• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অশালীন আচরণের অভিযোগ

টিউশনে আসা ছাত্রীদের সঙ্গে অভব্য আচরণের অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে। বুদবুদ হিন্দি হাইস্কুলের শিক্ষক তথা বিজেপি নেতা সুন্দরলাল পাসোয়ানের বিরুদ্ধে অভিভাবকেরা প্রধান শিক্ষকের কাছে অভিযোগ করেন। অন্ডালেও মোবাইলে পড়ুয়াদের অশ্লীল ছবি দেখানোর অভিযোগে এক শিক্ষককে পুলিশের হাতে তুলে দেন কিছু অভিভাবক।

ইংরেজির শিক্ষক সুন্দরলালবাবু বাড়িতে টিউশন দেন ছাত্রছাত্রীদের। অভিভাবকদের অভিযোগ, নবম শ্রেণির কয়েক জন ছাত্রীর সঙ্গে প্রায়ই অশালীন আচরণ করতেন তিনি। দিন দশেক আগে তিন জন ছাত্রী বিষয়টি বাড়িতে জানায়। তার পরেই অভিভাবকেরা স্কুলের দ্বারস্থ হন। অভিযোগ পেয়ে ছাত্রীদের সঙ্গে কথা বলেন স্কুল কর্তৃপক্ষ। প্রধান শিক্ষক প্রদীপকুমার যাদব জানান, পরিচালন সমিতির বৈঠক ডেকে ঠিক হয়েছে, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হবে। সুন্দরলালবাবুর কাছে জবাব চেয়ে চিঠি পাঠানো হলেও এখনও উত্তর পায়নি স্কুল। স্কুলেও আসছেন না। অভিযুক্ত শিক্ষককে বারবার ফোন করা হলেও তিনি ধরেননি। বিজেপির রাজ্য সম্পাদকমণ্ডলীর সদস্য নরেশ কোনার বলেন, ‘‘জেলা নেতৃত্ব সুন্দরবাবুকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছেন।’’

শনিবার অন্ডালের বাসকা প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবকদের একাংশ অভিযোগ করেন, দিন কয়েক ধরেই পড়ুয়ারা জানাচ্ছিল, স্কুলে তাদের অশ্লীল ছবি দেখাচ্ছে করুণা মণ্ডল নামে এক শিক্ষক। শনিবার তাঁকে পাকড়াও করেন অভিভাবকেরা। পুলিশ জানায়, ওই শিক্ষককে আটক করে জিজ্ঞাসাবাদ চলছে। ওই শিক্ষক যদিও অভিযোগ মানতে চাননি।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন