• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ডোবায় ট্রাক উল্টে মৃত্যু দুই ভাইয়ের

truck
ডোবা থেকে তোলা হচ্ছে লোহার রডবোঝাই ট্রাকটি। নিজস্ব চিত্র

লোহার রডবোঝাই ট্রাক নিয়ে ফিরছিলেন দু’ভাই। মন্তেশ্বরের মালডাঙা-নবদ্বীপ রাস্তার ধারে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পুকুরে পড়ে যায় ট্রাকটি। ঘটনাস্থলেই মারা যান সিকান্দার আনসারি (২৭) ও মুকাদ্দার আনসারি (১৯)। সিকান্দার ট্রাকটি চালাচ্ছিলেন, খালাসি হিসাবে ছিলেন মুকাদ্দার।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দু’জনের বাড়ি ঝাড়খণ্ডের পালোজরি থানা এলাকায়। বুধবার ভোরে কুসুমগ্রাম হয়ে নবদ্বীপ রোডে ওঠার মুখে মামুদপুর পশ্চিমপাড়া বাসস্ট্যান্ড এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে বলেও পুলিশের দাবি। ঘটনার প্রত্যক্ষদর্শী, স্থানীয় বাসিন্দা চঞ্চল মুখোপাধ্যায় জানান, ভোর ৩টে ৫০ মিনিট নাগাদ বিকট শব্দে ঘুম ভেঙে যায় তাঁর। বাইরে বেরিয়ে দেখেন রডবোঝাই ট্রাকটি বাঁশের মাচা ও একটি নলকূপ ভেঙে রাস্তার ধারে ডোবায় পড়ে রয়েছে। প্রচুর পাঁক থাকায় পুরো গাড়িটি জলের নীচে চলে যায়। পরে মন্তেশ্বর থানার পুলিশ স্থানীয় লোকজনের সহযোগিতায় পাম্পের ব্যবস্থা করে পুকুরের জল কমিয়ে দেহ দু’টি উদ্ধার করে। ক্রেনের সাহায্যে গাড়িটিকে তোলার ব্যবস্থা করা হয়।

মঙ্গলবার সন্ধ্যায় বাগড়া থেকে নাদনঘাটগামী রাস্তা খড়বোঝাই ট্রাকের ধাক্কায় মারা যান মন্তেশ্বরের গনগনিয়া গ্রামের শ্রীদাম ঘোষ (৬৫) নামে এক বৃদ্ধ। ট্রাকটিকে আটক করেছে পুলিশ। তিন জনেরই ময়না-তদন্ত করানো হয়েছে কালনা হাসপাতালে।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন