১। মাননীয় মহাশয়, আমার জন্ম তথ্য প্রকাশ করবেন না। আপনি নিশ্চয় অনুভব করতে পারছেন আমি খুব সমস্যায় আছি। আমার কী করা উচিত হবে যদি দয়া করে বলে দেন তবে খুব উপকৃত হতে পারি।

উত্তরঃ- আপনি বর্তমানে রাহুর দশায় রবির অন্তর্দশা ভোগ করছেন। প্রথমত দশা প্রতিকার করণীয়। সকলের সঙ্গে সমঝোতা করে চলতে পারলে সকল প্রকার শুভ ফল সম্ভব। শারীরিক দিকে চোট আঘাত ও অস্ত্রোপচার যোগ রয়েছে। পিতামাতার শরীর স্বাস্থ্য ভাল থাকবে না। প্রেম বাধা প্রাপ্ত হতে পারে। বন্ধু থেকে শত্রুতা বাড়বে। ভ্রমণে গিয়ে কিছু হারাতে পারে। অর্থনাশ ঘটতে পারে। নিজের গৃহদেবতার প্রতি মনষ্কামনা জানিয়ে পূজো করুন। অবশ্যই সব সমস্যা দূর হবে।

২। আমি অনিকেত। আমার জন্ম তারিখ ২৫/০৩/১৯৯৩। জন্ম সময় সকাল ১১টা ১০ মিনিট। স্থান হুগলী। আমি কি মাঙ্গলিক? আমার বিয়ের যোগ কবে? 

উত্তরঃ- আপনি মাঙ্গলিক। বিশেষ প্রতিকার অবশ্যই করণীয়। বিবাহের পূর্বে যোটক বিচার অবশ্যই করণীয়। আপনার কিছুটা বেশি বয়সে বিবাহ হবে।

৩। আমার জন্ম তারিখ ২২/০৭/২০০০। জন্ম সময় বেলা পৌনে ১টা। জন্মস্থান উত্তরপাড়া। আমি আমার চাকরি,ব্যবসা এবং আর্থিক সাফল্যের বিষয়ে জানতে চাই।

উত্তরঃ- আপনি আগামীতে সরকারি চাকরিতে যুক্ত হতে পারেন অথবা প্রতিরক্ষা সংস্থার মাধ্যমে বিশেষ সুযোগসুবিধা লাভ করতে পারেন। অবশ্য, আপনার ব্যবসায়ের প্রয়োজনে আপনাকে তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখত হবে। আগামীতে আপনার উচিত হবে নিজের যোগ্যতার সীমা খেয়াল রাখা এবং অসাধ্য কর্ম না করা। কেননা পতনের সম্ভাবনা লক্ষ্যণীয়। তবে আপনি প্রচুর উপার্জন করবেন কিন্তু আপনাকে অত্যন্ত ওঠানামার মধ্যে দিয়ে চলতে হবে। বর্তমানে আপনি বুধের দশায় মঙ্গলের অন্তর্দশা ভোগ করছেন। দশা প্রতিকার অবশ্যই করণীয়।

৪। আমার জন্ম তারিখ ০৩/০২/১৯৯৯। জন্ম সময় বেলা পৌনে ২টো। স্থান পাঁশকুড়া। আমার চাকরির যোগ আছে? আমার ভবিষ্যত সম্পর্কেও জানতে চাই। আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার সৌভাগ্য অস্থায়ী ও পরিবর্তনশীল। তবে আপনার জন্মকুণ্ডলীতে কম শক্তির রাজযোগ বিদ্যমান। এটাই আপনাকে ভাগ্যশালী করবে। আপনি কোনও বড় সংস্থা অথবা সরকারি কোনও দফতরে যুক্ত হতে পারেন। আগামীতে আপনি নিজস্ব বাড়ির মালিক হবেন। আপনার বিবাহ কিছুটা বেশি বয়সে হবে। গৃহের পরিস্থিতির বিষয়ে বলতে গেলে, শৃঙ্খলার অভাব এবং পরিবারের সদস্যদের মধ্যে মতপার্থক্য আপনাকে চিন্তিত করে তুলতে পারে। আপনার জীবনসঙ্গীও কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। আপনার মায়ের শরীর স্বাস্থ্য ভাল নাও থাকতে পারে। আপনার বন্ধুভাগ্য খুব একটা ভাল নয়। তবে আগামীতে আপনি সুখী পারিবারিক জীবন লাভ অবশ্যই করবেন।

৫। আমার জন্ম তারিখ ২৩/০৩/১৯৮৬। জন্ম সময় রাত ২টোয়। আমার কর্মক্ষেত্রে উন্নতি হবে? আমার ভবিষ্যৎ কেমন যাবে?

উত্তরঃ- আপনার আর্থিকক্ষেত্র ও আয়ভাগ্য ভাল বলা যায়। কর্মস্থলে দায়িত্ব বৃদ্ধি পাবে। কর্মসূত্রে বিদেশ যাত্রাও হতে পারে। আপনি এ বিষয়ে সৌভাগ্যবান হবেন যে, জীবনের শেষ ভাগই হবে সর্বশ্রেষ্ঠ। তবে আপনার মধ্যে ঔদ্ধত্য ও অহঙ্কারী ভাব রয়েছে। আপনার রাগ, খামখেয়ালীপনা, জেদ, হঠকারিতা পরিহার করতে হবে। দাম্পত্য জীবনে শান্তি বিঘ্নিত হতে পারে। শরীরের প্রতি যত্নবান হতে হবে।

৬। আমি আমার বর্তমান এবং ভবিষ্যতের বিষয়ে জানতে চাই। আমার জন্ম ০৪/০৪/১৯৭১ সালে বিকেল ৩টে ২৮ মিনিটে। 

উত্তরঃ- আপনি স্বনির্ভর ও স্বীয় প্রচেষ্টায় প্রতিষ্ঠিত ব্যক্তি হিসাবে পরিচিত হবেন। আপনি নিজস্ব কর্মক্ষেত্রে সম্মান অর্জন করবেন। আপনার বিশেষ গুণাবলীর জন্য আপনার আত্মীয় স্বজন ও বন্ধুবান্ধবেরা আপনাকে সম্মান করবেন। নতুন সম্পর্ক স্থাপনের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করতে হবে। কেননা সম্মান বিপন্ন হতে পারে। উগ্রতা পরিত্যাগ করা প্রয়োজন। বিবাহিত জীবনে পারস্পারিক প্রেম ও স্নেহ আপনাকে প্রফুল্ল ও সতেজ করে রাখবে। আপনার সুখী পারিবারিক জীবন হবে। আপনার মাতার জন্য কোনও সমস্যা থাকতে পারে। দূরযাত্রার সময় আপনি সমস্যার সম্মুখীন হতে পারেন।

৭। আমার জন্ম তারিখ ১৬/১২/১৯৮৫। জন্ম সময় বেলা ১১টা ২৫ মিনিট। স্থান কলকাতা। আমার স্বামীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের জন্য দু’টি আদালতে কেস চলছে, কবে সমাধান(বিবাহ বিচ্ছেদ)পাব? নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার জীবনে শনির সাড়ে সাতির প্রভাব শুরু হয়েছে। ব্যক্তিগত জীবনে আপনি সমস্যার সম্মুখীন হবেন। আপনার  সাড়ে সাতির দোষ কাটানো উচিত। আপনি হনুমানজী ও দক্ষিণাকালীর পূজা করুন। আপনার জন্মকুণ্ডলীতে কুলপাংশল যোগ বিদ্যমান। আপনার জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে যেতে পারে এবং আপনি বর্তমান বছরের শেষের দিকে আপনার পরিবার থেকে আইনত ভাবে বিছিন্ন হয়ে যেতে পারেন। ঈশ্বর আপনার মঙ্গল করুন।

৮। মহাশয়, দয়া করে আমার নাম প্রকাশ করবেন না। আমি বর্তমানে একটি আশ্রমে থাকি। আমি আমার আধ্যাত্মিক জীবন সম্পর্কে জানতে চাই। আমার তারিখ জন্ম ৪/৭/১৯৮২। জন্ম সময় দুপুর সওয়া ১টা। জন্মস্থান মালদহ।

উত্তরঃ- আপনি কোনও নাবাচক উত্তর গ্রহণ করেন না। যতক্ষণ পর্যন্ত না আপনি সমস্ত অসাধারণ সমস্যা ও রহস্যের সমাধান করতে পারছেন, ততক্ষণ স্থির হতে পারেন না। গভীর মনসংযোগ আদান প্রদানের ক্ষমতা এবং বৃদ্ধিবৃত্তি সংক্রান্ত কৃতকার্য তা আপনার আধ্যাত্মিক জীবনের পরিচয় হবে। শেষোক্ত দুই গুণ আপনাকে প্রশংসক লাভ করতে সাহায্য করবে।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in