• অসীম সরকার
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

আপনার প্রশ্ন জ্যোতিষীর উত্তর

১) জন্মস্থান তমলুক, নাম সুদীপ্ত সামন্ত, জন্মতারিখ-২৮/০৬/১৯৯৪ সাল,জন্মসময়-সন্ধ্যা ৮টা-৩০মিনিট, আপনার প্রশ্ন, আপনি একটি মহিলার জন্মতারিখ দিয়ে জানতে চেয়েছেন আপনাদের রিলেশনশিপ কেমন যাবে? আর বিবাহিত জীবন কেমন যাবে?

উত্তর: আপনি  যে মহিলার জন্মতারিখ  দিয়েছেন, তাঁর জন্মসময় ও জন্মস্থান  উল্লেখ করেননি।  ফলে তা অসম্পূর্ণ। আপনার জন্মছক অনুযায়ী আপনার  বিবাহিত জীবনে প্রেম আছে, কিন্তু সে প্রেমে বা প্রেম করে বিয়ে করলে অনেক যন্ত্রণা ভোগ করতে হবে।আপনার মকর লগ্ন।লগ্নের ৭মে শুক্র, ৭মস্থ শুক্র বিবাহিত জীবনে অভিশাপ ডেকে আনে। আপনার তিনটি গ্রহ বক্রী, শনি ওচন্দ্রের যোগ রয়েছে। আমার সাজেশন, আপনার বিবাহ না করাই ভাল।

২) জন্মস্থান লিলুয়া, হাওড়া, নাম শুভ বিশ্বাস, জন্মতারিখ-১২/০৫/১৯৯৭, জন্মসময় ৪টা ৩০মিনিট, আপনার প্রশ্ন, আপনার জীবনে সফলতা কবে আসবে? বাধা কবে কাটবে? আপনি জানতে চেয়েছেন আপনার গণ কী?রাশি কী?

উত্তর: আপনার জীবনে সফলতা আসবে ও আর্থিক উন্নতি আসবে নিশ্চিতভাবে ২০২১ সালে। আপনার লগ্ন মেষ, মেষে রবি-বুধ, ৬ষ্ঠে রাহু, সরকারি চাকরির দিকেও পা বাড়াতে পারেন। বুধের দশা ২১/৮/২০২০ থেকে১৮/০১/২০২৩ সাল। এই সময় থেকে আপনার জীবনে সাফল্যের অধ্যায় শুরু। আপনার রাশি মিথুন আর দেবগণ।

৩) রঞ্জিত মান্না, জন্মস্থান নন্দকুমার(পূর্ব মেদিনীপুর),জন্মতারিখ-১৪/০৪/১৯৯৮, জন্মসময়-সকাল ১০টা-৩০মিনিট। আপনার প্রশ্ন, “আমি কি চাকরি পেতে পারি? পেলে কবে পাবো? আমার কি এই বছর বিবাহের যোগ আছে?”

উত্তর: অবশ্যই আপনি চাকরি পাবেন, তবে একটু বেশি বয়সে। আপনার মিথুন লগ্ন। লগ্নের দশমে শনি ও বুধ। নবমে বৃহস্পতি ও শুক্র ও কেতু। ২০২২ সাল থেকে আপনার উত্থান শুরু, এবার আপনি যতদূর যেতে পারেন। হ্যাঁ, একটা বিয়ের যোগ রয়েছে। বিয়ের যোগ থাকলেই সব সময় বিয়ে হয় না।

৪) আপনার নাম স্বপন রায়, জন্মতারিখ ০৮/০১/১৯৯৫, জন্মসময়-রাত্রি১১টা-৩০মিনিট, আপনি লিখেছেন, “দয়া করে বলবেন আমি কি সরকারি চাকরি(শিক্ষকতা) পেতে পারি? কী ভাবে জীবনে উন্নতি করতে পারি? আর বিবাহিত জীবন কেমন হবে?”

উত্তর: আপনার জন্মছক অনুযায়ী, আপনার লগ্ন কন্যা। জন্মকালীন লগ্নের ১০ম পতি বুধ ৫মে, তাই আপনার শিক্ষকতার চাকরি নিশ্চিতভাবে হবেই। খুব সম্ভবত শুক্র-শনির দশায় যা আরম্ভ ৯/১২/২০২০ থেকে ৮/২/২০২৪ সালের মধ্যেই হবে, এমন কি তার আগেও হতে পারে। আর চাকরি পেলেই আপনার অর্থনৈতিক উন্নতি শুরু  হবে। আর বিবাহিত জীবন দিয়ে আর একটি অর্থনৈতিক জীবন শুরু হবে। বেশিরভাগ ক্ষেত্রে একাদশ পতি ৭মে থাকলে স্ত্রী রোজগেরে হয়ে থাকে, যা আপনার ভাগ্যে রয়েছে।

৫) কলকাতা থেকে দেবায়ন রায়চৌধুরী, আপনি আপনার হরোস্কোপ এবং বিবাহিত জীবন জানতে চেয়েছেন? আর আপনি জানতে চেয়েছেন, কেন আপনি খুব তাড়াতাড়ি অধৈর্য্য হয়ে পড়েন? আর ভবিষ্যৎ সম্বন্ধে জানতে চেয়েছেন।আপনার জন্মতারিখ-০৬/১২/১৯৮৫ সাল,সকাল-১১টা, জন্মস্থান- কলকাতা।

উত্তরঃ আপনার বিবাহিত জীবনে আপনার সঙ্গেযাঁর বিয়ে হবে, তাঁর সামাজিক মর্যাদা আপনার থেকে খুব উঁচু হবে। এমনি কি তিনি কোথাও চাকরি করতে পারেন। তাঁর পারিবারিক ধারা থেকে আপনি অনেক নিচু পজিশনে থাকবেন। এর জন্য আপনার সঙ্গে আপনার জীবনসঙ্গীর মন ও রুচিগত পার্থক্য থাকবেই। আপনি অধৈর্য্য, এর কারণ আপনার লগ্ন পড়েছে ধনিষ্ঠা নক্ষত্রে যা মঙ্গলের নক্ষত্র, ৩য়ে রাহু নবমে মঙ্গল ও কেতু, আপনার বেশির ভাগ গ্রহ বা ভাব মঙ্গলের প্রভাবে  রয়েছে।

৬) জন্মস্থান কলকাতা, আপনার নাম অর্পণ চক্রবর্তী, আপনার জন্মতারিখ-২২/০৯/১৯৯৩।জন্মসময়-বিকাল৩টা-৫৩ মিনিট। আপনার প্রশ্ন, বর্তমান বছরটা কেমন যাবে?চাকরি ও পড়াশোনা কেমন যাবে? প্রেমের সম্পর্ক কেমন যাবে? কী রত্ন পরতে হবে?

উত্তর: আপনার ২০২০ সাল মোটেই ভাল যাবেনা। তার কারণ জন্মলগ্ন কুম্ভ, সেই কুম্ভে অবস্থান করছে জন্ম শনি, এখন লগ্নের দ্বাদশে গোচরে শনি, চন্দ্রের উপর  গোচর বৃহস্পতি টেনশন সৃষ্টি করে, আবার সেখানে গোচর কেতু। জন্মের সময় অধিকাংশ গ্রহই মঙ্গলের খপ্পরে। একইভাবে, পড়শুনা ও চাকরির ক্ষেত্রেএইবছর ভাল ফল দেবে না, তবে ২০২১ সালে চাকরি  সংক্রান্তযোগাযোগের দিক থেকে ভাল।এই ছকে প্রেম কিছুটা মরীচিকার মতোই কাজ করবে। আপনি যেটাকে প্রেম মনে করবেন, সেটা  প্রেম নয় হবে অন্য কিছু। । চাকরি ও উন্নতির জন্যে রত্ন পরতে হলে ৬ রতি বার্মিজচুনি পরবেন।

৭) নাম-সৌভনজ্যোতি মণ্ডল, জন্মতারিখ-০১/০৫/১৯৯৫ সাল, সকাল-৬টা-৩০মিনিট, জন্মস্থান কলকাতা, আপনার প্রশ্ন, “আমার রোজগার কোন বয়স থেকে হবে? পেশা কী হতে পারে? অর্থভাগ্য কেমন যাবে? স্বাস্থ্য কেমন যেতে পারে? পারিবারিক জীবন কেমন যাবে?”

উত্তর: আপনার বৃষ লগ্ন। আপনার জন্মছক অনুযায়ী আপনার এখন ৬ষ্ঠস্থ রাহুর দশা চলছে, যা জুন ২০৩৪ সাল অবধি চলতে থাকবে, এই দশাতেই চাকরি হবে যখন আপনার রাহু-শনি চলবে২৫/০৭/২০২১ থেকে৩১/০৫/২০২৪ সাল, এর মধ্যে। যে কোনও টেকনিক্যাল লাইন, সিভিল ইঞ্জিনিয়ারিং, জলপথ পরিবহণ,রেল বা বাস, অনেক সময় শিক্ষার বা ব্যাঙ্কের লাইনেও চাকরি হতে দেখা যায়। যেখানেই চাকরি হোক না কেন, কঠোর মানসিকও শারীরিক পরিশ্রম করে আয় করতে হবে।  অর্থভাগ্য সেভাবে ভাল নয়।

৮) নাম প্রকাশে অনিচ্ছুক, কোন্নগর থেকে এক মা তার মেয়ের সম্বন্ধে জানতে চেয়েছেন, মেয়ের জন্মতারিখ২৮/৮/১৯৮৯, জন্মসময়-সকাল ১১টা ৪৭ মিনিট। আপনার প্রশ্ন আপনার মেয়ের বিয়ে ঠিক কবে হবে? মেয়ের পাত্র কেমন হবে? পাত্রের পেশা কি হতে পারে? আর রাহুর অবস্থান নিয়ে কিছু প্রশ্ন।

উত্তর: আপনার মেয়ের বিয়েতে নানা কারণে ঝামেলা রয়েছে। খুব সম্ভবত সামনের কেতু-শুক্রের দশায় বিয়ে হয়ে যাবে। কেতু –শুক্রের দশা আরম্ভ হবে ১১/০১/২০২১ থেকে ১৩/০৩/২০২২ সালের মধ্যে।  আপনার জামাইয়ের যে পেশা হবে, তা আপনাদের মনের মতোনাও  হতে পারে। তবে যে পরিবারে বিয়ে হবে তাদের আর্থিক পরিস্থিতি খুব ভাল থাকবে। আপনার মেয়ের সঙ্গে শ্বশুরবাড়ির সম্পর্ক সে ভাবে ভাল হবে না, সে ভাবে আদর পাবে না। আর ৪র্থে রাহু নিয়ে আপনি যা বলেছেন তা মনগড়া। প্রথমত, রাহুর  গতি কখনও বক্রী হয় না, রাহু-কেতুর  চলাটাই আর সব গ্রহের থেকে উল্টো। আর রাহুর নিজস্ব ফল দানের ক্ষমতা নেই, ভালর সঙ্গে থাকলে ভয়ঙ্কর ভাল ফল দেবে আর খারাপের সঙ্গে থাকলে অতীব খারাপ ফল দিয়ে থাকে। আপনার মেয়ের ক্ষেত্রে রাহু ৪র্থে থাকায় সে সব সময় বাড়িতেই থেকেই কাজ করতে চায়। এমনকি বিয়ের পরও বাড়ি ছেড়ে যেতে চাইবে না। যাদের ৪র্থে রাহু তারা বেশির ভাগ সময় মায়ের সঙ্গে খুঁটিনাটি বিষয় নিয়ে বিরোধিতা করে থাকে। খুব দূর দেশে বিয়ে হলেও  বাড়িকে কিছুতেই ভুলতে পারেনা।বাড়ির প্রতি ইমোশন্যাল টান থাকে। ক্ষেত্র বিশেষে বাড়ির দোষ থাকে বা অপঘাতে মৃত্যুর সম্ভাবনা থাকে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন