• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অ্যাসিড ছোড়ায় গ্রেফতার তিন

Victim
হাসপাতালে অ্যাসিড আক্রান্তেরা। —নিজস্ব চিত্র

বাড়ি সংলগ্ন রাস্তার ধারে আনাজ বিক্রির মাচা তৈরি ঘিরে এক ব্যক্তির সঙ্গে বিবাদ ছিল গ্রামবাসীদের। রবিবার রাতে গ্রামবাসীদের একাংশ মাচাটি ভাঙতে গেলে ব্যবসায়ী কানাই সামন্ত, তাঁর ছেলে সজল এবং তাদের সঙ্গী প্রহ্লাদ ঘোষ অ্যাসিড ছুড়ে হামলা করে বলে অভিযোগ।

এই ঘটনায় আহত হন ৬ জন গ্রামবাসী। আহত গ্রামবাসীর মধ্যে একজন সিভিক ভলান্টিয়ারও রয়েছেন। জখমদের প্রথমে খানাকুল গ্রামীণ হাসপাতালে, এবং পরে আরামবাগ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ যায়। গ্রামবাসীরা অভিযুক্তদের মারধর করে পুলিশের হাতে তুলে দেন। পুলিশ জানায়, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কানাই সামন্ত-সহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তরা অ্যাসিড কোথা থেকে পেলেন, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

কানাইয়ের দাবি, পরিত্যক্ত ওই জায়গা দখল করে অনেকেই দোকান চালাচ্ছেন। তিনিও সেখানে আনাজ বিক্রির জন্য মাচা তৈরি করেছিলেন। প্রথম দিন পাঁচেক সেটি তৈরির সময় কেউ প্রতিবাদও করেননি। আচমকা রবিবার বিকাল থেকে সেই মাচা ভেঙে সরাতে বলেন গ্রামবাসীদের একাংশ। কানাই বলেন, ‘‘ওরা মারধর শুরু করায়  সোনা-রুপোর কাজ করা প্রহ্লাদের ঘর থেকে বোতল ছুড়তে বাধ্য হই।  তবে ওই বোতলে কী ছিল, সেটা জানি না।’’

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন