১। আমার নাম সৌমেন ঘোষ। আমার জন্মতারিখ ২৬/০৯/১৯৯৪। জন্মসময় সকাল ৬টা ৪০ মিনিট। আমার জন্ম মুর্শিদাবাদের কান্দি হাসপাতালে। আমার চাকরির যোগ আছে?

উত্তরঃ- আপনার সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল। তবে আপনার জন্মকুণ্ডলীতে সিংহাসন যোগ আছে। এটাই আপনাকে ভাগ্যশালী করবে। আপনার চাকরি পাওয়া সম্ভাবনা লক্ষ্য করা যায়। আগামী ২০২০ সালের মধ্যেই আপনার চাকরি হয়ে যাওয়া উচিত। সঠিক ভাবে চলুন ও অসৎ বন্ধু-বান্ধব থেকে দূরে থাকুন।

২। মহাশয়, আমার বিয়ে কবে হবে এবং বিয়ে হলে কেমন হবে? আমার কর্মের ভবিষ্যৎ কেমন? আপনার নিকট আমার বিশেষ অনুরোধ এই যে, আমার নাম ও জন্মতথ্য গোপন রাখবেন। আমি মহিলা। ধন্যবাদ।

উওরঃ- বর্তমানে আপনার বিয়ের সুযোগ আসতে পারে। তবে প্রেমপ্রীতিতে প্রতিবন্ধকতা সৃষ্টি হতে পারে। আপনাকে একটি কথা অবশ্যই মনে রাখতে হবে যে, আপনার থেকে সুবিধা নেওয়ার ব্যাপারে অন্যদের, বিশেষ করে পুরুষদের প্রশ্রয় দেবেন না। এমন কোনও সম্পর্ক বা অবস্থার সঙ্গে যুক্ত হবেন না, যাতে পরে দুঃখ পেতে হয়। আপনার নিজস্ব প্রচেষ্টার উপরেই আপনার পারিবারিক জীবনের সুখ, শান্তি, সমৃদ্ধি নির্ভর করছে। কোনও এক সময়ে আপনি প্রলোভিত হয়ে অসাধু কাজে যুক্ত হয়ে যেতে পারেন। সুতরাং কোনও কাজ করার আগে অবশ্যই বিবেচনা করে সিদ্ধান্ত নেবেন। আপনি বর্তমানে রাহুর দশায় চন্দ্রের অন্তর্দশা ভোগ করছেন এবং সঙ্গে শনির সাড়ে সাতি শুরু হয়েছে। দশা প্রতিকার করা উচিত এবং হনুমানজি ও দক্ষিণাকালীর পূজা করুন।

৩। মাননীয় মহাশয়, আমার জন্মতারিখ ০৬/০৫/১৯৯৬। জন্ম বেলা ১২টা ২০ মিনিটে। জন্মস্থান আসানসোল। মহাশয়, আমি আমার কেরিয়ারের ব্যাপারে জানতে চাই। বর্তমানে আমি সরকারি চাকরির জন্য চেষ্টা করছি। ভবিষ্যতে আমার কি সরকারি চাকরি পাওয়ার যোগ আছে?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে কম শক্তির রাজযোগ আছে। এটাই আপনাকে ভাগ্যশালী করবে। আগামীতে আপনি অবশ্যই সরকারি অথবা বড় কোনও বেসরকারি সংস্থায় যুক্ত হবেন। বর্তমানে আপনার শনির সাড়ে সাতির প্রভাব থাকায় বিভিন্ন ভাবে বাধার সম্মুখীন হতে বাধ্য হচ্ছেন। আপনি হনুমানজি ও দক্ষিণাকালীর আরাধনা করুন। আগামীতে অবশ্যই আপনার আশা পূরণ হবে।

৪। আমি জানতে চাই অভিনয়কে পেশা হিসেবে নিলে কতটা সফল হব? সুযোগ কবে আসবে? আমার নাম ও জন্মতথ্য প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনি অভিনয়কে পেশা হিসাবে নিতেই পারেন। সঙ্গে জীবন ধারণের জন্য বিকল্প আয়ের রাস্তা তৈরি করে নিতে হবে। শুধুমাত্র অভিনয়ের উপর বর্তমানে ভরসা করে থাকলে চলবে না। অর্থের ব্যাপারে আপনাকে সাবধান থাকতে হবে। জীবনের প্রথম দিকে আপনি স্বচ্ছল থাকবেন না। অবশ্য চল্লিশ পেরিয়ে গেলে আপনি প্রকৃতপক্ষে সফল হবেন। অভিনয় জীবনেও এই সময়ের পরই ভাল সুযোগ আসতে পারে।

৫। আমার জন্মতারিখ বাংলা ২৯ বৈশাখ, ১৩৯৪, বুধবার। ইং তারিখ ১৩/০৫/১৯৮৭। আমার জন্মসময় সকাল ৬টা ১০ মিনিট। জন্মস্থান বর্ধমান। আপনার কাছে আমার বিশেষ অনুরোধ এই যে, যদি সম্ভব হয় আমার জীবন, কর্ম এবং ভবিষ্যত্ সম্পর্কে জানাবেন। ধন্যবাদ।

উত্তরঃ- একজন সফল ব্যক্তি হওয়ার সব গুণ আপনার আছে। চিন্তা না করে আপনি কোনও কাজ করেন না। আপনি শিক্ষা এবং পঠন-পাঠনে ভাল ফল করবেন। ব্যবসায়িক কর্ম আপনার পক্ষে খুব একটা লাভজনক হবে না। তবে জনসাধারণের সঙ্গে সংযুক্ত চাকরিতে আপনি সাফল্য পাবেন। আপনি আর্থিক ব্যাপারে ধীর কিন্তু স্থায়ী উন্নতির দিকে অগ্রসর হবেন। আপনি আনন্দ উপভোগ করেন। যৌন সুখ পেতে আপনি গভীর ভাবে আগ্রহী। কোনও কোনও সময়ে এই ব্যাপারে আপনাকে স্বার্থপর মনে হতে পারে। এর ফলে আপনার সংসার জীবনে সমস্যা আসতে পারে। ৫০ বছর বয়সের পর আপনার স্নায়বিক সমস্যা হতে পারে।

৬। মহাশয়, আমি একটি মেয়ে। আমার নাম জানাতে চাই না। জন্মতারিখ ২১/০৯/১৯৯৭। জন্মস্থান বারাসত।  সময় বেলা ৩টে। আমি আমার পড়াশোনা ও চাকরি সম্বন্ধে জানতে চাই।

উত্তরঃ- আপনি অসাধারণ বুদ্ধিমত্তার অধিকারিণী হবেন। তবে কোনও কাজে নিবেদিত প্রাণ হওয়ার চেয়ে হেলাফেলা করে কিছু কাজ করার দিকে ঝোঁক বেশি। বোকামির জন্য পড়াশোনার ক্ষেত্রে সমস্যা আসতে পারে। তুচ্ছ বিষয় আপনাকে বিব্রত করতে পারে। সুতরাং সামনে যে কাজ রয়েছে, তাতে মনোনিবেশ করুন। ধৈর্য্য ও অধ্যাবসায় আপনার জীবনে সাফল্য আনবে। আপনি আগামীতে একজন ইনস্পেক্টর হতে পারেন।

৭। আমার জন্ম শনিবার ১২ অগস্ট ১৯৯৫। আমি কর্মজীবনে কতটা উন্নতি করতে পারব? আমার বিবাহিত জীবন কতটা সুন্দর হবে? আমার নাম প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনি নিশ্চিত ভাবে সরকারি কোনও বিভাগে অবশ্যই যুক্ত হবেন। চাকরি সূত্রে দূরযাত্রা বা বিদেশযাত্রা হতে পারে। আপনি, আপনার স্বামী পুলিশ বা আইন সম্পর্কিত বিষয়ে যুক্ত থাকবেন। অবশ্য আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। আপনার সুখী পারিবারিক জীবন আশা করা যায়।

৮। মহাশয়, আমার জন্মতথ্য প্রকাশ করবেন না। আমি আমার কেরিয়ার ও আর্থিক অবস্থা জানতে চাই।

উত্তরঃ- আপনার বর্তমানে নতুন চাকরি লাভের প্রবল সম্ভাবনা লক্ষ্য করা যায়। বর্তমান সময়টি কর্মক্ষেত্র পরিবর্তনের বছর হিসাবে চিহ্নিত হতে পারে। আপনি একক বা যৌথ ভাবে কোনও পেশা শুরু করার চিন্তা ভাবনা শুরু করতে পারেন। আপনার লগ্নকুণ্ডলীতে উত্তরাধিকারপতি গ্রহের স্বক্ষেত্রে অবস্থানের দরুন শুভ ফলপ্রদ। যা আপনাকে উত্তরাধিকারের ব্যাপারে সৌভাগ্যবান করবে। আপনি অর্থ বিনিয়োগ এবং ফটকার মাধ্যমে অনেক সুযোগ পাবেন যা আপনার আর্থিক অবস্থা উন্নতি করার জন্য কার্যকার হবে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in