• অসীম সরকার
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

১) ভাটপাড়ায় বাস করেন বৈদ্যনাথ ভট্টাচার্য্য, পেশায় মুদির দোকান চালান, জানতে চেয়েছেন, তার জন্মতারিখ-২৩/১২/১৯৮২ সাল, জন্মসময় সন্ধ্যা ৬টা-৪৫মিনিট, জন্মস্থান-কলকাতা, তার স্ত্রীর নাম মৌসুমী চক্রবর্তী, জন্মতারিখ-১১/০৫/১৯৯৩ সাল, জন্মসময়- সকাল ৬টা-৩১মিনিট, জন্মস্থান- ভাটপাড়া। বৈদ্যনাথ বাবুর প্রশ্ন, “আমার এই ছোটো ব্যবসার ভবিশ্যতে উন্নতি যোগ কেমন? আমার স্ত্রী কি সরকারী চাকুরি পাবে?  আমাদের পরবর্তী সন্তান লাভের যোগ কি আছে? আমার স্ত্রীর সাথে ভবিষ্যৎ জীবন কেমন কাটবে?”

উত্তর: আপনার জন্মলগ্ন কর্কট। আপনার ১১শ পতি বা আয়ের অধিপতি ৬ষ্ঠে থাকায় আপনার মুদিখানা থেকে ভাল আয় হবে তা জোর দিয়ে বলা খুব কঠিন, যতক্ষণ ভাল চলছে ততক্ষণ ঠিক আছে। আপনার মেডিক্যাল প্রফেশন হলে ভাল হত,  যেমন, ঔষধের দোকান। আপনার শত্রু অনেক তাই আয়ে বাঁধা প্রচুর। আপনার স্ত্রীর সরকারী চাকুরি হবে, লেগে থাকতে বলুন। রাহুর দশা চলছে, আপনার স্ত্রীর ২০২৯ সাল অবধি চাকুরি পাওয়ার প্রবল যোগ রয়েছে। তার মধ্যে এখন থেকে ২০২৩ সালের মধ্যে যোগটি খুব জোরালো-এই সময়ে রাহু-শনির দশান্তর্দশা চলবে। আপনারা চাইলে অবশ্যই পরবর্তী সন্তান লাভ করবেন। আপনার ৭মে মঙ্গল আছে, মানে প্রবল মাঙ্গলিক। আপনার স্ত্রীর ৭মে রাহু। তাই আপনাদের দাম্পত্য জীবন যে দীর্ঘ্যস্থায়ী হবে-এই ব্যাপারে আমার সন্দেহ আছে।

২) বেসরকারী সংস্থায় চাকুরি করেন অর্ক ঘোষ, জন্মতারিখ-১৭/০৩/১৯৮৫ সাল, জন্মসময়- দুপুর ১টা-১৫মিনিট, জন্মস্থান- বর্ধমান, আপনার প্রশ্ন, “আমার কি সরকারী চাকুরি পাওয়ার যোগ কি আছে?  আর আমার বিবাহিত জীবন কেমন যাবে?”

উত্তর: এমনি সরকারী চাকুরি যোগ সেভাবে নেই। কিন্তু আপনার ৭ মে বৃহস্পতি –চন্দ্র যোগ, নবমে ত্রি গ্রহ যোগ, দশমে মঙ্গল-রাহু যোগ-এই সব গ্রহ বিন্যাস খুব জোরাল আছে সরকারী চাকুরির পক্ষে। আপনি এখন থেকে ২০/০২/২০২৬ সাল অবধি সময় পাবেন সরকারী চাকুরিতে যোগ দেবার, নিজেকে স্কিল্ড করে চাকুরির জন্য চেষ্টা চালিয়ে যান, আপনার টেকনিক্যাল লাইনেই সরকারী চাকুরি হবে। আপনার বিবাহিত জীবন নিশ্চিতভাবে হালকা রোমান্স ও সুখের থাকবে শেষ জীবন অবধি।

৩)জন্মস্থান কলকাতা, জাতিকার নাম জয়া ঘোষ, জন্মতারিখ-১৫/০৫/১৯৭৩ সাল, জন্মসময়-রাত্রি৯টা-৩৯ মিনিট,আপনার প্রশ্ন, আমার বিবাহিত জীবন কেমন হবে?যার সাথে বিবাহ হবে তার সাথে কি ভাবে যোগাযোগ হবে?তার প্রফেসান কি হবে? লক ডাউনের জন্য বসে আছি, আমার কাজ কি আবার হবে?

উত্তর: আপনার লগ্নে রাহু। ফলে আপনার হয় বিয়ে হবে দেরীতে অথবা আদৌ  আপনার বিয়ে নাও হতে পারে।   আপনার ৭ম পতি বৃহস্পতি ৫মে রয়েছে, জ্যোতিষ মতে আপনার প্রেম করে বিয়ের যোগ রয়েছে। লগ্নে কেতু থাকলে পূর্ব জন্মে যার সাথে বিয়ে হয়েছিল এই জীবনে তার সাথেই বিয়ে হয়। এইসব কারনে আপনার এখনো বিয়ে হয়নি।  প্রথাগত নিয়মে আপনার বিয়ে হবে না। আপনার চাকুরি হবে ৭/১০/২০২৪ সাল থেকে ৪/১০/২০২৫ সালের মধ্যে। এর আগেও চাকুরির যোগ আছে।

৪)জাতক বাইরে বিদেশে চাকুরি করেন কিন্তু বাইরের চাকুরিতে সন্তুষ্ট নন, নাম শান্তানু দত্ত, জন্মতারিখ-১৭/০২/১৯৬৩ সাল, জন্মসময়- রাত্রি৮টা-৪৩মিনিট, “আমি ভবিশ্যতে আরো ভাল চাকুরি বিদেশে অন্য কথাও বা ভারতে কি পাব?”

উত্তর: আপনার লগ্ন কন্যা। আপনি আগামী ২০২১ সালে বিদেশের অনত্র বা ভারতে চাকুরির সুযোগ পাবেন।

৫)জাতক কলকাতার বাইরে চাকুরি করেন, নাম অভিপ্র ব্যানার্জি, জন্মতারিখ-১২/০২/১৯৮২ সাল, জন্মসময়- সকাল ৮টা-২২মিনিট, জন্মস্থান- কাটোয়া, আপনার প্রশ্ন, “আমি কলকাতার কাছাকাছি জায়গায় কি আসতে পারব? এলে কবে আসবো?”

উত্তর: আপনার লগ্ন মীন। আপনি ২০২৩ বা ২০২৪ সালে কর্ম পরিবরতন করে কলকাতার কাছাকাছি জায়গায় আসার সুযোগ পাবেন। আপনার বাকি প্রশ্নগুলি আমি সঠিকভাবে বুঝতে পারছি না।

৬) জন্মস্থান কলকাতা, জাতকের নাম রিনা রক্ষিত, জন্মতারিখ-১৬/০৬/১৯৭১ সাল, জন্মসময়-সকাল ৮টা-২২মিনিট, আপনার প্রশ্ন, “আমার আর্থিক কষ্ট কবে দূর হবে?”

উত্তর: আপনার লগ্ন কর্কট। আপনার একাদশে বুধ,শুক্র এবং শনি অবস্থান করছে। আপনার  সামনের ২০২১ সাল থেকে ধীরে ধীরে আর্থিক উন্নতি হতে থাকবে।

৭) ত্রিপুরা থেকে রাজদীপ মজুমদার জানতে চেয়েছেন, জন্মতারিখ-২৪/০৬/১৯৯১ সাল, জন্মসময়- রাত্রি১টা-৪৪মিনিট, জন্মস্থান- বিলোনিয়া, আপনার প্রশ্ন, আমার বিবাহ কবে? কিভাবে হবে? আমার ভবিশ্যতে অর্থনৈতিক অবস্থা কেমন থাকবে? বিবাহিত জীবন কেমন থাকবে?

উত্তর: আপনার বিয়ে হবে আপনার মায়ের সহযগীতায়। পাত্রী অনেকদিন আগে থেকেই আপনার পূর্ব পরিচিত হবে, যে আপনাদের বাড়িতে এসে থাকবে। আপনার মায়ের বাড়ীর আশেপাশে তার বাড়ি হয়ে থাকবে বা এক এলাকায় বাড়ি হবে।  আপনার বিয়ে হবে সামনের ২০২১ সালে। আপনার বিবাহিত জীবন সুখেরই হবে। আপনার অর্থনৈতিক অবস্থা ভবিশ্যতে ভালই হবে।

৮) জাতক বেসরকারী সংস্থায় চাকুরি করেন,নাম অরুপ ব্যানার্জী, জন্মতারিখ-০৪/০২/১৯৭৮ সাল, জন্মসময়-রাত্রি ১২টা-২৮ মিনিট, আপনার প্রশ্ন, আমার প্রমোশন কবে হবে? আমার আর্থিক উন্নতি সম্বন্ধে জানতে চাই?

উত্তর: আপনার জন্মলগ্ন তুলা। আপনার প্রমোশন হবে ২০২৩ সালে। আপনার একাদশে শনি, তাই বেশি বয়সে আর্থিক উন্নতি হবে।    

(আপনার যাঁরা প্রশ্ন পাঠাবেন, তাঁরা জন্মতারিখ, জন্মসময় ও জন্মস্থানের নাম অবশ্যই উল্লেখ করবেন)

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন