• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বিজেপির বুথ সভাপতিকে মারধর, অভিযুক্ত তৃণমূল

bjp-tmc
প্রতীকী ছবি।

রাস্তা থেকে স্থানীয় বিজেপি নেতাকে তুলে নিয়ে গিয়ে মারধরের অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে গোসাবা থানার বালি ১ পঞ্চায়েতের মথুরাখণ্ড গ্রামে। এই ঘটনায় ভক্তরাম মণ্ডল নামে ওই বিজেপি নেতা জখম হয়েছেন। স্থানীয় তৃণমূল নেতা জগন্নাথ মণ্ডল, বিপ্লব মণ্ডল, রমেশ পাইক-সহ কয়েকজনের নামে গোসাবা থানায় অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত বিজেপি নেতা।

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, দিন তিনেক আগে এলাকায় ত্রাণ বিলি নিয়ে ভক্তরামের সঙ্গে জগন্নাথের বচসা হয়। অভিযোগ, সে সময়ে জগন্নাথ ভক্তরামকে শাসিয়ে গিয়েছিল। বাড়ি থেকে রাস্তায় বেরোলেই তুলে নিয়ে গিয়ে মারধরের হুমকি দিয়েছিল। এ দিন সকালে ভক্তরাম বাড়ি থেকে বের হলেই অভিযুক্তেরা তাঁকে তুলে নিয়ে গিয়ে মারধর করে বলে অভিযোগ।

স্থানীয় বিজেপি নেতৃত্ব পুলিশকে জানালে গোসাবা থানার পুলিশ গিয়ে বিজেপি নেতাকে উদ্ধার করে গোসাবা ব্লক গ্রামীণ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। সেখানে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হয় তাঁকে। হামলার অভিযোগ অস্বীকার করেছেন গোসাবার তৃণমূল বিধায়ক জয়ন্ত নস্কর। তিনি বলেন, ‘‘অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। তৃণমূলকে বদনাম করতে বিজেপি মিথ্যা অভিযোগ করছে।”

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন