১। মহাশয়, আমি আমার অর্থনৈতিক অবস্থা, স্বাস্থ্য এবং কেরিয়ার সম্পর্কে জানতে চাই। আমার জন্ম তারিখ ৫ ডিসেম্বর, ১৯৭১। আমার জন্ম কলকাতায় সকাল ৫টা ২৬ মিনিটে। নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল। সময়বিশেষে আপনাকে কষ্টসাধ্য অবস্থার মধ্যে জীবনযাপন করতে হতে পারে। আপনি কিছুটা বিতর্কপরায়ণ এবং অনমণীয় মনোভাবাপন্ন হতে পারেন, যার জন্য আপনার জনপ্রিয়তা ব্যাহত হতে পারে। আপনি আপনার সম্পদ অনিশ্চিত বিনিয়োগ বা অন্যান্য বিষয়ে অপব্যয় করতে পারেন, যা কিনা আপনার পরিবার পরিজনদের দুঃখী করবে। অবশ্য আপনি কোনও প্রতিষ্ঠিত সংস্থায় যুক্ত থাকার নির্দেশ করে। জীবনের মধ্যভাগে কোনও সময়ে আপনি অসাধারণ সাফল্য পাবেন। আগামীতে আপনি নিজস্ব ব্যবসাও শুরু করতে পারেন। আপনার হজমের সমস্যা হতে পারে কাজেই খাবার পরীক্ষা করুন। বর্তমান সময়ে নতুন করে স্বাস্থ্যের কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনি হৃদরোগে ভুক্তভোগী হতে পারে। সতর্কতার সঙ্গে চলুন।

২। আমি শুভ্রা কুন্ডু। আমার ছেলের জন্ম তারিখ ৩১/০৩/১৯৮৯। জন্ম সময় দুপুর ২টো ৪০ মিনিট। জন্মস্থান চন্দননগর। কবে নাগাদ আমার ছেলের নতুন চাকরির যোগ আছে? হলে সেটা ভাল হবে কিনা?

উত্তরঃ- আপনার ছেলে বর্তমানে রাহুর দশায় শনির অন্তর্দশা ভোগ করছেন এবং সঙ্গে শনির সাড়ে সাতি চলছে। এমত অবস্থায় দশা প্রতিকার-সহ সাড়ে সাতির দোষ কাটানো উচিত। আগামীতে আপনি নিশ্চিত থাকতে পারেন যে, আপনার ছেলে কোনও বড় সংস্থা অথবা সরকারি দফতরে যুক্ত হবেন। আপনার ছেলের কর্মদক্ষতা অনুসারে আগামী কর্মক্ষেত্রে অবশ্যই সাফল্য পাবেন। উপযুক্ত কর্মলাভের ক্ষেত্রে সময়ের অপেক্ষা করতে হবে। তবে আগামী ২০২২ সালের পর প্রবল সম্ভাবনা লক্ষ্যণীয়। বর্তমান কর্মক্ষেত্রে শত্রুতা বৃদ্ধি হলেও পদোন্নতি হবে।

৩। আমি কাকলী পোদ্দার, বেলঘরিয়ায় থাকি। আমি আমার মেয়ের ব্যাপারে জানতে চাই। মেয়ের জন্ম তারিখ ১০.০৪.১৯৯৫। জন্ম দুপুর ১২টা ৩৭ মিনিটে বেলঘরিয়ায়। মেয়ের ভবিষ্যত কেমন যাবে? বিবাহ কবে হবে?

উত্তরঃ- আপনার মেয়ে বর্তমানে শুক্রের মহাদশা ভোগ করছেন। বর্তমানে বিবাহের যোগ চলছে। যে সকল পুরুষ বস্ত্রাদি এবং বিলাসদ্রব্যের ব্যবসা করেন, তাদের সঙ্গ দ্বারা আপনার মেয়ে লাভবান হবেন। আপনার মেয়ে আগামীতে প্রচুর ভ্রমণের সুযোগ পাবেন। বিদেশ ভ্রমণ অসম্ভব নয়। অন্যেরা আপনার মেয়ের সাফল্যে ঈর্ষান্বিত হতে পারে। তবে আপনার মেয়ের বিবাহের পূর্বে মঙ্গলের প্রতিকার সহ যোটক বিচার অবশ্যই করণীয়। আবেগভরে যদি প্রশংসা করতে পারেন তাহলে আপনার মেয়ের বিবাহিত জীবন সুখের হবে।

৪। আমার জন্ম ২৫।০৭।১৯৯৮। সকাল ১০টা ৩৮ মিনিটে। আমার পড়াশোনা কেমন হবে? ভবিষ্যৎ কেমন হবে? আমি গত ২ বছর ধরে একটি মেয়েকে ভালবাসি। তিনিও আমাকে ভালোবাসেন। তবে তাঁর বাড়ির কেউ মেনে নিচ্ছেন না। কী করব আমরা?

উত্তরঃ-  বর্তমানে যে কোনও বিষয়ে আপনাকে সর্তকতার সঙ্গে চলতে হবে। আপনার উচিত শিক্ষায় মনোনিবেশ করা। অন্যথায় ফললাভে বাধা আসতে পারে। সঠিক ভাবে চললে আপনার উচ্চশা ফলবর্তী হবে। জীবনে সাফল্য অর্জন করবেন। ভালবাসা ও মেলামেশার ক্ষেত্রে সর্তকতা অবলম্বন করা বাঞ্ছনীয়। বর্তমানে নিজের শিক্ষা ও কেরিয়ারের দিকে লক্ষ্য রাখা উচিত। আগামীতে বৈদেশিক ব্যবসায় থেকে আপনি সৌভাগ্যবান হতে পারেন। 

৫।  আমার  জন্ম ২ ডিসেম্বর ১৯৬৯। সময় রাত ১০টা ২৪ মিনিট।  আমার কেরিয়ার এবং আর্থিক অবস্থা কেমন যাবে জানাবেন।

উত্তরঃ- আপনি প্রাণশক্তি ও উৎসাহে ভরপুর, যা আপনাকে একই সময়ে একাধিক উদ্যোগ পরিচালিত করতে সাহায্য করবে। আপনার আদান- প্রদান করার ক্ষমতা ও দক্ষতা লাভবান হতে সাহায্য করবে। বিষেশত আপনার জীবিকার ক্ষেত্রে।  আপনাকে ফাটকা বা অনিশ্চিত বিনিয়োগের ব্যাপারে সাবধান হতে হবে। শুরুর সময় ধনলাভ হলেও অবশেষে বিপর্যয় নিয়ে আসবে। উত্তরাধিকার সূত্রে আপনি ধনলাভ করবেন। এবং অপেক্ষাকৃত বেশী বয়সে সম্পদ লাভ করবেন। 

৬।  আমার জন্ম তারিখ ০৮।১২।১৯৮৭। রাত ১১টা ৪৮মিনিটে। স্থান বনগাঁ। আমি কবে চাকরি পাব? আমার বিবাহিত জীবন কেমন যাবে?

উত্তরঃ- আপনার জন্মকুণ্ডলীতে রাজযোগ বিদ্যমান। কোনও বৃহৎ বেসরকারি সংস্থা অথবা সরকারি ক্ষেত্রে চাকরি লাভ অসম্ভব নয়। তবে আপনি বৈদেশিক ব্যবসায় থেকে সৌভাগ্যবান হতে পারেন। বিশেষত মূল্যবান বস্তুর মাধ্যমে। আপনার বিবাহিত জীবনে সময়বিশেষে সামান্য মত পার্থক্যের উদ্ভব হওয়া নির্দেশ করে। যা কিনা শীঘ্রই প্রশমিত হবে। আপনার জীবনসঙ্গী এক উত্তরাধিকার আনয়ন করবে। জীবনসঙ্গী যদিও অধিকতর সম্পদশালী পরিবারের হবেন।

৭। আমার জন্ম ২৬ বৈশাখ ১৯৮১ সালে। আমি বর্তমানে একটি চাকরি করছি। কিন্তু আমি ব্যবসা করতে চাই। ব্যবসায়ে কি উন্নতি হবে? কী ধরনের ব্যবসা আমার করা উচিত?

উত্তরঃ-  বর্তমান কর্মক্ষেত্রে সর্তকতার সঙ্গে চলা উচিত। আগামীতে আপনি ব্যবসা অবশ্যই করতে পারেন। জন্মগতভাবে আপনার মধ্যে ব্যবসায়িক গুণাবলী বর্তমান। বৈদেশিক ব্যবসায় থেকে আপনি সৌভাগ্যবান হতে পারেন। বিশেষত মূল্যবান বস্তু সকলের ব্যবসার মাধ্যমে।

৮। আমি সৌমেন কর্মকার। মদনপুরে আমার জন্ম। জন্ম ৪ অক্টোবর, ১৯৯১। সময় সকাল ৭ টা ৪০ মিনিট। আমি কি বিদেশে যেতে পারব? আমার বিয়ে কবে হবে? আমার বিবাহিত জীবন কেমন হবে?

উত্তরঃ- বর্তমানে নিশ্চিত ভাবে আপনার বিবাহ সম্পন্ন হওয়ার সম্ভাবনা। তবে আপনার জীবনসঙ্গীঁ কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। তিনি কিছুটা বিক্ষিপ্ত চিত্ত হতে পারেন। যদি মতপার্থক্য আপনারা নিতান্ত স্বাভাবিক বলে মেনে নেন তবে সুখী পারিবারিক জীবন হতে পারে। আপনার রাগ-ক্রোধ, হঠকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে। বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে। আগামী ২০২২ সালের জুলাই মাসের পর রবির দশা প্রাপ্ত হবেন। উক্ত সময়ে দশা প্রতিকার অবশ্যই করণীয়।

 
 

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in