• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লুঠের সময় নিজেদের বোমায় জখম ৩ দুষ্কৃতী

injured man in durgapur hospital
দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি জখম ব্যক্তি।—নিজস্ব চিত্র।

বন্ধ পড়ে থাকা রাষ্ট্রায়ত্ত সার কারখানায় লুঠপাট চালানোর সময়ে নিরাপত্তারক্ষীদের তাড়া খেয়ে নিজেদেরই বোমায় জখম হল তিন জন। রবিবার গভীর রাতে কাঁকসা থানার খাঁটপুকুর এলাকার ঘটনা।

পুলিশ জানায়, রবিবার রাতে জনা ছয়েকের একটি দল কারখানায় লুঠপাট চালাচ্ছিল। হঠাৎই তা নিরাপত্তারক্ষীদের নজরে আসে। তাঁরা তাড়া করা মাত্র ওই দলটি পাঁচিল টপকে পালানোর চেষ্টা করে। ওই দলেরই এক জনের হাতে বোমার থলি ছিল। পুলিশের অনুমান, পালানোর সময়ে হাত থেকে থলিটি পড়ে যাওয়ায় বোমাগুলি ফেটে জখম হয় ৩ জন।

কাঁকসা থানার পুলিশ আহতদের উদ্ধার করে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। আঘাত গুরুতর হওয়ায় পরে ৩ জনকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পুলিশ জানায়, আহত শেখ লালমোহন, শেখ আজম ও শেখ খোকনের বাড়ি বীরভূমের দুবরাজপুর এলাকায়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, প্রত্যেকেরই পায়ে চোট লেগেছে।

রক্ষীরা জানান, কারখানাটি বন্ধ হয়ে গেলেও ভিতরে এখও বেশ কিছু লোহার যন্ত্রপাতি-সহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র রয়েছে। কারখানায এর আগেও বেশ কয়েক বার ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয় বাসিন্দারা। গত সোমবারই খাঁটপুকুর এলাকা থেকে ১২ জনের একটি ডাকাত দল ধরা পড়ে। আটক করা হয় একটি পাইপগান, ২ রাউন্ড কার্তুজ ও একটি গাড়িও। সেই দলটিও বীরভূম থেকে এসেছিল বলে পুলিশ জানিয়েছে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন