১। মাননীয় মহাশয়, আমার জন্ম তথ্য ও নাম প্রকাশ করবেন না। বর্তমানে রাজনৈতিক ক্ষেত্রে খুব চাপের মধ্যে আছি। কোনও সমস্যা আসছে কি? আমার এখন কী করা উচিত? আপনার কী মনে হয়। জানাবেন।  

উত্তর: বর্তমানে রাজনৈতিক ক্ষেত্রে আপনি সাফল্য পাবেন। কেননা আপনি সমস্যা সমাধান করতে পারদর্শী এবং সঠিক কর্মসূচি নির্ধারণ করতে পারেন। তবে শত্রুতার ফলে মানহানি বা বদনামের ভাগীদার হওয়ার আশঙ্কা রয়েছে। আপনি কামাক্ষ্যাপীঠে পুজো দিন, শুভ ফল মিলবে। সাদা রঙের পোশাক বেশি ব্যবহার করুন।

২। মহাশয়, আমার বিদেশ যাত্রার কোনও যোগ রয়েছে কি? আমার জন্ম ২৫/১২/১৯৮৮ সালে বেলা সাড়ে ১২টায় কলকাতায়। আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তর: আগামীতে বিদেশ যাত্রা হতে পারে। তবে উপযুক্ত সময়ের অপেক্ষা করতে হবে।

৩।  আমার জন্ম ১৯৮৮ সালে। আমার জন্ম দিন ও তারিখ গোপন রাখবেন। জন্মস্থান মদনপুর। আমার সময় কেমন? আমি কবে চাকরি পাব? আমার বিবাহিত জীবন কেমন যাবে?

উত্তর: বর্তমানে আপনি কেতুর দশা ভোগ করছেন। সঙ্গে শনির সাড়ে সাতি চলার দরুণ সময় শুভ নয়। সব সময় কপালে কমলা সিঁদুরের ফোঁটা দিন। হনুমানজির নাম স্মরণ করুন। কর্মের পরিবেশের ব্যাপারে সাবধান থাকা প্রয়োজন। প্রভাবশালী ব্যক্তিদের শত্রুতা থেকে সাবধান। আগামী ২০২১ সালের জুলাই মাসের পর উপযুক্ত চাকরি হতে পারে। বিয়ের পরবর্তী জীবনে প্রেমের সম্পর্কের জন্য আপনি সমস্যায় পড়তে পারেন। আপনি সমঝোতাপূর্ণ মনোভাব গ্রহণ করতে পারলে সুখী পারিবারিক জীবন হবে।

৪। মাননীয়, মহাশয়, আমার জন্মতারিখ ০৯/০৪/১৯৯৭। জন্মসময় সন্ধ্যা পৌনে ৮টা। জন্মস্থান  হাওড়া। আমি আমার বর্তমান ও ভবিষ্যৎ জানতে চাই।

উত্তর: আপনি নিতান্ত সাধারণ ভাবে জীবন শুরু করেছেন ঠিকই, তবে আনুমানিক ২৫ বছর বয়সের পর থেকে আপনি উন্নতি করতে শুরু করবেন। আপনার জীবনের শেষ ভাগই হবে শ্রেষ্ঠ। আগামীতে আপনার পরিবার আপনাকে নিয়ে গর্ববোধ করবেন এবং আপনিও সুযোগ্য সন্তান লাভ করবেন। আপনি নিজস্ব ক্ষেত্রে যথেষ্ট উন্নতি লাভ করবেন। আগামীতে আপনার ইচ্ছাশক্তি এবং মনোবল বৃদ্ধি পাবে, যার দ্বারা আপনি অবশ্যই জীবনে উন্নতি করবেন। আপনি সরকারি চাকরিতে যুক্ত হতে পারেন। আপনার বিবাহ স্বাভাবিক বয়সেই হবে। আপনি সুখী এবং রমনীয় বিবাহিত জীবন উপভোগ করবেন। আপনার শরীর-স্বাস্থ্য মোটামুটি চলবে, টুকটাক সমস্যা থাকবে। কিন্তু রক্তপাত বা দুর্ঘটনার যোগ আছে। মানসিক চিন্তা বৃদ্ধির ফলে শারীরিক ক্ষতি হবে।

৫। আমার জন্মতারিখ ১৭/১২/১৯৮৭। জন্মসময় সকাল ৭টা ৩৫ মিনিটে কলকাতায়। আমার বিয়ে কবে হবে? বিবাহিত জীবন কেমন যাবে?  দয়া করে যদি বলেন।

উত্তর: আপনি বর্তমানে শনির দশা ভোগ করছেন। কিন্তু শনির সাড়ে সাতি মুক্ত হয়ে যাওয়ার পর বহু দিনের আটকে থাকা বিবাহ সম্পন্ন হওয়ার সম্ভাবনা প্রবল। তবে আপনার জীবনসঙ্গী আগামীতে কিছু সমস্যা তৈরি করতে পারে। সতর্ক থাকতে হবে।

৬। আমার জন্মতারিখ ২৬/০১/১৯৮৯। জন্মসময় রাত ১২টা ১৩ মিনিট। আমার সন্তান সুখ এবং বিবাহিত জীবন সম্পর্কে জানতে চাই।

উত্তর: পারিবারিক পারিপার্শ্বিকতার ব্যাপারে বলতে গেলে, আপনার বিবাহিত জীবন খুবই সুখের হবে। আপনার ছেলেমেয়েরা, বিশেষত মেয়েরা আপনার চিরকালের গর্বের উৎস হবে। আপনি ধনবান, সমৃদ্ধশালী এবং দীর্ঘজীবী হবেন।

৭। মাননীয় মহাশয়,  আমার জন্মতারিখ গোপন রাখবেন। আমার পড়াশোনা কেমন হবে? ভবিষ্যৎ কেমন হবে?

উত্তর: বর্তমানে আপনি শনির সাড়ে সাতি ভোগ করছেন। তাই দোষ কাটানো প্রয়োজন। দু’বেলা দক্ষিণাকালী ও হনুমানজির পূজা করা প্রয়োজন। সহপাঠী এবং ছোট ভাইবোনেদের থেকে হঠাৎ শত্রুতার পরিস্থিতি সৃষ্টি হতে পারে। প্রভাবশালী অধ্যাপকদের সঙ্গে সম্পর্কহানি হতে পারে। আগামীতে কোনও সংস্থা অথবা কোনও সরকারি বিভাগে যুক্ত হতে পারেন। আপনার প্রেমজ সংসর্গ স্থায়ী বন্ধনে পরিণত হতে পারে। যা শুধুমাত্র আনন্দ এবং সুখই আনবে তা না, তার সঙ্গে কিছু সুযোগ সুবিধাও প্রদান করবে। যদিও আপনি কখনও অবজ্ঞার সম্মুখীন হন, তবে আপনি তার মোকাবিলাও করতে পারবেন এবং তাও হবে আপনার অনুকূলেই।

৮। আমার জন্ম ৩ ডিসেম্বর, ১৯৭২ সালে সকালের দিকে। আমার কেরিয়ার এবং আর্থিক অবস্থা কেমন যাবে জানাবেন।

উত্তর: নিজের চেষ্টার ফলেই আপনার সাফল্য। বিরোধিতা বা সমালোচনা আপনি সহ্য করতে পারবেন না। কারও অধীনে কাজ করা আপনার পক্ষে অসম্ভব। লেখক হিসাবে ভাল নাম করতে পারেন। ভবিষ্যতের চিন্তা করুন, কেননা আপনার অর্থনৈতিক অবস্থার উত্থান ও পতন হতে পারে। নানা ভাবে আপনি অর্থ উপার্জন করতে পারেন। রাজনীতিতে আপনি উন্নতি করতে পারেন।

 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in