১। আমার জন্ম ২৮ অগস্ট ১৯৮৯ সকাল ১১টা ৪৭ মিনিটে, কোন্নগরে। আমার রাশি কর্কট, দেব গণ। আমার কিছুতেই বিয়ে হচ্ছে না। আমার বিয়ে কবে হবে? কেমন ছেলের সঙ্গে হবে? আমি নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলী অনুসারে আগেই বিয়ে হয়ে যাওয়া উচিত। যাই হোক, এই আগামী বিবাহের ক্ষেত্রে উপযুক্ত সময়ের অপেক্ষা করতে হবে। আপনি বর্তমানে বুধের দশায় শনির অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই করণীয়। আগামী ২০২০ সালে ১৫ অগস্ট থেকে কেতুর দশা শুরু হবে। সেই সময়ে উক্ত দশায় প্রতিকূল অভিজ্ঞতার মুখোমুখি হতে পারেন। আপনার বিয়ে সাধারণ পাত্রের সঙ্গেই হওয়া উচিত।

২। আমার জন্ম ১৯৬৯ সালে সকাল সওয়া ৭টায়। আমার কর্মক্ষেত্র কেমন হবে?

উত্তরঃ- প্রথমত জন্মকুণ্ডলী বিচারের ক্ষেত্রে জন্ম তথ্য গুরুত্বপূর্ণ। যাই হোক, প্রাথমিক বিচারে আপনার জীবনে একাধিক আশ্চর্য ঘটনা ঘটতে পারে। মাথা ঠান্ডা রেখে কাজ না করলে বিপদে পড়তে পারেন। আয়ের থেকে বেশি ব্যয় হতে পারে, অতএব মাঝে মাঝে ঋণগ্রস্ত হতে পারেন। ঈশ্বর আপনার মঙ্গল করুন।

৩। আমার জন্ম কলকাতায় সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে। জন্ম তারিখ প্রকাশ করবেন না। আমার বর্তমান সময় কেমন যাবে?

উত্তরঃ- আপনার আকস্মিক আয়ের উৎস থাকবে। গভীর চিন্তাশীলতা, বুদ্ধির বিকাশ থাকবে। ব্যবসা ভাল হবে। বুদ্ধিজীবী হিসাবে আপনার শুভ সময় আসছে। কমার্শিয়াল ফার্ম জাতীয় ব্যবসায়ে লাভের সম্ভাবনা লক্ষ্যণীয়। আপনার শরীরে ব্যথা বৃদ্ধি, আলস্য, স্নায়ুপীড়ার আশঙ্কা। পড়াশোনায় বাধার মুখোমুখি হতে পারেন। মাঝে মধ্যে অবসাদের শিকার হতে হবে। সব দিক থেকে একটু টানাপড়েন চলবে। আপনার সবুজ রং বেশি ব্যবহার করা উচিত। কিছু প্রতিকূলতা নিবারণের জন্য প্রতিকার হিসাবে বিশেষ কবচ ধারণ করতে পারেন।

৪। আমার জন্মতারিখ ১৪/১১/১৯৯৪। জন্মস্থান বারাসত। আমার কর্মক্ষেত্র কেমন হবে?

উত্তরঃ- আপনার নানা কাজে বিলম্ব আর সমস্যা দেখা দিতে পারে। জীবনের প্রথম দিকের চেয়ে শেষের দিকে আপনার জীবন ফলপ্রসু হবে। আপনি একজন ইনস্পেক্টর হিসাবে সাফল্য পেতে পারেন। আপনার আয় হবে নিজের চেষ্টার ফলে। আপনার সম্ভবত দু’টি জীবিকা থাকবে। জল সম্পর্কিত জিনিস থেকে আপনি উপার্জন করবেন বা এই বিষয়ে যুক্ত হবেন। আপনি ঔষধ, চা, মদ ইত্যাদির ব্যবসা করতে পারেন। অবশ্য বর্তমানে সতর্কতার সঙ্গে চলুন। প্রয়োজনীয় প্রতিকার অবশ্যই করণীয়।

৫। আমার জন্ম ১৪/০১/১৯৭৮, শনিবার রাত সাড়ে ১১টা। আমার খুব খারাপ সময় চলছে। আমার কী করা উচিত?

উত্তরঃ- আপনার ক্ষেত্রে শারীরিক, আর্থিক ও মানসিক সব রকম দুর্ঘটনার যোগ আছে। আপনার সব সময়েই সৎপথে থাকা প্রয়োজন। প্রতিটি পদক্ষেপে ঠিক ভাবে না থাকলে দৈব দুর্বিপাকে পড়তে হবে। প্রতিকার হিসাবে আপনি ডান হাতে হলুদ সুতো বাঁধতে পারেন। রত্ন হিসাবে পীত পোখরাজ পরতে পারেন। আগামী কয়েক দিনের মধ্যেই আপনার জীবনে সৌভাগ্যজনক পরিবর্তন আশা করা যায়। তবে শত্রু থেকে সাবধান ও সতর্ক থাকলে অনেক বিপদ থেকে রক্ষা পাবেন।

৬। আমার জন্মতারিখ ২৬/১২/১৯৮৮। জন্ম রাত ৮টায়। আমার চাকরি, বিবাহিত জীবন সম্পর্কে জানতে চাই।

উত্তরঃ- আপনি কোনও প্রতিষ্ঠানের কর্মকর্তা হতে পারেন। অর্থ লেনদেনে সাবধান থাকুন। জনসংযোগমূলক কাজে সাফল্য পাবেন। দাম্পত্য জীবনে ছোট সমস্যা অশান্তির সৃষ্টি করতে পারে। স্ত্রীর স্বাস্থ্য সুখের অন্তরায় হবে। আপনার চঞ্চল বুদ্ধি ত্যাগ করা উচিত।

৭। আমার জন্মতারিখ ১৩/০৪/১৯৯২। আমার কেরিয়ার নিয়ে জানাবেন।

উত্তরঃ- আপনি আগামী ২০২১ সালের অগস্ট মাসের পর আপনি নিশ্চিত থাকতে পারেন যে, আপনি কোনও প্রতিষ্ঠানে অবশ্যই যুক্ত হবেন। সরকারি বিভাগে কাজও অসম্ভব নয়। প্রশাসনিক যোগ্যতা আপনাকে সর্বোচ্চ পদে অধিষ্টিত করবে এবং আপনি সমৃদ্ধশালী জীবন উপভোগ করবেন। জন্মসময় ও জন্মস্থান গুরুত্বপূর্ণ এটা মনে রাখা উচিত।

৮। আমার জন্মতারিখ ১/০৯/১৯৮২। আমার কেরিয়ার কেমন যাবে? নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- বর্তমানে নিজের পরিশ্রম ও একাগ্র চেষ্টাতেই প্রতিষ্ঠা লাভ করতে সক্ষম হবেন। আপনার মধ্যে ব্যবসায়িক গুণাবলী বিদ্যমান। আপনি ক্রয় বিক্রয় অথবা উৎপাদন  প্রক্রিয়ার মাধ্যমে সৌভাগ্য অর্জন করবেন। আগামীতে আপনি কর্মচঞ্চল ব্যবসা পরিচালনা করবেন।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in