১। মাননীয় মহাশয়, আমি একজনকে ভালবাসি। আমরা উভয়েই পারস্পরিক বোঝাপড়ার মধ্যে আছি। আপনার নিকট প্রশ্ন আমাদের এই সম্পর্ক কি বিবাহ পরিণত হবে? তার জন্ম তারিখ ০২/০৪/১৯৮৮। জন্ম সময় সকাল সাড়ে ৮টা। আমার সঠিক জন্ম তারিখ জানা নেই তবে আমার জন্ম সময় বিকাল সাড়ে ৪টে। দয়া করে নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আগামীতে আপনারা সম্পর্কটি সততার সঙ্গে এগিয়ে নিয়ে যেতে পারেন। তবে অপরের ক্ষতি করে অবশ্যই নয়। আপনাদের বিয়ের পরেই সচরাচর উল্লেখযোগ্য পরিবর্তন ঘটবে। আপনাদের কার্য দ্বারা আপনারা উভয়েই অর্থনৈতিক স্থিতিশীলতা এবং নিরাপত্তা লাভ করবেন।

২। আমার জন্ম তারিখ ২৮/০২/১৯৯১, বৃহস্পতিবার। সন্ধ্যা ৮টা ৮ মিনিটে আমার জন্ম। আমি কি সরকারি ক্ষেত্রে চাকরি পেতে পারি?

উত্তরঃ- আপনি সৈন্যবাহিনীতে থাকতে পারেন বা অর্থনৈতিক জগতে ক্ষমতাবান পদের অধিকারী হতে পারেন। অপরপক্ষে, আপনি স্বাস্থ্য দফতরেও চাকরি করতে পারেন।

৩। আমার জন্ম তারিখ ২৯/১১/১৯৯৫। জন্ম সময় সকাল ১০টা ২৪ মিনিট। আমার বিবাহ কবে হবে?

উত্তরঃ- আপনার স্বাভাবিক বয়সেই বিবাহ হবে। আপনি সুখী পারিবারিক জীবনযাপন করবেন। তবে আপনার জীবনসঙ্গী কিছু সমস্যার সৃষ্টি করতে পারে।

৪। আমার জন্ম ১৯৯২ সালের ২৫ সেপ্টেম্বর। উত্তরবঙ্গে আমার জন্ম। আমার বিবাহিত জীবন কেমন যাবে?

উত্তরঃ- আপনার জীবনসঙ্গী হবে আনন্দদায়ক। তিনি আপনার জীবনকে পরিপূর্ণ করে তুলবেন। কেউ কেউ আপনাকে অতি গর্বিত বা অহঙ্কারী ভাবতে পারে। আপনার বিচ্ছেদের সমস্যা বা সম্ভাবনা থাকলেও শেষ পর্যন্ত আপনার জীবন সুখের হবে। আপনি যৌন সুখ উপভোগ করবেন।

৫। আমি দেবারতী। আমার জন্ম সন্ধে ৬টা ৫৫ মিনিট, ২৩/১০/১৯৯৪ সাল। আমার বৈধব্য যোগ আছে ভেবে আমি বিয়ে করতে খুব ভয় পাই। আমার স্বামী ভাগ্য কেমন হবে? আমি সুখী হব? আমার স্বামীর হাতে টাকা পয়সা থাকবে?দয়া করে বলুন, আমার বৈধব্য যোগ আছে কিনা?

উত্তরঃ- প্রথমত আপনার জন্মকুণ্ডলী মঙ্গলদোষ থেকে মুক্ত। আপনার পেশা বা পরিস্থিতি যাই হোক না কেন আপনি ভাবুক এবং মর্যাদা সম্পন্ন মহিলা। আপনার স্বামী পুলিশ, সশস্ত্র বাহিনী বা আইন সম্পর্কিত বিষয়ে যুক্ত থাকবেন। আপনার অসংখ্য সহকারী থাকবে। আপনার সরকারি চাকরি লাভের সম্ভাবনা লক্ষ্যণীয়। তবে বর্তমানে ভাগ্যপতি শনি অষ্টমে। বিবাহ ঠিক হয়েও ভেঙে যেতে পারে, বিবাহে বাধা আসতে পারে। প্রয়োজনীয় প্রতিকার অবশ্যই করণীয়।

৬। আমার নাম প্রবীর কোলে। আমার জন্ম তারিখ ১১/০৯/১৯৯৮। দয়া করে বলবেন আমার কোন বিষয়ে গেলে ভাল হবে এবং কর্মজীবন কেমন হবে?

উত্তরঃ- আপনার শিল্প সংক্রান্ত ক্ষেত্র অথবা খনি ও হোটেল ম্যানেজমেন্টের ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা। আপনি আগামীতে সরকারি ক্ষেত্রে যুক্ত হতে পারেন। তবে আপনার আগামীতে নিজস্ব ব্যবসাও হবে। আশা করা যায় আপনি আপনার জন্মস্থান থেকে দূরে সাফল্য লাভ করবেন। আপনি অত্যন্ত সৌভাগ্যবান এবং উচ্চপদের অধিকারী হবেন। আপনি সকল কাজকর্মে সঠিক ও নিরপেক্ষ থাকবেন।

৭। আমার জন্ম তারিখ ২৬/১১/১৯৯৬। সময় সকাল ৮টা থেকে সাড়ে ৮টার মধ্যে। আমার রাশি, ভবিষ্যৎ কর্মজীবন ও প্রেম সম্পর্কে জানতে আগ্রহী।

উত্তরঃ- আপনার জন্মরাশি ‘বৃষ’। আপনি একই জায়গায় একই কর্মে নিযুক্ত থাকবেন না। নানা ধরনের জীবিকায় যুক্ত হবেন। আপনার আয় পরিবর্তনশীল। আপনি বিভিন্ন বিষয় এবং বিভিন্ন প্রকার লোকজনের দ্বারা আকৃষ্ট হন। আপনি অন্য দেশ ভ্রমণ করবেন এবং বসবাস করবেন। আপনি বিভিন্ন প্রকার লোকজনের সঙ্গে একই রকম সমান্তরাল সম্পর্ক রেখে চলতে পারবেন। এরূপ আচরণ সাধারণ বন্ধুত্বের ক্ষেত্রে ভালই, কিন্তু প্রেমের ক্ষেত্রে ভয়ানক হতে পারে। প্রেমে ক্ষেত্র আপনাকে অবসাদগ্রস্থ করে তুলতে পারে। তবে আগামী জীবনে আপনি সুখী হবেন।

৮। আমার জন্ম তারিখ ০৩/০৯/১৯৯৩। জন্মস্থান বাংলাদেশ। আমি উচ্চতর শিক্ষার জন্য বিদেশে যেতে চাই। আমার কর্মজীবন, বিয়ে এবং আর্থিক অবস্থা সম্পর্কে আমাকে বলুন।

উত্তরঃ- বর্তমানে আপনার মানসিক চাঞ্চল্য বা মনসংযোগের ক্ষেত্রে অবনতি বা অভাবজনিত কারণে বিদ্যায় অগ্রগতি বা সাফল্য হ্রাস পেতে পারে। আপনি কোনও খ্যাতনামা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষালাভ করবেন। আগামীতে বিদেশযাত্রা হতে পারে। অবশ্য যদিও আপনি উচ্চতর শিক্ষালাভের জন্য অগ্রসর নাও হন, তবুও আপনি উচ্চবেতনসম্পন্ন পদাবস্থান লাভ করবেন। আপনার মনোনীত ক্ষেত্র প্রশাসন অথবা বিপণন হতে পারে। আপনি পরিবারের গর্বের উৎস হবেন। আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। আপনার বৈবাহিক জীবনে কিছু অস্থিরতা থাকতে পারে। আপনার দু’বার বিবাহ হতে পারে অথবা বিবাহোত্তর অবৈধ সম্পর্ক থাকতে পারে। আপনার জন্মকুণ্ডলীতে আয়পতি গ্রহের অশুভ অষ্টম গৃহে অবস্থান জীবনসঙ্গী এবং উত্তরাধিকারের পক্ষে শুভ নয়। তবে আপনি জীবনে অসাধারণ উন্নতি করবেন।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in