সম্মানিত হবেন। আপনি সমৃদ্ধশালী জীবন যাপন করবেন। সব বিষয়ে আপনার নৈতিকতার জন্য আপনি পরিচিত হবেন। আপনি জীবনের মধ্য ভাগে অদ্ভুত ভাবে কৃপণ হয়ে পড়বেন।

৫। মহাশয়, আমার জন্ম তারিখ ২১ ফেব্রুয়ারি ১৯৯৪ সালে। জন্ম দুপুর ৩টের সময়। আমার কেরিয়ার সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে কেন্দ্রস্থানগত এবং উচ্চস্থ মঙ্গল। আপনি পুলিশ, সেনাবাহিনী বা অনুরূপ কোনও শৃঙ্খলাপরায়ণ সংগঠনের সঙ্গে যুক্ত থাকবেন। আপনার বৃত্তি বা অতীত ইতিহাস যা-ই হোক না কেন, আপনি সম্পদ ও সৌভাগ্য উপভোগ করবেন।

৬। মাননীয় মহাশয়, আমার জন্মতথ্য প্রকাশ করবেন না। বর্তমানে আমি কর্মহীন। কী করব বলবেন?

উত্তরঃ- বর্তমানে প্রতি শনিবার ও মঙ্গলবার নিরামিষ আহার করুন। হনুমানজী ও দক্ষিণাকালীর পুজো করুন। সঠিক ভাবে চেষ্টা করুন, নতুন কর্মলাভের যোগাযোগ হতে পারে।

৭। আমার আনুমানিক বয়স ৪০ বছর। জন্ম সময় বেলা ১০টা থেকে বেলা ১২টার মধ্যে। আমার বর্তমান পরিস্থিতি জানতে চাই?

উত্তরঃ- আপনাকে বর্তমানে নানান প্রতিকূলতার মধ্যে অতিবাহিত হতে হবে। কর্মসূত্রে বদলি অথবা দূর স্থানে কর্মলাভের সম্ভাবনা। শারীরিক অসুস্থতা লেগেই থাকবে, তবে বড় ধরনের ভোগান্তি হবে না। ভ্রমণে অহেতুক উত্তেজনা বা উচ্ছ্বাস বর্জন করা দরকার। তবে কোনও পুরনো ধার ফিরে পাওয়ায় আর্থিক অবস্থার যথেষ্ট উন্নতি হবে। দাম্পত্য শান্তি বিঘ্নিত হবে। বর্তমানে রাজনৈতিক দিকে না যুক্ত থাকাই ভাল, বিপদের যোগ আছে।

৮। আমার মেয়ের জন্ম তারিখ ০৭/১২/২০০২। জন্ম সময় দুপুর ১২টার পর। মেয়ের পড়াশোনা কতদূর হবে? নিজের পায়ে দাঁড়াতে পারবে কি?

উত্তরঃ- আপনার মেয়ে পেশাগত শিক্ষা লাভ করবেন এবং বিশেষ প্রকারের দক্ষতা অর্জন করবেন। কোনও মৌলিক বিষয়ে স্নাতক উপাধির উপরও আপনার মেয়ে প্রয়োগবিদ্যা বিষয়ে শিক্ষাগ্রহণ করবেন। কম্পিউটার আপনার মেয়ের কাছে আগ্রহের বিষয় হতে পারে। আগামীতে আপনার মেয়ে নিজস্ব ব্যবসা শুরু করতে পারেন। তবে বর্তমানে আপনার মেয়ের শিক্ষালাভে প্রতিকূলতা লক্ষ্যণীয়।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in