১। আমার নাম প্রকাশে অনিচ্ছুক। আমার জন্ম পূর্ব মেদিনীপুরে সকাল ১০টা ৪০ মিনিট। জন্ম তারিখ ২৫/১২/১৯৭৪। আমি আমার রাজনৈতিক জীবন নিয়ে চিন্তিত। আমি দল পরিবর্তন করতে চাই।

উত্তরঃ- বর্তমানে বন্ধু সেজে কেউ প্রতারণা করতে পারে। সতর্ক থাকুন। বর্তমানে দল পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

২। আমার ছেলের জন্ম তথ্য প্রকাশ করবেন না। তার স্বাস্থ্য কেমন যাবে?

উত্তরঃ- আপনার ছেলের বর্তমানে বায়ু-পিত্ত-কফ ঘটিত রোগভোগের সঙ্গে সঙ্গে মূত্রাশয়ে ও গুহ্যে অস্ত্রোপচারের আশঙ্কা রয়েছে। তবে কোনওটিই বড় আকার ধারণ করবে না। অবশ্য অগ্নিভয় ও হঠাত্ দুঃখ উপস্থিত হতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নেওয়া দরকার হতে পারে। আগামীতে আপনার ছেলের স্বাস্থ্য ভালই থাকবে।

৩। আমার নাম প্রকাশে অনিচ্ছুক। আমার জন্ম তারিখ ১৯/১২/১৯৬৪। জন্ম সময় বেলা ১টা। জন্মস্থান রায়গঞ্জ। আমার পরিবারিক অবস্থা সম্পর্কে জানাবেন।

উত্তরঃ- আপনার পিতৃতুল্য ব্যক্তিদের সঙ্গে সাময়িক ভাবে হলেও হঠাৎ শত্রুতুল্য সম্পর্ক হয়ে যেতে পারে। সর্তক থাকুন। পারিবারিক অবস্থা বলতে তারা মুলতঃ বহির্মুখী। আপনার জীবনসঙ্গী আমোদ প্রমোদ রত্নাদি এবং সকল প্রকার বহুমুল্য জিনিস পছন্দ করবেন। এবং পর্যাপ্ত অর্থ ব্যয় করবেন। আপনার প্রথম সন্তানের শরীর স্বাস্থ্য এবং কুশল সমৃদ্ধির জন্য অবস্থান শুভ নয়।

৪। আমার জন্ম তারিখ ১০/০৮/১৯৭৭। সময় রাত পৌনে ১২টা। আমার কি বিবাহ বিচ্ছেদ হতে পারে?

উত্তরঃ- আপনার জীবনসঙ্গীর সঙ্গে দৈহিক ও মানসিক সন্তুষ্টি কখনও কখনও আপনার কাছে যথেষ্ট বলে মনে নাও হতে পারে। এর মানে বিচ্ছেদ নয়। বর্তমানে দাম্পত্য জীবন অশান্তিময়। যোটক বিচার করে উপযুক্ত প্রতিকার করণীয়।

৫। মহাশয়, আমার নাম প্রকাশ করবেন না। আমার জন্ম তারিখ ১৩ অগস্ট, ১৯৯২। আমি যাকে ভালোবাসি তাঁর সঙ্গে বিয়ে হবে কি?

উত্তরঃ- বর্তমানে আপনি শনির সাড়ে সাতির মধ্যে দিয়ে চলছেন। চলবে আগামী সাড়ে সাত বছর। বর্তমানে আপনি দক্ষিণাকালী ও হনুমানজির পূজা করুন। কপালে কমলা সিঁদুরের ফোঁটা পরুন। আপনি জীবনের সমস্ত দিকেই নৈরাশ্যের সম্মুখীন হতে বাধ্য হবেন। আপনার প্রেম সম্পর্ক ক্ষণস্থায়ী। আপনার বিয়ে কিছুটা বেশি বয়সে হবে এবং সুখী পারিবারিক জীবন লাভ করবেন। আপনি এ বিষয়ে সৌভাগ্যবান হবেন যে, আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে সমর্থন লাভ করবেন।

৬। মাননীয় মহাশয়, আমাদের জন্মতথ্য প্রকাশ করবেন না। আমাদের সম্পর্কে অনেক বাধা আসছে, এই সম্পর্কটি কি স্বীকৃতি পাবে? দয়া করে বলুন। আমাদের নামও প্রকাশ করবেন না।

উত্তরঃ- আপনাদের প্রত্যাশা পূরণ হতে পারে। তবে আপনার সঙ্গিনী মাঙ্গলিক হলেও উভয়ের শুভ গ্রহাবস্থানের দরুন এই দোষ ভঙ্গ হয়েছে। বর্তমানে আপনি শনির দশা ভোগ করছেন। এবং শনির সাড়ে সাতি মুক্ত জীবনযাপন করছেন। কিন্তু আপনার সঙ্গিনীর পূর্ণ সাড়ে সাতি চলছে। আপনারা উভয়েই দক্ষিণাকালীর আরাধনা করুন। আশা করা যায় কিছুটা হলেও প্রতিকূলতা কাটবে মায়ের কৃপায়। আপনাদের নিজস্ব কাজের প্রতি মনোনিবেশ করুন। আপনাদের বিবাহ কিছুটা বেশি বয়সে হবে।

৭। আমার মেয়ের জন্ম হুগলি জেলার চুঁচুড়ায়। জন্ম তারিখ ১১/০১/ ২০১৯। জন্ম সময় রাত ১১টা ৫০ মিনিটে। মেয়ের রাশি, লগ্ন ও গণ কী? আমার নাম প্রকাশে অনিচ্ছুক।

উত্তরঃ- আপনার মেয়ের জন্মরাশি ‘কুম্ভ’, লগ্ন- ‘কন্যা’ এবং নর গণের জাতিকা।

৮। আমার জন্ম ১০ অক্টোবর, ১৯৯২ সালে কলকাতায় সন্ধ্যা সাড়ে ৬টায়। আমার রাশি এবং গণ জানতে চাই।

উত্তরঃ- আপনার জন্ম রাশি ‘মীন’ এবং নর গণ।

জ্যোতিষীর কাছে প্রশ্ন পাঠাতে মেল করুন:
jeevandarshan@abpdigital.in