লোকসভায় পূর্বস্থলী উত্তর ও জামালপুর, এই দুই এলাকায় তৃণমূলের প্রাপ্ত ভোট যথাক্রমে ৮৫,১৭৪ ও ৮১,৯৪১। বিজেপির ভোট যথাক্রমে ৮২,৪৬৯ ও ৭৮,২৫৭। সেখানে সিপিএম বিধানসভায় জেতা তাদের দুই আসনে পেয়েছে যথাক্রমে ২৬,৭৬৩ এবং ২৬,০০৭টি ভোট।
কেদারনাথ ভট্টাচার্য
২৬ মে, ২০১৯
tmc
নিজস্ব সংবাদদাতা
লোকসভা ভোটের ফল পর্যালোচনায় কালীঘাটে দলের বৈঠক ডেকেছিলেন মমতা। বৈঠক শেষে তিনি দলের নেতৃত্বে কী রদবদল করা হয়েছে, তা ঘোষণা করেন।
২৬ মে, ২০১৯
BJP
সুশান্ত বণিক
বিজেপির বিপুল ভোটবৃদ্ধি এবং তৃণমূলের আশানুরূপ ফল না হওয়ার জন্য তৃণমূল নেতা, কর্মীদের একাংশ প্রাথমিক ভাবে তিনটি কারণকে সামনে আনছেন।
২৫ মে, ২০১৯
BJP
সুব্রত সীট
দুর্গাপুর পশ্চিম বিধানসভা এলাকাটি তৈরি হয়েছে পুরসভার ১১ থেকে ২২ এবং ২৯ থেকে ৪৩, মোট ২৭টি ওয়ার্ড নিয়ে।
২৫ মে, ২০১৯
rampage
নিজস্ব প্রতিবেদন
পুলিশ সূত্রে জানা গিয়েছে, বর্ধমান ২ ব্লকের শক্তিগড়, রায়না, আউশগ্রাম, কালনা থেকেও ভাঙচুর, মারধর, দখলের বহু অভিযোগ এসেছে।
২৫ মে, ২০১৯
BJP
সৌমেন দত্ত ও সুচন্দ্রা দে
এ বারের লোকসভা ভোটের ফলে বর্ধমান পূর্ব কেন্দ্রে জিতেছে তৃণমূল। সাতটি বিধানসভার মধ্যে একমাত্র কাটোয়ায় তৃণমূল হেরেছে বিজেপির কাছে।
২৫ মে, ২০১৯
babul
সুশান্ত বণিক
তৃণমূল নেতারা এ দিন কিছু বলতে রাজি না হলেও দলের কর্মীদের অনেকের দাবি, মেরুকরণ বড় কারণ হয়েছে এই এলাকায়।
২৪ মে, ২০১৯
jitendra
নিজস্ব সংবাদদাতা
এ দিন সকালে গণনা শুরুর আগেই কেন্দ্রে পৌঁছে যান জিতেন্দ্রবাবু। শেষ পর্যন্ত ছিলেন তিনি।
২৪ মে, ২০১৯
mamtaz
সৌমেন দত্ত ও সুব্রত সীট
গণনাকেন্দ্র ছেড়ে বেরিয়ে যান মমতাজ। গাড়িতে বসেই তিনি বলেন, ‘‘দেখতেই পাওয়া যাচ্ছে খারাপ ফল হচ্ছে। মনে হচ্ছে না আর ভাল হবে। অন্তর্ঘাত হয়েছে বোঝা যাচ্ছে।’’
২৪ মে, ২০১৯
winning candidates
কেদারনাথ ভট্টাচার্য
দিন যত গড়ায় তত সবুজ হয় চারপাশ।
২৪ মে, ২০১৯
bjp
সুব্রত সীট ও রাজদীপ বন্দ্যোপাধ্যায় 
সুজাতা বলেন, ‘‘স্বামীকে অপবাদ-মুক্ত করতে যতটা পেরেছি লড়াই করেছি।’’
২৪ মে, ২০১৯
Strong Room
নিজস্ব সংবাদদাতা
ভোট গ্রহণের পরেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দলের নেতা-কর্মীদের স্ট্রং রুম পাহারায় নজর দেওয়ার নির্দেশ দিয়েছিলেন।
২৩ মে, ২০১৯
Police
নিজস্ব সংবাদদাতা
কমিশনের এক আধিকারিক বলেন, “ইভিএম আর ভিভিপ্যাটের গণনা পাশাপাশি রেখে দেখা হবে ঠিক আছে কি না। যদি কোনও কারণে দু’টি যন্ত্রের গণনা এক না হয়, তখন ফের ভিভিপ্যাট গোনা হবে। ফের একই ছবি উঠে এলে ভিভিপ্যাটের গণনাই চূড়ান্ত ধরা হবে।’’
২৩ মে, ২০১৯
bard
নিজস্ব সংবাদদাতা
ওই স্কুলেরই ছাত্রী অয়ন্তিকা মাজি। ৬৮৩ পেয়ে রাজ্যে অষ্টম হয়েছে সে। সেও ভবিষ্যতে চিকিৎসক হতে চায়। স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকার কথায়, ‘‘দু’জনেই বুদ্ধিমতী, পরিশ্রমী।
২২ মে, ২০১৯
accident
নিজস্ব সংবাদদাতা
এই দুর্ঘটনায় প্রাণ হারান ট্যাঙ্কারের চালক, পশ্চিম বর্ধমানের বার্নপুরের বাসিন্দা জগদীশ রায় (২৫)। জখম হয়েছেন প্রণয় রায়।
২২ মে, ২০১৯
vote
নিজস্ব সংবাদদাতা
ভি শিবদাসনের প্রতিক্রিয়া, ‘‘রাজ্যে সমীক্ষার ফল মিলবে না বলেই আমার বিশ্বাস। যেমন মেলেনি ২০১৬-র বিধানসভা ভোটে।’’
২১ মে, ২০১৯
madhyamik
অর্পিতা মজুমদার
নাম প্রকাশ না করার শর্তে বেশ কয়েকটি স্কুলের প্রধান শিক্ষকেরা বলেন, ‘‘একাদশ শ্রেণিতে ভর্তির জন্য আমরা স্কুলে আসব। কিন্তু বিভিন্ন স্কুলে শিক্ষাকর্মীর অভাব রয়েছে।’’
২১ মে, ২০১৯
TMC OFFICE
নিজস্ব সংবাদদাতা
ভরদুপুরেও বিজেপির জেলা সদর দফতর, বর্ধমানের ঘোরদৌড় চটিতে ভিড় করেছিলেন উৎসাহীরা।  ঘন ঘন ফোনেও সমীক্ষার ব্যাপারে নানা প্রশ্ন আসছে।
২১ মে, ২০১৯
আরও খবর