• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সৌমিত্রের ‘হুঁশিয়ারি’

Saumitra Khan
ফাইল চিত্র

দলের কর্মীরা আক্রান্ত হলে, চেলাকাঠ দিয়ে তৃণমূল নেতাদের মারার ‘হুমকি’ দিলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। মঙ্গলবার দলের ‘সেবা সপ্তাহ’ কর্মসূচিতে যোগ দিতে বর্ধমানে আসেন বিজেপি রাজ্য মোর্চার যুব সভাপতি। সেখানে ওই মন্তব্য করার পাশাপাশি, পুলিশের সঙ্গে তৃণমূলের আঁতাঁতেরও অভিযোগ করেন তিনি। যদিও তাঁর কথাকে গুরুত্ব দিতে নারাজ তৃণমূল।

এ দিন মোটরবাইক-মিছিল করে জেলা দলীয় কার্যালয় থেকে কার্জন গেটের সভামঞ্চে আসার কথা ছিল। পুলিশের দাবি, সভার অনুমতি থাকলেও বাইক-মিছিলের অনুমতি না থাকায় ব্যারিকেড করা হয়েছিল। কিন্তু সাংসদ গাড়ি থেকে নেমে হেঁটে এগোতে থাকেন। দলীয় কর্মীদের ধাক্কায় উল্টে যায় ব্যারিকেডও। কিছু দূর গিয়ে মোটরবাইক-মিছিলও হয়।

সৌমিত্রের অভিযোগ, তৃণমূল তোলাবাজি করছে। মদত দিচ্ছে পুলিশ। পুলিশ সুপার ভাস্কর মুখোপাধ্যায়ের নাম করেও মন্তব্য করেন তিনি। এসপি বিষয়টি নিয়ে কিছু বলতে চাননি। পুলিশ সূত্রের দাবি, সাংসদের বক্তব্য খুঁটিয়ে দেখা হচ্ছে। উস্কানিমূলক বা আইনবিরোধী কথা থাকলে, সে অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। তৃণমূল নেতা খোকন দাসকেও ‘হুঁশিয়ারি’ দেন সাংসদ। পরে বলেন, ‘‘এখান থেকে ফেরার পথে বিজেপি কর্মীদের উপরে হামলা হলে অবরোধ হবে। চেলাকাঠ দিয়ে ঠ্যাঙানি দেওয়া হবে তৃণমূল নেতাদের।’’ খোকনবাবু বলেন, ‘‘কে, কী গরম গরম কথা বলল তাতে কিছু এসে যায় না।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন