১। আমার নাম পুলক নস্কর। আমার জন্ম ০৫/১০/১৯৮৯ বিকাল ০৪টে ০৫ মিনিটে কলকাতার বিদ্যাসাগর হাসপাতালে। আমার কি সরকারি চাকরির যোগ আছে?

উত্তর: আপনার মধ্যে ভাল শিক্ষক, লেখক ও বক্তা হওয়ার সম্ভাবনা লক্ষ্য করা যায়। আপনার সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল। তবে বর্তমানে সঠিক ভাবে চেষ্টা করলে সরকারি ক্ষেত্রে চাকরি লাভ অসম্ভব নয়। আপনার মঙ্গলের প্রতিকার করা প্রয়োজন। সঙ্গে বর্তমানে সাড়ে সাতির প্রভাব থাকায় বেশ কিছু প্রতিকূলতার সম্মুখীন হতেও বাধ্য হচ্ছেন। আপনি দক্ষিণাকালীর পূজা করুন। আগামীতে আপনি নিশ্চিত থাকতে পারেন যে, আপনার যোগ্যতা অনুসারে অবশ্যই সঠিক কর্মে যুক্ত হবেন।

২। আমার নাম প্রকাশে অনিচ্ছুক। আমার জন্মতারিখ গোপন রাখবেন। আমার কি কোনও চাকরি পাওয়ার সম্ভাবনা আছে? যদি থাকে সেটা কত বছর বয়সে?

উত্তর: আপনার ক্ষেত্রে উপযুক্ত কর্মলাভ অসম্ভব নয়। তবে আপনাকে উপযুক্ত সময়ের আপেক্ষা করতে হবে। আপনার চাকরি লাভের যোগ আছে ৩২ বছর বয়সে।

৩। আমার জন্মতারিখ ১৯/১০/১৯৮৪। আমার জন্ম সিয়ান হাসপাতালে সকাল ৮টা ৩৮ মিনিটে। কর্মক্ষেত্রে আমার উন্নতির যোগ কতটা?  আমার ভবিষ্যৎ এবং আর্থিক অবস্থা কেমন যাবে,  প্রতিকার জানাবেন।

উত্তর: বর্তমানে আপনি যে সমস্ত কাজ করছেন তার অধিকাংশ ক্ষেত্রেই সাফল্য নিশ্চিত। সুতরাং আপনি কর্মক্ষেত্রে উন্নতি আশা করতেই পারেন। আপনি আপনার কাজের উন্নতির সাক্ষী হয়ে থাকবেন। আপনার অর্থনৈতিক লেনদেন লাভজনক বলেই প্রমাণিত হবে। ভ্রমণ করার সুযোগ এই সময়ে আপনার হবে। আপনার সমবয়সিরা আপনাকে ঈর্ষা করতে পারে। যাই হোক, আগামীতে কিছু সময়ের জন্য আপনি যাঁদের ভালবাসেন তাঁদের থেকে পৃথক হয়ে যেতে পারেন। আপনি আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করুন।

৪। মহাশয়, আমার নাম প্রকাশ করবেন না। আমি একজন সাধারণ মেয়ে। আমার জন্মতারিখ ২১/০৯/১৯৯৭। জন্মস্থান নিউ ব্যারাকপুর। আমি আমার পড়াশোনা ও চাকরি সম্বন্ধে জানতে চাই।

উত্তর: আপনি অসাধারণ বুদ্ধিমত্তা সক্ষমতার অধিকারী হবেন। তবে কোনও কাজে নিবেদিত প্রাণ হওয়ার চেয়ে হেলাফেলা করে কিছু কাজ করার দিকে ঝোঁক বেশি। বোকামির জন্য বিদ্যাক্ষেত্রে সমস্যা আসতে পারে। তুচ্ছ বিষয় আপনাকে বিব্রত করতে পারে। সুতরাং সামনে যে কাজ রয়েছে তাতে মনোনিবেশ করুন। ধৈর্য্য ও অধ্যাবসায় আপনার জীবনে সাফল্য আনবে। আপনি আগামীতে একজন ইনস্পেক্টর হতে পারেন।

৫। আমার জন্ম শনিবার ১২ অগস্ট ১৯৯৫। আমার স্বামীর কর্মক্ষেত্র কেমন হতে পারে? আমার বিয়ে কবে হবে? আমার বিবাহিত জীবন কতটা সুন্দর হবে?

উত্তর:  আপনার স্বামী পুলিশ বা আইন সম্পর্কিত বিষয়ে যুক্ত থাকবেন। অবশ্য আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। আপনার সুখী পারিবারিক জীবন আশা করা যায়।

৬। মাননীয় মহাশয়, আমার জন্মতারিখ প্রকাশ করবেন না। আমি বসাক। জন্মস্থান রানাঘাট। আমার আগামী জীবন কেমন যাবে?

উত্তর: আপনার জন্মকুণ্ডলীতে উত্তরাধিকারপতি গ্রহের দ্বাদশ গৃহের অবস্থান শুভ ফলপ্রদ বিপরীত রাজযোগ উৎপন্ন করেছে। যা অভাবনীয় পদ্ধতিতে আকস্মিক ভাবে জীবন মানের উন্নতি ঘটায়। আপনি এ বিষয়ে সৌভাগ্যবান হবেন যে জীবনের তিন ভাগের মধ্যে শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ঠ। অবশ্য আপনার ধনলাভ নিয়মিত প্রকারে হবে না। আগামীতে আপনার শরীর স্বাস্থ্যের প্রতি যত্ন নেওয়ার প্রয়োজন হবে। কেননা আপনি রক্তক্ষয়ে ভুক্তভোগী হতে পারেন। আপনার বিবাহিত জীবন এবং বাড়ির পরিবেশ বিচিত্র ভাবে বিকারগ্রস্ত হতে পারে।

৭। মহাশয়, আমার জন্মতারিখ ১২/০৬/১৯৮১। জন্ম কলকাতায় সকাল সওয়া ৯টায়। আমার বিবাহিত জীবন কেমন যাবে?

উত্তর: আপনার জন্মকুণ্ডলীতে লগ্নে রাহু ও সপ্তমে কেতু অবস্থিত। ফলে বিবাহিত জীবনে সমস্যা থাকা উচিত কিন্তু জন্মকুণ্ডলীতে বিশেষ গ্রহাবস্থান-সহ সপ্তম ও একাদশ ভাবে বৃহস্পতি দৃষ্ট হওয়ায় বিবাহিত জীবনের প্রেম বৃদ্ধি পাবে। পরস্পরের মধ্যে বিবেচনা থাকবে এবং আপনারা প্রেমী যুগল হবেন। আপনার বিবাহ ফলপ্রসূ হবে এবং আজীবন আপনার সুখী সংসর্গ থাকবে।

৮। মহাশয়,  আমার জন্মতথ্য প্রকাশ করবেন না। আমি আমার আর্থিক অবস্থা জানতে চাই।

উত্তর: আপনার লগ্নকুণ্ডলীতে উত্তরাধিকার পতি গ্রহের স্বক্ষেত্রে  অবস্থানের দরুণ শুভ ফলপ্রদ। যা আপনাকে উত্তরাধিকারের ব্যাপারে সৌভাগ্যবান করবে। আপনি অর্থ বিনিয়োগ এবং ফাটকার মাধ্যমে আপনি অনেক সুযোগ পাবেন আপনার আর্থিক সঙ্গতি উন্নততর করার। 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in