পুলিশের দাবি, জেরায় ওই দুই মহিলা জানিয়েছেন দিদিমাকে জানিয়েই উত্তরপ্রদেশ নিয়ে যাওয়া হচ্ছিল মেয়েটিকে। 
নিজস্ব সংবাদদাতা
১৮ জুলাই, ২০১৮
TMC
নিজস্ব সংবাদদাতা
তৃণমূল সূত্রের খবর, সোমবার রাত আটটার কিছু পরে ইনসান বেগপুরের গদারপাড়ের দলীয় কার্যালয় থেকে মোটরবাইকে কাছেই রাজখাড়া গ্রামের বাড়িতে ফিরছিলেন। পুলিশের কাছে আহত নেতা দাবি করেছেন, বাড়ির কিছুটা আগে মসজিদের সামনে একটি গাড়ি তাঁকে ধাক্কা মেরে বাইক থেকে ফেলে দেওয়ার চেষ্টা করে।
১৮ জুলাই, ২০১৮
Plate
নিজস্ব সংবাদদাতা
প্রশাসন সূত্রে জানা গিয়েছে, এশিয়ান ডেভলপমেন্ট ব্যাঙ্কের থেকে ঋণ নিয়ে প্রায় ১২৫ কোটি টাকা খরচে রাজ্য সরকার প্রায় ১৭০ কিলোমিটার দীর্ঘ, উত্তরবঙ্গের সঙ্গে দক্ষিণবঙ্গের যোগাযোগের অন্যতম মাধ্যম পানাগড়-মোরগ্রাম রাজ্য সড়কের আমূল সংস্কার করেছিল।
১৮ জুলাই, ২০১৮
Shop
নিজস্ব সংবাদদাতা
নিয়ম না মেনে গজিয়ে উঠেছে দোকানপাট। রয়েছে মোটরবাইকের অবৈধ পার্কিং। এমনই ছবি আসানসোল আদালত চত্বরের। আইনজীবীদের অভিযোগ, এর জেরে পথচারীরা যেমন সমস্যায় পড়ছেন, তেমনই আদালত চত্বরের নিরাপত্তা  নিয়েই প্রশ্ন উঠছে।
১৮ জুলাই, ২০১৮
Student
নিজস্ব সংবাদদাতা
ভাত, ডাল, আলুপোস্ত, মাংস, চাটনি, মিষ্টি খাওয়ানো হয়। বন্ধুদের নিজের হাতে রসগোল্লা খাইয়ে দেয় মনিশঙ্খ। কেক কাটা, পায়েস খাওয়া সবটাই হয় স্কুলে।
১৭ জুলাই, ২০১৮
Student
সুব্রত সীট
সোমবার সন্ধ্যায় এক ছাত্র পুলিশে অভিযোগ করেন, হোয়াটস অ্যাপে কলেজের ছাত্রনেতা রমজান খান বলেন, ‘দুশ্চিন্তার কারণ নেই। আমি আছি তো। ভর্তি ফি বাদে আরও সাত হাজার টাকা তৈরি রেখো।
১৭ জুলাই, ২০১৮
Arrest
নিজস্ব সংবাদদাতা
এক যুবককে অপহরণ করে তাঁর পরিবারের কাছ থেকে মুক্তিপণ আদায় করার চেষ্টার অভিযোগে পূর্বস্থলী থানার পুলিশ পাঁচ জনকে গ্রেফতার করেছে।
১৭ জুলাই, ২০১৮
Doctors
নিজস্ব সংবাদদাতা
চালু হওয়ার পাঁচ মাসের মধ্যেই ফের চিকিৎসক-সঙ্কট দেখা দিতে চলেছে বর্ধমানের ট্রমা কেয়ার সেন্টার।
১৭ জুলাই, ২০১৮
Marijuana
কেদারনাথ ভট্টাচার্য
ট্রেন ছেড়ে এখন সড়কপথে ঢুকছে গাঁজা। কিন্তু তা কী ভাবে ছড়িয়ে যায় এলাকায়? কী ভাবেই বা চলে টাকার লেনদেন, এমন নানা প্রশ্ন রয়েছে।
১৬ জুলাই, ২০১৮
Students
নিজস্ব সংবাদদাতা
এ বারের মাধ্যমিকে জেলায় পাশের গড় ছিল ৮২.৫৮ শতাংশ। সম্প্রতি স্কুল পর্যায়ের মনিটরিং বৈঠকে ঠিক হয়, গড়ের নীচে থাকা স্কুলগুলি খুঁজে বের করে সে দিকে নজর দেবে প্রশাসন।
১৬ জুলাই, ২০১৮
Class room
নিজস্ব সংবাদদাতা
স্কুল সূত্রে জানা যায়, এর ফলে সাফল্যও মিলছে। এমন পড়ুয়ারা প্রথম বার মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল ২০১৪-য়।
১৬ জুলাই, ২০১৮
Pond
কেদারনাথ ভট্টাচার্য
পূর্বস্থলীর আশপাশ থেকে প্রায়ই খবর মিলছে গাঁজা পাচারের। ২৫ কেজি থেকে এক কুইন্টাল পর্যন্ত গাঁজা উদ্ধার করছে পুলিশ। ধরাও পড়ছে কয়েক জন। কিন্তু তাতেও কমছে না পাচারের রমরমা। শহরের মধ্যে, খোলা হাটেও চলছে গাঁজা বিক্রি। কোন পথে ঢুকছে গাঁজা, কী ভাবে কারবারের রমরমা, পুলিশই বা কী করছে, খোঁজ নিল আনন্দবাজার। 
১৫ জুলাই, ২০১৮
Blood
সৌমেন দত্ত
শুক্রবার ভাতারের কালটিকুরি গ্রামে দুর্ঘটনায় মৃত্যুর পরে পথ-নিরাপত্তার এমন হালের কথা বারবার সামনে আসছে বলে মনে করছেন এলাকাবাসী। আর সেই কারণে বাড়ছে জনতার ক্ষোভও।
১৫ জুলাই, ২০১৮
Flex
নিজস্ব সংবাদদাতা
পেরেক দিয়ে গাছের গায়ে গর্ত করে বিজ্ঞাপনের বোর্ড টাঙানোর রেওয়াজ শহরে দীর্ঘদিনের। এর  আগে কয়েক বার তা খুলে দেওয়া হয়েছে। কিন্তু কয়েকদিনের মধ্যে সেই জায়গা দখল করেছে অন্য বোর্ড। ‘গ্রিন সিটি প্রজেক্ট’-এ শহর সাজিয়ে তোলার প্রক্রিয়া শুরুর পরে বৃহস্পতিবার থেকে ফের এক দফা গাছ থেকে বোর্ড খোলার উদ্যোগ শুরু হয়েছে দুর্গাপুরে।
১৫ জুলাই, ২০১৮
Players
সুপ্রকাশ চৌধুরী
দু’জনেই সফল রাজ্যস্তরের ব্যাডমিন্টনে। তবে খেলা চালিয়ে যেতে বাধ সাধছিল দারিদ্র। সম্প্রতি তাদের সাহায্য করতে এগিয়ে এল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন। আর তার জেরেই এ বার জাতীয় স্তরে খেলার স্বপ্ন দেখছে পূর্ব বর্ধমানের অনন্যা বিশ্বাস ও শেখ মহম্মদ মুসকান।
১৫ জুলাই, ২০১৮
Anjali and Ananya
প্রদীপ মুখোপাধ্যায়
বিশ্বকাপের মরসুমে ফুটবল পায়েই কন্যাশ্রীর পোস্টারে জায়গা করে নিল গুসকরার দুই মেয়ে।এর আগেও কেউ বিয়ে রুখে, কেউ খেলাধুলো বা অন্য বাধা টপকে কন্যাশ্রীর পোস্টারে জায়গা পেয়েছে। সেই দলে নাম লেখাল গুসকরা বালিকা বিদ্যালয়ের অনন্যা মিস্ত্রি এবং গুসকরা পৌর উচ্চ বিদ্যালয়ের অঞ্জলি বিশ্বাস।
১৪ জুলাই, ২০১৮
Dead Body
নিজস্ব সংবাদদাতা
এক তরুণ-তরুণীর ক্ষতবিক্ষত দেহ মিলল রেললাইনে। বৃহস্পতিবার রাতে অম্বিকা কালনা এবং গুপ্তিপাড়া স্টেশনের মাঝামাঝি কুলেদা এলাকা থেকে দেহদুটি মেলে। পুলিশ জানিয়েছে, মৃতদের নাম প্রসেনজিৎ হাজরা (২৮) এবং প্রতিমা দাস (১৮)।
১৪ জুলাই, ২০১৮
Katwa
সুচন্দ্রা দে
যাত্রীদের অভিযোগ, এর জেরে চরম ভোগান্তি হচ্ছে। বিশেষত কাটোয়া-বর্ধমান রোডের ছোট লাইন পাড় থেকে যাঁরা স্টেশনে ঢুকছেন তাঁদের আবার ওভারব্রিজ পেরিয়ে স্টেশনের মূল কাউন্টারে টিকিট কাটতে হচ্ছে।
১৩ জুলাই, ২০১৮
Girl student
নিজস্ব সংবাদদাতা
বটগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দুর্গাপ্রসন্ন গোস্বামী জানান, ওই ছাত্রীটি কন্যাশ্রী ক্লাবের নোডাল শিক্ষিকার কাছে কাঁদতে কাঁদতে জানায় তার বিয়ে ঠিক করা হচ্ছে। বাড়ি থেকে বিদ্যালয়ে আসতে নিষেধও করেছে। কিন্তু সে পড়তে চায়। এ কথা জেনে বিষয়টি ব্লক প্রশাসন কে জানানো হয়। এরপরে কন্যাশ্রী ক্লাব এবং প্রশাসনের লোকজন ওই পরিবারটিকে নাবালিকা বিয়ের কুফল বোঝায়। ওই ছাত্রী নিয়মিত স্কুলে আসছে কি না তা দেখা হবে বলেও তাঁর দাবি।
১৩ জুলাই, ২০১৮
আরও খবর