• অসীম সরকার
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

১) জন্মস্থান হাওড়া, আমার নাম পৌলমী মজুমদার। আমার জন্মতারিখ ৭/০১/২০০০, জন্মসময় রাত ২টো। আমার বিয়ে কবে হবে? যার সঙ্গে সম্পর্ক রয়েছে তাঁর সঙ্গেই কি বিয়ে হবে?

উত্তর: আপনার জন্মলগ্ন তুলা। আপনার বিয়ে হবে ২০২২ সালে। আপনি যাঁকে ভালবাসেন তাঁর সঙ্গেই বিয়ে হবে কারণ পঞ্চমপতি শনি সপ্তমে অবস্থান করছে। বিবাহিত জীবন বেশ সুখের।

২) জন্মস্থান বহরমপুর, আমার নাম সুজয় প্রামানিক। আমার জন্মতারিখ ১০/৭/১৯৯৮, রাত সওয়া ৮টা। আমার চাকরি না ব্যবসা কোনটা হবে? চাকরি হলে সরকারি চাকরি কি হবে? বিয়ে কবে হবে? বিবাহ পরবর্তী জীবন কেমন যাবে?

উত্তর:আপনার জন্মলগ্ন মকর। লগ্নপতি শনি চতুর্থে। আপনার চাকরি করাই ভাল। আপনার বিয়ে হবে ২০২১ সালে। বিয়ে হবে আপনার পছন্দ মতো পরিচিত কারও সঙ্গে। তবে এটা কোনও প্রেম নয়। আপনার বিবাহিত জীবনে মাঝে মধ্যে সমস্যা হবে।

৩) জন্মস্থান কলকাতা, আমার নাম সন্তোষ ঘোষ। আমার জন্মতারিখ ১০/০৫/১৯৭৩, জন্মসময় ৫টা ৫ মিনিট। আমি কি বিদেশ যেতে পারব? ভবিষ্যতে অর্থনৈতিক স্থায়িত্ব আসবে কি?

উত্তর: আপনার নবমে রাহু বিদেশ যাওয়ার যোগ সৃষ্টি করছে। গত এক বছরে যখন বিদেশ যাওয়া হয়নি, তখন ভবিষ্যতে বিদেশযাত্রা কতটা সফল হবে এই ব্যাপারে সন্দেহ রয়েছে। আপনার একদশে লগ্নপতি মঙ্গল থাকায় যেনতেন প্রকারে আপনার কাছে অর্থ আসবে। ভবিষ্যতে আপনার আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধি পাবে।

৪) আমার নাম বিদিষা দাস। আমার জন্মতারিখ ০১/১১/১৯৮৯, জন্মসময় ৬টা ৪০ মিনিট। কবে সরকারি চাকরি পাব? বিবাহিত জীবন কেমন কাটবে? আমি কি বাড়ি কিনতে পারব?

উত্তর: আপনার জন্মলগ্ন তুলা। আপনি চাকরি পাবেন ২১/০৭/২০১৪ থেকে ২৬/১২/২০২৪ সালের মধ্যে। বিবাহিত জীবনে প্রচণ্ড টেনশান থাকবে, কারণ লগ্নে মাঙ্গলিক এবং রবি। আপনার উগ্র ও উত্তেজক ব্যবহারের জন্য বিবাহিত জীবন ভেঙে যাতে পারে। অবশ্যই বাড়ি হবে ২০২১ সালে।

৫) কমলেন্দু ভট্টাচার্য তাঁর মেয়ের সম্বন্ধে জানতে চেয়েছেন। মেয়ের জন্মতারিখ ০৪/১০/১৯৯১, জন্মসময় সকাল ১০টা, জন্মস্থান কলকাতা। মেয়ের বিয়ে কবে হবে? মেয়ের কর্মজীবন কেমন যাবে? মেয়ের সাংসারিক জীবন কেমন যাবে জানতে চেয়েছেন।

উত্তর: আপনার মেয়ের জন্মলগ্ন বৃশ্চিক। সপ্তমপতি শুক্র দশমে। তাই অফিসের সহকর্মীর সঙ্গে বিয়ে হতে পারে। বিয়ে হবে ২০২২ সালের মধ্যে। বিবাহিত জীবন সুখের হবে। আপনার মেয়ের দশমে শুক্র এবং বৃহস্পতি থাকায় কর্মজীবনে যশ, প্রতিপত্তি এবং প্রতিষ্ঠা ভাল ভাবে ঘটবে।

৬) আমার নাম আস্তিক মুখোপাধ্যায়। আমি ভূগোলে স্নাতকোত্তর। আমার জন্মতারিখ ২০/০৮/১৯৯৫, জন্মসময় রাত ৮টা ৫৬ মিনিট, জন্মস্থান কাঁকসা, পশ্চিম বর্ধমান। আমার কি তাড়াতাড়ি কোনও চাকরি হবে? আমার বিয়ে প্রেম না দেখাশোনা করে? ভবিষ্যত্ জীবন কেমন যাবে?

উত্তর: আপনার ২০২১ সালে একটি চাকরির যোগ রয়েছে। আপনার সম্বন্ধ করে বিয়ে হবে। ভবিষ্যত জীবন মিশ্র ফল দেবে।

৭) জন্মস্থান বিজয়গড়/কলকাতা। আমার নাম বেবি ছেত্রী। আমার জন্মতারিখ ২৫/০৭/১৯৯১, জন্মসময় বিকাল ৬টা। কবে বিয়ে হবে? বিবাহিত জীবন কেমন হবে? আর পাত্র কেমন হবে?

উত্তর: আপনার বিয়ে হবে ২০২৩ সালের মধ্যে। বিবাহ পরবর্তী জীবনে আপনার গোপন অতীত জীবন নিয়ে বিস্তর ভুল বোঝাবুঝি হবে। এমনকি সংসার ভেঙে  যেতেও পারে। পাত্র হবেন সন্দেহবাতিক চরিত্রের এবং আপনার চেয়ে বয়সে ছোট।

৮) জন্মস্থান হলদিয়া, আমার নাম মৌমিতা সরকার। আমার জন্মতারিখ ২০/১১/১৯৯৯, জন্মসময় বিকেল সাড়ে ৫টা। আমার কী ধরনের চাকরি হবে? কোন সময়ে চাকরি হবে? মনের মানুষের সঙ্গে বিয়ে কি হবে?

উত্তর: আপনার গোধূলিবেলার লগ্ন হবে খুব সম্ভবত বৃষলগ্ন। আপনার দশমপতি শনি দ্বাদশে থাকায় কোনও টেকনিক্যাল চাকরি, যেখানে রুটিন কাজ হয়ে থাকে সেখানে চাকরি হবে। আপনার চাকরি হবে ২০২২ সালে। আপনার মনের মানুষের সঙ্গে বিয়ে না হতেও পারে।

(আপনার যাঁরা প্রশ্ন পাঠাবেন, তাঁরা জন্মতারিখ, জন্মসময় ও জন্মস্থানের নাম অবশ্যই উল্লেখ করবেন)

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন