• নিজস্ব সংবাদদাতা 
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জমি নিয়ে বিবাদ, কোপ তৃণমূলের দুই নেতাকে

Attack
প্রতীকী ছবি

জমি নিয়ে বিবাদের জেরে আক্রান্ত হলেন তৃণমূলের দুই নেতা। অভিযোগ, চপার-রড-দা-কোদাল দিয়ে ওহিদুল সাহাজি ও নান্টু বিশ্বাসকে কোপানো হয়। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে বসিরহাটের গোঠরা গ্রামে। অমৃত মণ্ডল এবং কিরণ মণ্ডল নামে দুই অভিযুক্তকে আটক করা হয়েছে। বাকিদের খোঁজ চালাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গোঠরা পঞ্চায়েত এলাকার বাসিন্দা অমৃত এবং নান্টুর মধ্যে একটি জমির দখলকে কেন্দ্র করে দীর্ঘ দিন ধরে বিবাদ চলছিল। বুধবার রাত পৌনে ১০টা নাগাদ পঞ্চায়েতের তৃণমূল সদস্য ওহিদুল এবং ওই পঞ্চায়েতের মহিলা সদস্যের স্বামী নান্টু বিষয়টি নিয়ে কথা বলতে অমিতের বাড়ি যান। অভিযোগ, আলোচনা চলাকালীন অমৃত ও তার দলবল অস্ত্র নিয়ে দুই তৃণমূল নেতার উপরে ঝাঁপিয়ে পড়ে। ধারাল অস্ত্র দিয়ে দু’জনকে কোপানো হয়। আশপাশের লোকজন তাঁদের হাসপাতালে নিয়ে যান। অমৃত-সহ দু’জনকে পুলিশ রাতে আটক করে থানায় আনে। ওহিদুল বলেন, ‘‘আলোনার মাধ্যমে জমির বিবাদ মেটানোর কথা বলার সময়ে হঠাৎই অমৃত লোকজন নিয়ে আমাদের উপরে হামলা চালায়। খুনের পরিকল্পনা করেছিল। মাথায় আঘাত করে। হাত দিয়ে আটকাই।’’ তাঁর দাবি, অমৃত বিজেপির লোক। 

অমৃতের দাবি, জমির দখল ছেড়ে দেওয়ার কথা বলে তাদের হুমকি দেয় ওহিদুল ও নান্টু। তা নিয়ে দু’পক্ষের মধ্যে বিবাদ বাধে। 

ঘটনার সঙ্গে তাদের দলের কোনও যোগ নেই বলে দাবি বিজেপি নেতৃত্বের। প্রাথমিক ভাবে পুলিশও মনে করছে, জমিজমা নিয়েই গোলমাল। এর সঙ্গে রাজনীতির সম্পর্ক নেই।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন