কেন কিনেছিলেন কার্বাইড দিয়ে পাকানো আম? অমলবাবুর কথায়, ‘‘শাশুড়ি গাছপাকা আম খেতে চেয়েছিলেন। এখন কিনলে দাম একটু কম থাকবে মনে করে আগেভাগে কিনে রাখতে চেয়েছিলাম।
সীমান্ত মৈত্র
১৮ জুন, ২০১৮
Phulbai
সুপ্রকাশ মণ্ডল
স্মৃতি হারিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। হারানো স্মৃতি ফিরেছে মাস দুয়েক আগে। স্মৃতি ফিরলেও এতদিন বাড়ি ফিরে পাননি ফুলবাই।
১৮ জুন, ২০১৮
Rabindra Bhawan
নিজস্ব সংবাদদাতা
এ বিষয়ে বসিরহাট পুরসভার পুরপ্রধান তপন সরকার বলেন, ‘‘রবীন্দ্র ভবনকে সব দিক থেকে আধুনিক করে গড়ে তোলার চেষ্টা দীর্ঘদিনের। এ জন্য সীমান্ত এলাকা উন্নয়ন প্রকল্প  থেকে ৪ কোটি ৩০ লক্ষ টাকা বরাদ্দ হয়।’’
১৭ জুন, ২০১৮
Auto
সীমান্ত মৈত্র
১৬ জুন, ২০১৮
Girl
নিজস্ব সংবাদদাতা
শারীরিক সুস্থতা ফিরতে দেখা যায়, বছর তিরিশের ওই মহিলা মানসিক ভারসাম্যহীন। নিজের নাম পর্যন্ত বলতে পারছিলেন না তিনি।  হাসপাতালের চিকিৎসকদের চেষ্টায় সুস্থ হয়ে উঠেছেন তিনি। নিজেই জানিয়েছেন মধ্যপ্রদেশের ভুনায় বাড়ি তাঁর।
১৬ জুন, ২০১৮
Man
নিজস্ব সংবাদদাতা 
কাকদ্বীপ মহকুমাশাসক রাহুল নাথ বলেন, ‘‘মরসুম শুরুর আগে ট্রলারগুলি মাছ ধরতে বেরিয়েছিল।  বিষয়টি মৎস্য দফতরের কাছে জানিয়েছি।’’     
১৫ জুন, ২০১৮
Van
সীমান্ত মৈত্র
এ প্রশ্ন উঠছে, কারণ,  কেন তারা বেআইনি জেনেও ওই সব ইঞ্জিনভ্যানে করে ছেলেমেয়েদের এতদিন ধরে স্কুলে পাঠাচ্ছিলেন! কারণ জানতে চাওয়া হলে স্পষ্টতই অস্বস্তিতে পড়েন অভিভাবকেরা। এক অভিভাবক বলেন, ‘‘একসঙ্গে অনেকে ভ্যানে করে স্কুলে যায় বলে ভাড়া কম লাগে, সেই কারণে পাঠাই।’’
১৫ জুন, ২০১৮
Aranya
সীমান্ত মৈত্র
হাবড়া শহরের পশ্চিম কামারথুবার বাসিন্দা গোপাল বৈদ্য ও কাকলি বৈদ্যের একমাত্র সন্তান অরণ্য। বয়স ৪ বছর ২ মাস। সম্প্রতি ক্যানসার-আক্রান্ত হয়েছে সে।
১৪ জুন, ২০১৮
ultra sound machine
অরুণাক্ষ ভট্টাচার্য
এক বছরেরও বেশি সময় পরে পরীক্ষার তারিখ পেয়ে মহিলা কাকুতিমিনতি শুরু করেন। অভিযোগ, তখনই তাড়া থাকলে বাইরে থেকে পরীক্ষা করিয়ে নেওয়ার ‘পরামর্শ’ দেওয়া হয় তাঁকে।
১৪ জুন, ২০১৮
CPM and TMC
সীমান্ত মৈত্র
সোমবার উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকের মালিপোতা গ্রাম পঞ্চায়েতের ৫ নম্বর আসনে জয়ী সিপিএমের মহিমা মণ্ডল তৃণমূলে যোগ দেন। মহিমাদেবী বনগাঁর পুরপ্রধান তথা তৃণমূলের বাগদা ব্লকের পর্যবেক্ষক শঙ্কর আঢ্যের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন।
১৩ জুন, ২০১৮
Malati Khan
সামসুল হুদা
অভাবকে গ্রাহ্য করেনি ওরা। আধাপেটা খেয়েই চালিয়ে গিয়েছে পড়াশোনা। কারণ পড়াশোনা করে নিজের পায়ে দাঁড়ানোর ইচ্ছাই ওদের শক্তি। তাই তো এ বার উচ্চমাধ্যমিক দিয়ে ভাল ভাবে পাশ করেছে দু’জনেই।
১৩ জুন, ২০১৮
আরও খবর