ইছামতীতে দুই বাংলার ভাসান দেখতে এ বারও ভিড় উপচে পড়ল টাকিতে। তবে নৌকোর সংখ্যা বাংলাদেশের দিক থেকে ছিল নেহাতই কম। ফলে কিছুটা যেন জৌলুস কমেছে প্রতিমা নিরঞ্জন পর্বের। ভিড়ের মধ্যে থেকে ভেসে এল মন্তব্য, ‘‘ঠিক জমল না এ বার।’’
নির্মল বসু
২১ অক্টোবর, ২০১৮
Water
সীমান্ত মৈত্র
কোঁচকানো চামড়া। বয়স থাবা বসিয়েছে গোটা শরীরে। তবু তীব্র বেগে বৈঠা হাতে নৌকা বেয়ে চলেছেন বৃদ্ধ। সঙ্গে আরও কয়েক জন। সকলেই দ্রুত ছুঁতে চাইছেন ফিনিশিং লাইন।   
২১ অক্টোবর, ২০১৮
Protest
নিজস্ব সংবাদদাতা
বাড়িতে আটকে রেখে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে হাড়োয়ায়। অভিযুক্ত ব্যক্তি ‘প্রভাবশালী’ হওয়ায় পুলিশ তাঁকে গ্রেফতার করছে না বলেও অভিযোগ স্থানীয় বাসিন্দাদের একাংশের।
২১ অক্টোবর, ২০১৮
Man
নিজস্ব সংবাদদাতা
যুবকের উপরে হামলার ঘটনায় অভিযুক্তেরা ধরা না পড়ায় ক্ষোভ জমেছে অশোকনগরের শক্তিনগরে। জখম রাকেশ দাস বঙ্গবাসী কলেজের তৃতীয় বর্ষের ছাত্র। তিনি এখনও অশোকনগর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
২১ অক্টোবর, ২০১৮
Rape
নিজস্ব সংবাদদাতা
পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম অনিকেত দে, সৌরভ পাল ও বিশ্বজিৎ ঘড়াই। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত মহিলা বিজেপির মণ্ডল সভাপতি। 
২১ অক্টোবর, ২০১৮
Mohan
দিলীপ নস্কর
ওঁরা কাকদ্বীপ ট্রলার দুর্ঘটনায় মৃত রঞ্জিত হালদারের বাবা-মা মোহন হালদার ও রাধারানি। একমাত্র ছেলের মৃত্যুশোকে দু’জনেই কাবু। কোনও মতে চলছে তাঁদের। কাকদ্বীপের ৮ নম্বর কালীনগর গ্রামের ওই দুই বৃদ্ধ-বৃদ্ধা এ বারে পুজোর কথা ভুলেই গিয়েছেন।
১৬ অক্টোবর, ২০১৮
Disha
সীমান্ত মৈত্র
ষষ্ঠীর সকালে বনগাঁর ৩ নম্বর মাধবপুর গ্রামেও লেগেছে শারদ উৎসবের ছোঁয়া। কিন্তু গ্রামের বাসিন্দা পরিতোষ বিশ্বাসের পরিবারের মন ভাল নেই। পুজোর রোশনাই পৌঁছয়নি বাড়ির চৌহদ্দিতে। 
১৬ অক্টোবর, ২০১৮
Sourav
নিজস্ব সংবাদদাতা
রবিবার সন্ধ্যায় বনগাঁ থানার ঘটনা। আশঙ্কাজনক অবস্থায় সৌরভকে বনগাঁ মহকুমা হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। চিকিৎসকেরা জানিয়েছেন, শারীরিক অবস্থা স্থিতিশীল। 
১৬ অক্টোবর, ২০১৮
Durga
সমীরণ দাস
বহু বছর ধরে এ রকমই চলে আসছে জয়নগরের মিত্রবাড়ির পুজোয়। কিন্তু আশ্বিনে তো কাঁঠাল গাছে ফলন হওয়ার কথা নয়।
১৬ অক্টোবর, ২০১৮
আরও খবর
আপনার পছন্দ