• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

থানায় অভিযোগ হাসপাতালের সুপারের বিরুদ্ধে

FIR
প্রতীকী ছবি।

পুরনো একটি মামলার জেরে থানায় অভিযোগ দায়ের হল বারাসত জেলা হাসপাতালের সুপার সুব্রত মণ্ডলের বিরুদ্ধে। গত ৪ সেপ্টেম্বর বারাসত থানায় সুব্রতবাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন উত্তর ২৪ পরগনা জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক তাপসকুমার রায়। একই অভিযোগে আদালতে একটি মামলাও চলছে। বিচারাধীন বলে বিষয়টি নিয়ে মন্তব্য করতে চাননি কেউই।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৪ তারিখ ওই এফআইআর জমা পড়ে। অভিযোগে বলা হয়েছে, হাসপাতালের সুপারের বিরুদ্ধে এক ব্যক্তি হাইকোর্টে একটি মামলা দায়ের করেছিলেন ২০১৭ সালে। অভিযোগ ছিল, সুপার আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি তৈরি করেছেন। গত নভেম্বরে সেই মামলার অন্তর্বর্তী নির্দেশে বিচারক স্বাস্থ্য দফতরকে বিষয়টি নিয়ে বিভাগীয় তদন্ত করে ব্যবস্থা নিতে নির্দেশ দেন। তবে স্বাস্থ্য দফতর কোনও পদক্ষেপ করেনি। সম্প্রতি এ নিয়ে হইচই শুরু হয়। তার পরেই ১৯৮৮ সালের দুর্নীতি দমন আইনে অভিযোগ দায়ের করা হয়।

মুখ্য স্বাস্থ্য আধিকারিক বলেন, “আমি নতুন এসেছি। এ বিষয়ে জানি না। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অভিযোগ দায়ের হয়েছে।” অভিযুক্ত সুপার জানান, বিচারাধীন বিষয়ে তিনি মন্তব্য করবেন না। পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অতিমারির জন্য অভিযোগ জানাতে দেরি হয়েছে বলে জেলা স্বাস্থ্য দফতর থেকে জানানো হয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন