তিনি সুনীল সিংহ। নোয়াপাড়ার বিধায়ক এবং গারুলিয়ার পুরপ্রধান। তিনি লোকসভায় ব্যারাকপুরের বিজেপি প্রার্থী এবং তৃণমূলের টিকিটে জেতা ভাটপাড়ার প্রাক্তন বিধায়ক অর্জুন সিংহের নিকটাত্মীয়।
সুপ্রকাশ মণ্ডল
২২ এপ্রিল, ২০১৯
Arrest
নিজস্ব সংবাদদাতা 
আয়কর দফতরের নাম করে দিন কয়েক আগে প্রথম ফোন আসে দেবব্রতবাবুর কাছে। বলা হয়, তাঁর আয়কর ফাইলে গোলমাল আছে। তা ঠিক করতে টাকা দিতে হবে। কিন্তু দেবব্রত রাজি না হওয়ায় তারপর থেকে রীতিমতো হুমকি দিয়ে ফোন করতে থাকে দুষ্কৃতীরা। 
২২ এপ্রিল, ২০১৯
BJP
নিজস্ব সংবাদদাতা
প্রশাসন সূত্রে জানা গিয়েছে,  আজ সকালে তাঁর হেলিকপ্টারে বনগাঁর কিসান মান্ডির স্থায়ী হেলিপ্যাডে নামার কথা। তারপর সড়ক পথে যশোর রোড, রামনগর রোড হয়ে পৌঁছবেন সভাস্থলে।
২২ এপ্রিল, ২০১৯
Protest
নির্মল বসু
‘উপরের পল্লি’ ও ‘নীচের পল্লি’ নামে দু’টি জায়গা আছে মাটিয়ায়। নীচের পল্লিতে ৬২৩ জন, উপরের পল্লিতে ২৫৩ জন যৌনকর্মী কাজ করেন। তিনশোর বেশি মহিলা আছেন, যাঁরা স্থানীয় বুথের ভোটার। প্রায় আড়াইশো শিশুও আছে। তাদের মধ্যে জনা পঞ্চাশ স্থানীয় স্কুলে পড়াশোনা করে। 
২১ এপ্রিল, ২০১৯
Arjun
নিজস্ব সংবাদদাতা
বিজেপিতে যোগ দিয়ে বাড়ি ফেরার পথে বীজপুর থানার পুলিশ সুদীপ্তকে ধরার জন্য তাড়া করে। তাঁকে জোর করে গাড়ি থেকে নামিয়ে নেওয়ার অভিযোগ তোলে বিজেপি। এই ঘটনার পরে দলবল নিয়ে বীজপুর থানার সামনে ধর্না শুরু করেন বিজেপির প্রার্থী অর্জুন সিংহ। 
২০ এপ্রিল, ২০১৯
Prinka
নিজস্ব সংবাদদাতা 
পিছনের দরজা দিয়ে মঙ্গলবার রাতেই এলাকা ছাড়েন সদ্য বিবাহিত দম্পতি প্রিয়াঙ্কা (১৮) এবং সোমনাথ প্রামাণিক। আশ্রয় নেন এক আত্মীয়ের বাড়িতে। শনিবার সকালে সেখানেই ঝুলন্ত দেহ উদ্ধার হয় প্রিয়াঙ্কার। 
২০ এপ্রিল, ২০১৯
FIRE
নিজস্ব সংবাদদাতা
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভোর ৩টে নাগাদ বাজারে আগুন লাগে। কিছুক্ষণের মধ্যে স্থানীয় লোকজন দেখতে পান। প্রথমে তাঁরাই জল ছড়িয়ে আগুন নেভানোর চেষ্টা করেন। পরে খবর যায় দমকলে। 
১৯ এপ্রিল, ২০১৯
hang
নিজস্ব সংবাদদাতা 
বুধবার সকালে রেজাউল ও তার পরিবারের লোকজন দরজায় তালা মেরে বেপাত্তা হয়। পড়শিরা অনেকক্ষণ পরে দেখেন, ঘরে দড়ির ফাঁসে ঝুলছেন সুন্দরী।
১৯ এপ্রিল, ২০১৯
dead body
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানায়, খুনের ঘটনায় জড়িত থাকার অভিযোগে আসিফ, মহম্মদ আরিফ ওরফে পাপ্পু, ইমরান আলি ওরফে নেপালিকে গ্রেফতার করা হয়েছে।
১৭ এপ্রিল, ২০১৯
bjp workers
নিজস্ব সংবাদদাতা
সোমবার রাতে হাড়োয়ার খাসবালান্দার তেঁতুলআটি গ্রামে তৃণমূলের দুষ্কৃতীদের হামলায় তাদের দলের তিনজন আহত হয়েছেন বলে বিজেপির অভিযোগ। কারও নাক ফাটে, কারও পা ভাঙে।
১৭ এপ্রিল, ২০১৯
transgenders
সামসুল হুদা
বৃহন্নলা ভোটার ঝর্না বন্দোপাধ্যায় বলেন, ‘‘আমরা সারা দিন পাড়ায় পাড়ায় ঘুরে বেড়াই। সেখানে গিয়ে আমরা মানুষকে বোঝাবো, কী ভাবে ভোট দিতে হবে ভিভিপ্যাটে।
১৭ এপ্রিল, ২০১৯
honey collectors
প্রসেনজিৎ সাহা
জলে কুমির, ডাঙায় বাঘের আশঙ্কা সত্ত্বেও প্রতি বছর বাড়তি উপার্জনের আশায় বছরের এই সময়ে সরকারি অনুমতিপত্র নিয়ে মধু সংগ্রহে নামেন মউলেরা। বাঘ-কুমির ছাড়াও রয়েছে জলদস্যুর ভয়।
১৭ এপ্রিল, ২০১৯
আরও খবর